GP Offer

গ্রামীন নতুন সিমের অফার ২০২১ (GP New SIM Offer 2021)

জিপি নতুন সিমের অফার ২০২১ (GP New SIM Offer 2021)। গ্রামীণফোন নতুন সিমের ইন্টারনেট অফার দেওয়া হয়েছে আজকের এই পোস্টে। আপনি হয়তো জিপি সিম ব্যবহার করেন। এবং যারা নতুন গ্রামীন সিম কিনেছে। তাদের জন্য নতুন গ্রামীন সিমের ইন্টারনেট অফার জানা অনেক গুরুত্বপূর্ণ। তাই আমরা আমাদের এই পোস্টে গ্রামীন নতুন সিমের ইন্টারনেট অফার তুলে ধরেছি।

গ্রামীন নতুন সিমের অফার

অনেকেই গ্রামীন নতুন সিমের অফার ২০২১ লিখে অনুসন্ধান করেন। আপনাদের জন্য এখানে জিপি নতুন সিমের অফার দেয়া হয়েছে। আশা করি নিচে উল্লেখিত অফার গুলো আপনাদের অনেক ভালো লাগবে। এবং অবশ্যই সবার সাথে জিপি নতুন সিমের অফার গুলো শেয়ার করবেন।

গ্রামীন নতুন সিমের ইন্টারনেট অফার ২০২১

গ্রামীন নতুন সিমের ইন্টারনেট অফার গ্রামীণফোন অপারেটরের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমরা এখানে নতুন সিমের যে আকর্ষণীয় মিনিট, এসএমএস এবং টকটাইম অফার গুলো রয়েছে। সেগুলো এখানে তুলে ধরেছি।

জিপি নতুন সিমের ইন্টারনেট অফার ২০২১

নতুন সংযোগের দারুন সব ইন্টারনেট অফার পাবেন আপনারা। তাই নতুন মাসিক ডাটা প্যাক এবং নতুন সাপ্তাহিক ডাটা প্যাক আমরা আমাদের পোস্টে তুলে ধরেছি। গ্রামীণফোন নতুন সিমের ইন্টারনেট অফার দেওয়া হয়েছে। গ্রামীন ফোন নতুন সিমের অফার সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ।

জিপি নতুন সিমে ১৭ টাকায় ১ জিবি (gp new sim offer 17 tk 1gb)

  • জিপি 1gb 17 tk অফারটি পূর্বে ৯ টাকা ছিল ( সকল চার্জ সহ )।
  • যেহেতু ১৭ টাকা ১ জিবি অফারটি সর্বমোট ১০ মাস পর্যন্ত চলে,
  • তাই, এখনও অনেকে ৯ টাকা ১ জিবি অফারটি পাচ্ছেন।

ইন্টারনেট অফার (3GB ৬৭ টাকায়, মেয়াদ ৭ দিন)

গ্রামীণফোন জিপি নতুন সিম অফার ২০২১

তাই গ্রামীন নতুন সিমের অফার (gp new sim offer) আমরা দিয়েছি। নতুন জিপি সিমের ইন্টারনেট অফার দেখতে পাবেন নিচের অংশে। জিপি নতুন সিমের সাপ্তাহিক ইন্টারনেট অফার জিপি নতুন সিমের মাসিক ইন্টারনেট অফার এবং জিপি নতুন সিমের ইন্টারনেট অফার দেওয়া হয়েছে।

নতুন সিম অফারের মেয়াদ ও বোনাস জানতে *১২১*১*২# ডায়াল করুন

গ্রামীণফোন ইন্টারনেট প্যাক ক্রয় করতে ডায়াল করুন *121*3#

গ্রামীন নতুন সিমের অফার 2021

grameenphone new sim offer

Gp নতুন সিমের ইন্টারনেট অফার কম টাকায় বেশি এমবি। গ্রামীণফোন নতুন সিমের অফার সবার জন্য ইন্টারনেট চালাতে ভূমিকা রাখবেন। তাই নতুন গ্রামীন সিমের ইন্টারনেট অফার কিনে ফেলুন আজ। গ্রামীন নতুন সিমের অফার গুলো আপনাকে খুবই সাশ্রয়ী ইন্টারনেট কিনতে সাহায্য করবেন।

নতুন সিমের অফার তথ্য 

  1. নতুন জিপি সংযোগে আপনি ৫ টাকা থাকবে, সিমের দামের সাথে অন্তর্ভুক্ত,
  2. কিন্তু, উপরক্ত দামে সিম ক্রয় করলে দামের সাথে অন্তর্ভুক্ত করে, আপনার নতুন জিপি সিমের মূল অ্যাকাউন্ট এ ৩৯ টাকা থাকবে, ১২ টি এমএমএস ।
  3. সাথে ১ জিবি ইন্টারনেট ফ্রি , মেয়াদ ৭ দিন ।
  4. ১ পয়সা/সেকেন্ড কল রেট দেশের যে কোন নম্বরে , মেয়াদ ৩০ দিন ।
  5. ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট পাবেন পরবর্তী ৯ মাস পর্যন্ত ।
  6. নতুন সিম অফারের মেয়াদ ও বোনাস জানতে *১২১*১*২# ডায়াল করুন।

১৭ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭ টাকায় ২ জিবি

  • গ্রাহকগণ ১৭ টাকা রিচার্জে (সকল চার্জ অন্তর্ভুক্ত) ৭ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ২জিবি (১জিবি+১জিবি বোনাস) কেনার সুবিধা উপভোগ করতে পারবেন
  • রিচার্জের ক্ষেত্রে: গ্রাহককে ঠিক ১৭ টাকা ফ্লেক্সিলোড থেকে (সকল চার্জ অন্তর্ভুক্ত) রিচার্জ করতে হবে ৭ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট কিনতে
  • গ্রাহকগণ প্রতি মাসে সর্বোচ্চ একবারই ফ্লেক্সিলোড থেকে ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) কিনতে পারবেন
  • ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) অফারটি সংযোগ চালু হওয়ার মাস সহ ৯ মাস পর্যন্ত চালু থাকবে
  • ১৭ টাকায় (সকল চার্জ অন্তর্ভুক্ত) ১ জিবি ইন্টারনেট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় ২জিবি (১জিবি+১জিবি বোনাস) অফারটির মেয়াদ ৭ দিন
  • গ্রাহকগণ সর্বোচ্চ ৯ বার অফারটি নিতে পারবেন
  • ১৭ টাকা রিচার্জ পয়েন্ট অথবা MyGP অ্যাপে ১৭টাকায় শুধুমাত্র নতুন সংযোগ গ্রহণকারী গ্রাহকের জন্য প্রযোজ্য হবে এবং অন্য সকল গ্রাহকের জন্য সীমাবদ্ধ থাকবে।
  • প্রতি মাসে কেনার অবশিষ্ট সুযোগ জানতে ডায়াল *১২১*১১১১#
  • মেয়াদ শেষ হলে (Volume or Validity) প্রত্যেক ইন্টারনেট প্যাক সর্বোচ্চ PayGo রেট ৬.০৮৭৫ টাকা (VAT,SD & SC সহ) কাটা হবে।

জিপি নতুন সিমের রিচার্জ অফার ২০২১

new sim offer details

আপনারা যারা নতুন গ্রামীণফোন সিম কিনেছেন। তাদের জন্য নতুন সিমের রিচার্জ অফার রয়েছে। আপনারা নির্দিষ্ট কিছু টাকা রিচার্জ করার মাধ্যমে বোনাস মিনিট, এসএমএস এবং সাশ্রয়ী কলরেট পেয়ে যাবেন। জিপি সাপ্তাহিক রিচার্জ অফার। জিপি মাসিক রিচার্জ অফার এবং জিপি দৈনিক রিচার্জ অফার তুলে ধরা হয়েছে।

জিপি নতুন সিম অফারে আপনি ৬৬ টাকা রিচার্জ করলেই আপনি পাচ্ছেনঃ 

  • ১১০ মিনিট, দেশের যে কোন নম্বরে কথা বলার জন্য,
  • মেয়াদ ১০ দিন।
  • এই ৬৬ টাকা রিচার্জ অফারটিও আপনি Gp new sim পাবেন একবার।

৩৪ টাকা প্রথম রিচার্জ করলেই ,এই Gp sim offer থেকে আপনি পাচ্ছেনঃ 

  • ১ পয়সা/সেকেন্ড রেট এ কথা বলতে পারবেন দেশের যে কোন অপারেটর নম্বরে।
  • ৩০ দিন পর্যন্ত ১ পয়সা/সেকেন্ড কল রেট অফার টি উপভোগ করতে পারবেন।
  • আরও, পাবেন ১ জিবি ইন্টারনেট , ৭ দিনের জন্য ।
  • মূল একাউন্টে মোট ৩৯ টাকা থাকবে

জিপি নতুন সিমের মিনিট অফার

আপনারা যারা নতুন সিমের মিনিট অফার সম্পর্কে জানতে চান। তাদের জন্য এখানে গ্রামীণফোন নতুন সিমের মিনিট অফার দেওয়া হয়েছে। তাই দেখে নিন নিচের প্যাকেজগুলো। আপনাদের জন্য এখানে জিপি সাপ্তাহিক মিনিট অফার জিপি মাসিক মিনিট অফার এবং জিপি দৈনিক মিনিট অফার দেওয়া হয়েছে।

১১০ মিনিট মাত্র ৬৬ টাকায়, মেয়াদ ১০ দিন

জিপি নতুন সিমের এসএমএস অফার

জিপি নতুন সিম ০১৩ অফার সবার জন্য অনেক দরকারি। তাই আপনারা যারা জিপি নতুন সিমের এসএমএস অফার জানতে চান। আপনাদের জন্য এখানে জনপ্রিয় কিছু গ্রামীণফোন নতুন সিমের এসএমএস অফার দেওয়া হয়েছে। দেখে নিন নিচে থেকে।

বিশেষ বান্ডেল অফার :

মূল্য অফার মেয়াদ
১১৯ টাকা
  • ১০০মিনিট (যেকোনো লোকাল নম্বর)
  • ২ জিবি ইন্টারনেট (১ জিবি + ১জিবি 4G ইন্টারনেট)
  • ৩টি এমএমএস (মেয়াদ ৭দিন)
৩০ দিন

জিপি নতুন সিমের কলরেট অফার

যারা নতুন নতুন জিপি সিম কিনেছেন। তাদের জন্য রয়েছে আকর্ষণীয় কলরেট অফার। এবং আমরা এইখানে জিপি নতুন সিমের কম্বো প্যাক তুলে ধরেছি। আশা করছি এখান থেকে জিপি নতুন সিমের কম্বো অফার সম্পর্কে জানতে পারবেন। জিপি মাসিক কল রেট অফার জিপি সাপ্তাহিক কল রেট অফার এবং জিপি দৈনিক কলরেট অফার দেওয়া হয়েছে।

প্রথমবার ঠিক ৩৪ টাকা (ফ্লেক্সিলোড থেকে) রিচার্জে গ্রাহকগণ ২৪ ঘণ্টা যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ড কল রেটে কথা বলতে পারবেন, যার মেয়াদ ৩০ দিন।

সর্বশেষ কথা

আপনাদের যদি জিপি নতুন সিমের অফার সম্পর্কে সকল তথ্য ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই এই পোস্ট সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই গ্রামীণফোন নতুন সিমের অফার সম্পর্কে জানতে পারে। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ 

জিপি মিনিট অফার (GP Minute Offer)

রবি ইন্টারনেট অফার (Robi Internet Offer)

এয়ারটেল মিনিট অফার (Airtel Minute Offer)

টেলিটক মিনিট অফার (Teletalk Minute Offer)

বাংলালিংক বন্ধ সিমের অফার (BL Bondho SIM Offer)

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button