Travel

ঢাকা টু সিলেট বাস কাউন্টার নাম্বার ও টিকেটের ভাড়া

ঢাকা টু সিলেট বাস কাউন্টার নাম্বার ও টিকেটের ভাড়া। আপনি হয়তো ঢাকা থেকে সিলেট যাওয়ার প্ল্যান  করছেন।  আপনার হয়তো ঢাকা থেকে সিলেট যাওয়ার বাস সিডিউল সম্পর্কে ধারণা নেই।

  আপনি যদি ঢাকা থেকে সিলেট যাওয়ার বাস কাউন্টার নাম্বার সম্পর্কে জানতে চান।  তবে এই পোষ্ট টি আপনার জন্য।  কারণ এই পোস্টে আমরা আলোচনা করব আমি কিভাবে ঢাকা থেকে সিলেট যেতে পারেন।

এবং ঢাকা থেকে সিলেট যাওয়ার বাস কাউন্টার নাম্বার সম্পর্কে।  এবং ঢাকা টু সিলেট বাসের টিকিট মূল্য সম্পর্কে। ঢাকা থেকে সিলেট যাওয়ার জন্য আপনি অনেক হাই কোয়ালিটি  বাস পেয়ে থাকবেন।

  এবং প্রতিটা বাস অনেক উন্নত মানের সেবা প্রদান করে। যেমন ধরেন এনা বাস,  গ্রীনলাইন বাস,  দেশ ট্রাভেলস, এ ধরনের অনেক বাস আছে।  আশা করছি এই পোস্টের মাধ্যমে আপনি ঢাকা থেকে সিলেট যাওয়ার পরিপূর্ণ তথ্য পেয়ে যাবেন।

ঢাকা থেকে সিলেট যাওয়ার বাস পরিচিতি

আপনি হয়তো ঢাকা থেকে সিলেট কোন কাজে যাচ্ছেন অথবা ঘুরতে যাচ্ছেন।  সিলেটে ঘোরার জন্য অনেক স্পেশাল জায়গা আছে। দর্শনীয় স্থানের মধ্যে পান্থুমাই ঝর্ণা অনেক সুন্দর একটি জায়গা।

আপনি সিলেট জাফলং চা বাগান এবং পাহাড়ের নিদর্শন দেখে মুগ্ধ হয়ে যাবে।  এবং সিলেট থাকার জন্য অসংখ্য কম টাকায়  ভালো মানের হোটেল রয়েছে।  ঢাকা থেকে খুব ভালো মানের বাসের সাহায্যে  সিলেট পৌঁছাতে পারেন।  সে সম্পর্কে আমরা আলোচনা করব।

ঢাকা থেকে সিলেট যাওয়ার গুরুত্বপূর্ণ বাস  কাউন্টার নাম্বার

নিচে উল্লেখিত সমূহ সবচাইতে বেশি প্রায়োরিটি দিয়ে থাকে।  এবং তারা সবসময় উন্নত মানের সেবা দিয়ে মানুষের কাছে থেকে ভালোবাসা পেয়েছে।  আপনি যদি নিম্নোক্ত বাস সমূহ যাতায়াত করতে চান।  তবে নিচের দেওয়া নাম্বারে ফোন করে।  আপনি আপনার গন্তব্যস্থলের টিকিট কনফার্ম করুন।

রুটঃ ঢাকা-সিলেট

মহাখালি কাউন্টার ঢাকাঃ 01619737650
কদমতলি কাউন্টার সিলেটঃ 01619737656
বিজিবি উত্তরা কাউন্টার ঢাকাঃ 01760737651
01869802728

রুটঃ ঢাকা-সিলেট (এসি)

মহাখালি এসি কাউন্টারঃ 01761901011
কদমতলি এসি কাউন্টারঃ 01760737650

ঢাকা  টু সিলেট বাস কাউন্টার নাম্বার

আপনার আজকের ঢাকা থেকে সিলেট যাওয়ার ভ্রমণ  অনেক সুন্দর হোক।  আমরা এখানে ঢাকা থেকে সিলেট যাওয়ার বিভিন্ন বাসের কাউন্টার নাম্বার প্রদান  করেছি।  আপনাকে এই নাম্বারে কল করে।  আপনার সঠিক তথ্য দিয়ে একটি টিকিট বুকিং করাতে হবে।  এবং সময়মতো বাসের কাছে চলে আসতে।  নিচে ঢাকা টু সিলেট বাস কাউন্টার নাম্বার দেওয়া হল:

হানিফ এন্টারপ্রাইজ : মোবাইল ০১৭১৩-৪০২৬৬১ (কল্যাণপুর)
শ্যামলী পরিবহন : ০২-৯০০৩৩১, ৮০৩৪২৭৫ (কল্যাণপুর)

আল-মোবারকা পরিবহন : ০২-৭৫৫৩৪৮৩, ০৪৪৭৭৮০৩৪২২, মোবাইল: ০১৭২০-৫৫৬১১৬, ০১৮১৯-১৮৩৬১১, ০১৭১৫-৮৮৭৫৬৬
সোহাগ পরিবহন : ০২-৯৩৩১৬০০ (ফকিরাপুল), ৯১৩২৩৬০ (কমলাপুর), ৯১৩২৩৬০ (কল্যাণপুর), ৭১০০৪২২ (আরমবাগ)
গ্রীণ লাইন পরিবহন : ০২-৭১৯১৯০০ (ফকিরাপুল), ০১৭৩০-০৬০০৮০ (কল্যাণপুর)

 ঢাকা টু সিলেট  বাসের টিকিটের মূল্য

ঢাকা থেকে সিলেট যাওয়ার জন্য অনেক রকমের বাস সার্ভিস রয়েছে।  এবং  প্রতিটা বাসের আসন ব্যবস্থা আলাদা।  এবং আলাদা আসন ব্যবস্থার জন্য টিকিটের মূল্য আলাদা হয়ে থাকে।  আপনি কম টাকার মাধ্যমে ঢাকা থেকে সিলেট যেতে পারবেন।  এবং হাইক্লাস আসন ব্যবস্থার মাধ্যমে ঢাকা থেকে সিলেট যেতে পারবেন। ঢাকা টু সিলেট বাসের টিকিটের মূল্য দেওয়া হল –

বাসে সিলেট পৌঁছাতে সাড়ে ৪ থেকে ৬ ঘন্টা সময় লাগে।

নন-এসি বাসের জনপ্রতি ভাড়া ৪৭০ টাকা।

এসি বাসের রেগুলার ভাড়া জনপ্রতি ৯৫০ টাকা

এবং এক্সিকিউটিভ ভাড়া ১২০০ টাকা।

 আপনার যদি ঢাকা থেকে সিলেট যাওয়ার জন্য আরও কোন তথ্য জানার থাকে।  তাহলে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাবেন।  আমরা চেষ্টা করব আপনাকে দ্রুত তথ্যটি দেওয়ার জন্য।  এবং আশা করি আপনি আপনার কাঙ্ক্ষিত তথ্যটি এই পোষ্টের মাধ্যমে খুঁজে পেয়েছেন।  পোস্টটি গুরুত্বপূর্ণ মনে হয় তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

আরও দেখুনঃ 

ঈগল পরিবহন কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস

আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস

এনা পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস

হানিফ পরিবহনের টিকেট কাউন্টার নাম্বার

শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button