Bkash Quiz

বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা ২০২২ [ কুইজ খেলুন জিতে নিন ২০০ টাকা বোনাস ]

হ্যালো প্রিয় পাঠক, চলে এলো বিজয়ের মাস আর বিকাশ আপনাদের জন্য নিয়ে এসেছে কুইজ কনটেস্ট। আপনাকে যা করতে হবে শুধুমাত্র সহজ তিনটি প্রশ্নের উত্তর দিতে হবে। আপনার প্রশ্নের উত্তর গুলো যদি সঠিক হয়। এবং আপনি যদি প্রথম 1971 জনের মধ্যে থাকতে পারেন।

তাহলে আপনি পেয়ে যাবেন 200 টাকা বোনাস। আমরা আজকে আপনাদের জানাবো আপনি কিভাবে বিকাশ কুইজ খেলে 200 টাকা জিততে পারেন। আপনি যদি 200 টাকা জিততে চান তাহলে আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

বিকাশ কুইজ

বিকাশ সবসময় চেষ্টা করে তাদের গ্রাহকদের আনন্দের মধ্যে রাখতে। তাই তারা সবসময় বিকাশ কুইজের ব্যবস্থা করে। এবং বিকাশ কুইজ খেলার জন্য নির্দিষ্ট কিছু নিয়ম দেওয়া থাকে। আপনাকে সেই নিয়ম অনুযায়ী বিকাশ কুইজ খেলতে হবে।

বিকাশ কুইজ প্লাটফর্মে বিজয়ী হওয়া খুবই সহজ। এবং এবারের বিজয় দিবস উপলক্ষে 1971 জন প্রতিদিন 200 টাকা বোনাস পাবে। তাই আপনার উচিত হবে না এই সুযোগটি মিস করার। আমরা আপনাকে গাইডলাইন দিব আপনি কিভাবে বিকাশ কুইজ খেলে বিজয়ী হতে পারেন।

বিকাশ কুইজ প্রতিযোগিতা 2022

Bkash Quiz 200 Taka

বিজয়ের মাসে বিকাশ কুইজ প্লাটফর্ম চালু করেছে। প্রতিটি গ্রাহক যেন তিনটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে 200 টাকা বোনাস পেতে পারে। এবং প্রতিদিন প্রথম 1971 জন বিজয়ী 200 টাকা বোনাস পাবে। আপনার প্রতিটি প্রশ্নের যদি সঠিক হয় এবং আপনি যদি বিকাশ অ্যাপ দিয়ে লেনদেন সম্পন্ন করে থাকেন।

তাহলে অবশ্যই আপনি 200 টাকা বোনাস জেতার সুযোগ পাবেন।বিজয়ের মাসের 200 টাকা বোনাস এর কুইজ কনটেস্ট মিস করবেন না।আমরা আপনাদের সাহায্য করবো যাতে আপনারা খুব সহজেই 200 টাকা বোনাস পেতে পারেন।

বিকাশ কুইজ ক্যাম্পেইনের সময়সীমা

বিকাশ এর আগেও অনেক কুইজ কনটেস্ট চালু করেছে। এবারের 200 টাকা বোনাস এর ক্যাম্পেইনের সময়সীমা আচ্ছা 31 ডিসেম্বর 2020 পর্যন্ত।আপনি চাইলে খুব সহজেই পুরো মাস জুড়ে ক্যাম্পেইনে অংশগ্রহণ করে প্রতিদিন জিতে নিতে পারেন 200 টাকা। তাই আর দেরি না করে ক্যাম্পেইনে অংশগ্রহণ করুন।

বিকাশ 200 টাকা বোনাস কুইজ খেলার নিয়ম

প্রতিটি কুইজ খেলার জন্য একটি নির্দিষ্ট নিয়ম থাকে। আপনাকে সেই নিয়ম অনুযায়ী বিকাশ কুইজ কনটেস্ট খেলতে হবে। শুরুতে আপনাকে আমরা একটি লিংক দিব সেই লিংকে যেতে হবে। সে লিংকে যাওয়ার পর তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। এবং অবশ্যই খেয়াল রাখবেন যত দ্রুত সম্ভব আপনার তিনটি প্রশ্নের উত্তর প্রদান করুন।

আপনার প্রতিটি প্রশ্নের উত্তর সঠিক হলে।এবং আপনি যদি বিকাশ অ্যাপের মাধ্যমে একটি লেনদেন সম্পন্ন করে থাকেন। তাহলে অবশ্যই আপনার জন্য থাকছে বোনাস জেতার সুযোগ। প্রতিদিন টপলিস্টে 1971 জন পাবেন 200 টাকা করে বোনাস। তাই আপনিও হতে পারেন প্রতিদিনের বিজয়ী তালিকায় একজন।

বিকাশ কুইজ উত্তর

আপনাকে প্রতিদিন বিকাশ কুইজে অংশগ্রহণ করার জন্য তিনটি প্রশ্নের উত্তর দিতে হবে। এবং অবশ্যই আপনার তিনটি প্রশ্নের উত্তর হতে হবে নির্ভুল। যে যত দ্রুত সময়ে বিকাশ কুইজের উত্তর দিতে পারবে।

তার জন্য থাকছে 200 টাকা বোনাস জেতার সুযোগ।বিকাশ কুইজ প্লাটফর্মে 1971 জন প্রতিদিন পাবেন 200 টাকা বোনাস। এবং তিনটি প্রশ্নের উত্তর খুবই সহজ হবে।তাই আর দেরি না করে এখনি অংশগ্রহণ করুন বিকাশ কুইজে।

বিকাশ কুইজ লিংক

কাজ আছে আপনি হয়তো বিকাশ কুইজ প্রতিযোগিতা তে অংশগ্রহণ করার জন্য। বিকাশ কুইজ লিংক খুঁজছেন। আমরা আপনাদের বিকাশ কুইজে অংশগ্রহণ করার জন্য লিংক দিব।লিংকে প্রবেশ করার পর আমরা যেভাবে বলেছি সেভাবে অংশগ্রহণ করতে।

কুইজ খেলতে লিংকে ক্লিক করুন : https://bkash.com/quiz/public/

বিকাশ কুইজ ফলাফল

আপনি যদি বিকাশ কুইজে অংশগ্রহণ করে থাকেন।তাহলে অবশ্যই আপনি বিকাশ ক্যুইজ ফলাফল জানার জন্য ইন্টারনেট অনুসন্ধান করবেন।বিকাশ প্রতিদিনের ক্যাম্পেইনের বিজয়ীদের নাম পরের দিন বিকাশ কুইজ প্লাটফর্মে বিজয়ীদের তালিকা ঘোষণা করা হবে। আপনি উক্ত তালিকা থেকে দুপুর দুইটার দিকে তালিকাটি সংগ্রহ করতে পারবেন।

বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা

আমরা সবাই চাই কুইজ জিততে।তাই আপনারা যাতে খুব সহজেই বিকাশ কুইজের বিজয়ীদের তালিকা খুঁজে পেতে পারেন।তার জন্য আমরা আমাদের এই পোস্টে প্রতিদিনের বিজয়ীদের তালিকা উপস্থাপন করবো। আপনি যদি সবার আগে বিজয়ীদের তালিকা পেতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট সব সময় ভিজিট করবেন।

bkash quiz winner list

আজকের রেজাল্ট: 12th December Bkash Quiz Winner List

বিকাশ কুইজ 200 টাকা বোনাস কখন পাবো?

আপনার নাম যদি বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা তে থাকে। তাহলে আপনি বিকাশ থেকে বিজয় ঘোষণার পর পরবর্তী দুই কার্যদিবসের মধ্যে আপনাদের বিকাশ একাউন্টে 200 টাকা প্রেরণ করা হবে। এবং আপনি এই টাকা যে কোন কাজে ব্যবহার করতে পারবেন।

বিকাশ কুইজ শর্তাবলী

  • তিনটি প্রশ্নের দ্রুততম সঠিক উত্তর দিয়ে প্রতিদিন 1971 জন বিজয়ী পাবেন 200 টাকা বোনাস।
  • বিজয় হিসেবে নির্বাচিত হওয়ার জন্য গ্রাহককে অবশ্যই।প্রতিযোগিতায় অংশগ্রহণের দিন অথবা ডিসেম্বর মাসের যেকোনো দিন বিকাশ একাউন্ট থেকে নিচের যেকোন একটি লেনদেন সম্পন্ন করতে হবে:
  1. বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ
  2. বিকাশ অ্যাপ দিয়ে ক্যাশ আউট
  3. বিকাশ অ্যাপ দিয়ে সেন্ড মানি
  4. বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট
  5. বিকাশ অ্যাপের মাধ্যমে পে বিল
  6. বিকাশ অ্যাপ দিয়ে কার্ড টু বিকাশ (অ্যাড মানি) এবং
  7. বিকাশ অ্যাপের মাধ্যমে ট্রান্সফার মানি
  • ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক বিকাশ থেকে কেবল একবারের জন্য পুরস্কার জেতার সুযোগ পাবে।
  • পুরস্কার পাওয়ার জন্য অবশ্যই তার বিকাস একাউন্টই সক্রিয় থাকতে হবে।
  • এবং আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফল ভাবে শেষ করতে হবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই এই বিকাশ কুইজের কোন শর্ত সংশোধন বা পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।

আশা করছি আমাদের পোস্টের মাধ্যমে বিকাশে 200 টাকা বোনাস জেতার সকল তথ্য খুঁজে পেয়েছেন। এবং পোস্টটি সকলের সাথে শেয়ার করুন।কারণ সবাই কুইজ খেলতে ভালবাসে এবং বোনাস পেতে ভালোবাসে। এবং সকল ধরনের কুইজের তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *