বিমানের টিকিট

বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত – আজকের বিমান ভাড়া সৌদি টু বাংলাদেশ ফ্লাইট

হাজারো প্রবাসী মনের স্বপ্ন নিয়ে সৌদি আরব পাড়ি জমায়। কিন্তু বাংলাদেশ থেকে যাওয়ার জন্য সৌদি এয়ারলাইন্স এর মাধ্যমে সৌদি আরবে যেতে হয়। যার জন্য সকল সৌদি আরব প্রবাসীকে সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাম কত জানতে হয়। তাই আজকের এই পোস্টে আপনাদের জন্য তুলে ধরবো বিস্তারিত সকল তথ্য। প্রতিদিন অসংখ্য মানুষ সৌদি আরবে প্রবাসী হিসেবে যায়।

কিন্তু অনেকেই সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাম সম্পর্কে সঠিক ধারণা পায় না। বাংলাদেশ থেকে সৌদি যাওয়ার জন্য কয়েকটি ফ্লাইট রয়েছে। যার মধ্যে সৌদি এয়ারলাইনস অন্যতম ভাবে সার্ভিস প্রদান করে থাকে। বিমান চালু হওয়ার কিছু বছর পর থেকেই বাংলাদেশ টু সৌদি আরব বিমান সেবা চালু হয়েছে।

আজকের বিমান ভাড়া

তাই প্রতিবছর হাজারো বাঙালি কাজের সন্ধানে সৌদিআরব গমন করে। তাই আপনি যদি সৌদি আরব সৌদি এয়ারলাইন্স এর মাধ্যমে যেতে চান। তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে সৌদি এয়ারলাইন্সের বর্তমান টিকেট মূল্য। আমাদের ওয়েবসাইট আপনাদেরকে সৌদি আরবের টিকিটের মূল্য কত সে সম্পর্কে সকল তথ্য জানাবে। আপনারা জানতে পারবেন সৌদি এয়ারলাইন্সের অতীত মূল্য, বর্তমান মূল্য ও ভবিষ্যৎ মূল্য। কিন্তু তার জন্য অবশ্যই আপনাদেরকে আমাদের ওয়েবসাইট রেগুলার ভিজিট করতে হবে।

সৌদি আরব বিমানের টিকিটের দাম কত ২০২৩

বর্তমান হাজারো বাঙালির মনে একটি প্রশ্ন জাগে ঢাকা থেকে সৌদি আরব যেতে টিকিটের দাম কত লাগবে। যাদের হাতে স্মার্টফোন রয়েছে তারা অবশ্যই গুগলে অনুসন্ধান করেন সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাম কত। তাই আপনাদের জন্য সর্বশেষ প্রকাশিত বিমান সংস্থা থেকে সৌদি এয়ারলাইন্সের টিকিটের মূল্য উল্লেখ করা হয়েছে আমাদের পোস্টে। এখান থেকে আপনারা খুব সহজেই সর্বশেষ সৌদি আরব বিমানের টিকিটের দাম কত জানতে পারবেন।

সৌদি বিমান টিকেট দাম কত

সৌদি যাওয়ার জন্য রয়েছে কয়েকটি বিমান। আমিরাত এয়ারওয়েজ, ইত্তিহাদ এয়ারওয়েজ, বাংলাদেশ বিমান এয়ারলাইনস ও ইত্যাদি। আজকে আপনাদেরকে জানাবো ঢাকা থেকে সৌদি আরবের বিভিন্ন প্রদেশে এ যাওয়ার জন্য কত টাকার টিকিট কাটতে হয়। অনেকেই হয়তো সৌদি আরবের রিয়াদ, দাম্মাম, আল মদিনা, মক্কা, জেদ্দা, তইয়ফ, আল খোবার প্রদেশে যাবেন। তাদের জন্য সৌদি আরবের বিমান টিকেটের সঠিক মূল্য উল্লেখ করা হয়েছে আজকের পোস্টে।

বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত

প্রতিটি এয়ারলাইন্স একটি নির্দিষ্ট মূল্য সেট করে রাখে। যাতে একজন বেইমান দমনকারী সেই মূল্য দিয়ে বিমানের টিকিট ক্রয় করতে পারে। তবে সময় বেঁধে সৌদি বিমানের টিকিটের মূল্য পরিবর্তনযোগ্য। অনেক সময় প্রত্যেক বিমান কোম্পানি বিভিন্নভাবে অফার এর মাধ্যমে টিকিটের মূল্য কমিয়ে থাকে। তাই আমাদের থেকে সৌদি বিমানের সর্বশেষ টিকিটের দাম জানতে পারবেন।

Saudi Airlines Ticket Check

সৌদি এয়ারলাইন্সের টিকিট দাম কত ২০২৩

সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাম সবার জন্য গুরুত্বপূর্ণ। কারণ ঢাকা থেকে সৌদি যাওয়ার জন্য ভালো মানের এয়ারলাইন্স হচ্ছে সৌদি এয়ারলাইনস। তাই আজকে আপনাদেরকে জানাবো সৌদি আরব যেতে কত টাকার টিকিট কাটতে হবে ও সৌদি আরব থেকে ফেরত আসার সময় কত টাকা টিকিট কাটতে হবে। আজকের পোষ্টে কম মূল্যের ঢাকা থেকে সৌদি আরবের ফ্লাইট সম্পর্কে জানতে পারবেন।

সৌদি এয়ারলাইন্সের টিকিট দাম ৭২ হাজার থেকে শুরু 

ঢাকা টু সৌদি আরব বিমানের টিকেটের মূল্য

ঢাকা থেকে সৌদি আরব যাওয়ার জন্য অনেকেই টিকিটের মূল্য গুগলে অনুসন্ধান করেন। তাদের জন্য আজকের এই পোস্ট এ ঢাকা টু রিয়াদ সৌদি এয়ারলাইন্সের টিকিটের মূল্য তুলে ধরেছি আমরা। অন্যদিকে সৌদি আরবের বিভিন্ন প্রদেশে যেমন মক্কা, মদিনা, জেদ্দা, দাম্মাম সহ বিভিন্ন জায়গার বিমানের টিকিটের মূল্য পাবেন আমাদের ওয়েবসাইটে।

বিমান টিকিট মূল্য ঢাকা টু রিয়াদ: ৪৭ হাজার ২২৯ টাকা

ঢাকা টু দাম্মাম বিমান টিকেটের মূল্য ৫০ হাজার ১২ টাকা

ঢাকা টু জেদ্দা বিমান টিকেটের মূল্য ৫৩ হাজার ৬৯০ টাকা

ঢাকা টু মদিনা বিমান টিকেটের মূল্য ৬১ হাজার ২২৩ টাকা

সৌদি এয়ারলাইন্স টিকিট চেক | অনলাইনে টিকিট চেক করুন

সৌদি টু বাংলাদেশ ফ্লাইট 2023

বর্তমানে অনেকেই আছেন যারা সৌদি আরব থেকে বাংলাদেশে আসতে চাচ্ছেন। কিন্তু আজকের সৌদি আরব থেকে ঢাকা যাওয়ার টিকিট এর দাম আপনার জানা নেই। তাই আজকের পোষ্ট থেকে জেনে নিন সৌদি এয়ারলাইনস সহ বিভিন্ন এয়ারলাইন্সের সৌদি আরব থেকে ঢাকা যাওয়ার টিকিট এর মূল্য কত।

সৌদি থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত

Check Saudi Arabia to Dhaka Flight Price

বাংলাদেশ থেকে সৌদি আরবের ফ্লাইট

যারা বিভিন্ন দেশ থেকে সৌদি আরব যেতে চান তাদের সবাইকে সৌদি বিমান টিকেট কাটতে হবে। যার জন্য আপনাকে সবার আগে জানতে হবে সৌদি বিমান টিকেটের মূল্য কত। আজকের পোষ্টে বিস্তারিত ভাবে সৌদি আরবের বিভিন্ন প্রদেশের যেতে কত টাকা বিমান ভাড়া দিতে হবে তার তালিকা দেওয়া হয়েছে।

সৌদি টিকিট কত ২০২৩

প্রত্যেক এয়ারলাইন্স বিমান ভাড়ার মূল্য সময়ের সাথে পরিবর্তন করে থাকে। তা আপনাদের জন্য সর্বশেষ প্রকাশিত সৌদি টিকেট মূল্য দেয়া হয়েছে আমাদের পোস্টে। এখান থেকে আপনি খুব সহজেই জানতে পারবেন সৌদি টিকেট কত টাকা।

বাংলাদেশ টু সৌদি আরব বিমান টিকেট কত টাকা 2023

যারা বাংলাদেশ থেকে সৌদি আরব যেতে চান। তাদের সবাইকে বাংলাদেশ টু সৌদি আরব বিমান টিকিট কত টাকা জানতে হবে। তাই আমরা আপনাদের জন্য বাংলাদেশ টু সৌদি আরব বিমান টিকেট কত টাকা লাগবে সে সম্পর্কিত বিস্তারিত তথ্য দিয়েছি আজকের এই পোস্টে। নিচে থেকে প্রতিটি বিমানের বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া কত 2023 দেখে নিন।

বাংলাদেশ থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে সৌদি আরব যেতে ৬ ঘন্টা সময় লাগে। তবে যাওয়ার পথে যদি অন্য কোন দেশে বিমান থামে তাহলে সে ক্ষেত্রে ৮/১০ ঘণ্টা সময় লাগে।

রিয়াদ টু ঢাকা বিমান ভাড়া কত 2023

যারা সৌদি আরব রিয়াদ থেকে ঢাকা আসবেন তাদের জন্য রিয়াদ তো ঢাকা বিমান ভাড়া কত সে সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হয়েছে।

ইকোনমি ক্লাস:

শ্রীলংকা এয়ারলাইন্স : ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ৪৭ হাজার ২৪ টাকা।

এমিরেটস : ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ৩৯ হাজার টাকা।

সৌদি আরবিয়ান এয়ারলাইনস : ঢাকা থেকে রিয়াদ ভাড়া ২৫ হাজার টাকা।

কাতার এয়ারওয়েজ : ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ৪৮ হাজার টাকা।

প্রিমিয়াম ইকনোমি ক্লাস:

এমিরেটস : ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ১ লাখ ৪৮ হাজার টাকা।

সৌদিয়া : ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ৯৮ হাজার ১৪৩ টাকা।

ওমান এয়ার : ঢাকা থেকে রিয়াদ ভাড়া ১ লক্ষ ১৬ হাজার টাকা।

বিমান বাংলাদেশ: ঢাকা থেকে রিয়াদ এর ভাড়া ১ লক্ষ ৩৪ হাজার টাকা।

আমরা চেষ্টা করেছি আজকের এই পোস্ট এর সাহায্যে সবাইকে সৌদি আরব বিমানের টিকিট মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার জন্য। আশা করি এর মাধ্যমে ঢাকা থেকে সৌদি আরব যাওয়া ও আসার টিকিট সম্পর্কে জানতে পেরেছেন।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button