বাংলাদেশে রমজানের চাঁদ উঠেছে কি

বাংলাদেশে রমজানের চাঁদ উঠেছে কি? – বাংলাদেশের রোজা কবে

মাত্র প্রকাশিত হলো বাংলাদেশ চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর। অনেকেই আছেন যারা বসে আছেন রমজান মাসের চাঁদ দেখার জন্য। কিন্তু অনেক জায়গায় আকাশ মেঘলা থাকায় রমজান মাসের চাঁদ দেখা সম্ভব হচ্ছে না।

বাংলাদেশ চাঁদ দেখা কমিটি আজ সন্ধ্যায় বাংলাদেশের আকাশে রমজান মাসের চাঁদ খুঁজে পেয়েছে। তাই বাংলাদেশ ০২ এপ্রিল রোজ শনিবার রাতে সেহরি খাওয়ার কথা বলা হয়েছে। অন্যদিকে বাংলাদেশের প্রথম রমজান গণনা করা হবে ০৩ এপ্রিল রোজ রবিবার। তাই যারা গুগলে অনুসন্ধান করছেন বাংলাদেশ রমজানের চাঁদ উঠেছে কি?। তাদের বলতে চাই হ্যাঁ বাংলাদেশের আকাশে খুজে পাওয়া গেছে রমজান মাসের চাঁদ। তাই আপনারা সবাই রমজান কে বরণ করে নেওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করুন।

চাঁদ দেখা কমিটির সর্বশেষ খবর 2022

দীর্ঘ এক বছর পর আবারও বাংলাদেশের আকাশে দেখা মিললো রমজান মাসের চাঁদের। তাই বাংলাদেশ চাঁদ দেখা কমিটি ঘোষণা করেছে আজ রাতে বাংলাদেশের সকল মানুষকে সেহরি খেতে হবে। তাই যারা এখনো অনুসন্ধান করছেন বাংলাদেশের রোজা কবে। তারা সবাইকে আজকের এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিন।

বাংলাদেশে রমজানের চাঁদ উঠেছে কি

হ্যাঁ বাংলাদেশ চাঁদ দেখা কমিটি ০১ এপ্রিল সন্ধ্যায় বাংলাদেশের আকাশে রমজান মাসের চাঁদ খুঁজে পেয়েছে। তাই বাংলাদেশের সকল মুসলমানকে আজ রাতে তারাবি পড়তে বলা হয়েছে। সবাই এশার নামাজের পরে প্রথম রমজানের তারাবির নামাজ পড়বে।

বাংলাদেশের রোজা কবে

যারা এখনো বাংলাদেশ চাঁদ দেখা কমিটির সংবাদ খুঁজে পাননি। তাদের জন্য এখানে তুলে ধরা হয়েছে বাংলাদেশের রোজা অনুষ্ঠিত হবে ০২ এপ্রিল রাতে তারাবির নামাজ ও সেহেরী খাওয়ার মাধ্যমে। তাই আপনার কাছের ও প্রিয় মানুষকে আজকের এই পোস্ট শেয়ার করে জানিয়ে দিন বাংলাদেশের আকাশে রমজান মাসের চাঁদ দেখা দিয়েছে।

আজ এশার নামাজের পরে তারাবির নামায পড়তে হবে। 

রমজান মাসকে কাজে লাগিয়ে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করুন। আর আমাদের ওয়েবসাইট থেকে আপনারা বাংলাদেশের যে কোন জেলার রমজানের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারেন।

Read More

চট্টগ্রাম বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

রাজশাহী বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

সিলেট বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

ময়মনসিংহ বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

বরিশাল বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

খুলনা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

রংপুর বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *