AssignmentClass 7 Assignment Answer

সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

আপনারা যারা সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান পেতে চান। তারা আমাদের আজকের এই পোস্ট থেকে সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান পেয়ে যাবেন।

বাংলাদেশের অনেক শিক্ষার্থী রয়েছেন যারা খ্রিস্ট ধর্ম ও নৈতিক শিক্ষা বিষয়ের এসাইনমেন্ট উত্তর ২০২২ খুঁজছেন। আপনাদের সুবিধার কথা চিন্তা করে সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২ আজকের পোষ্টে দেওয়া হয়েছে।

সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

যারা প্রথম সপ্তাহের সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান পেতে চান। তারা আমাদের কাছ থেকে খুব সহজেই খ্রিস্ট ধর্ম ও নৈতিক শিক্ষা বিষয়ের অ্যাসাইনমেন্ট সমাধান পাবেন।

আমরা খুঁজে খুঁজে সপ্তম শ্রেণীর খ্রিস্ট ধর্ম বিষয়ক সকল প্রশ্নের উত্তর বের করেছি। আপনারা খুব সহজেই উত্তর গুলো ডাউনলোড করতে পারবেন।

ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণির অ্যাসাইনমেন্ট উত্তর (১০০% সঠিক)

সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট উত্তর (১০০% সঠিক)

অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট উত্তর (১০০% সঠিক)

নবম (৯ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট উত্তর (১০০% সঠিক)

সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট

সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা দেখুন। ৭ম শ্রেণির এসাইনমেন্ট বাংলা সবাই পেতে চাই। তাই ৭ম শ্রেণির এসাইনমেন্ট হিন্দু ধর্ম শেয়ার করুন। এবং সপ্তম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট দেখুন। ৭ম শ্রেণির ইসলাম ধর্ম এসাইনমেন্ট উত্তর সবার জন্য দেয়া হয়েছে। সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট পাবেন এখানে।

৭ম শ্রেণির এসাইনমেন্ট হিন্দু ধর্ম Class 7 Hindu Dhormo Assignment Answer 2022

৭ম শ্রেণির ইসলাম ধর্ম এসাইনমেন্ট উত্তর Class 7 Islam Assignment Answer 2022

৭ম শ্রেণি এসাইনমেন্ট উত্তর বাংলা ২০২২  Class 7 Bangla Assignment Answer 2022 

৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলা সমাধান Class 7 Assignment Answer 2022 Bangla

৭ম শ্রেণির বৌদ্ধ ধর্ম এসাইনমেন্ট সমাধান ২০২২ Class 7 Buddhism Assignment Answer 2022 

৭ম শ্রেণি খ্রিষ্ট ধর্ম এসাইনমেন্ট সমাধান ২০২২  Class 7 Christanity Assignment Answer 2022 

ষষ্ঠ শ্রেণীর (৬ষ্ঠ) অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

ডাউনলোড করুন ৬ষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট হিন্দু ধর্ম। ষষ্ঠ শ্রেণির এসাইনমেন্ট উত্তর দেখুন। ষষ্ঠ শ্রেণির এসাইনমেন্ট উত্তর হিন্দু ধর্ম সবার জন্য অনেক দরকার। ৬ষ্ঠ শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ দেখুন।

ষষ্ঠ শ্রেণির এসাইনমেন্ট উত্তর বাংলা ডাউনলোড করুন। ৬ ষষ্ঠ শ্রেণির এসাইনমেন্ট ইসলাম নিয়ে নিন। ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট সবাইকে তাড়াতাড়ি অ্যাসাইনমেন্ট সমাধান করতে হেল্প করবে।

Class 6 Assignment Answer 2022 Islam  ষষ্ঠ শ্রেণি ইসলাম এসাইনমেন্ট সমাধান ‌২০২২

৬ষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট হিন্দু ধর্ম Class 6 Hindu Dhormo Assignment Answer 2022 

ষষ্ঠ শ্রেণির এসাইনমেন্ট উত্তর বাংলা  Class 6 Bangla Assignment Answer 2022 

৬ষ্ঠ শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলা সমাধান

ষষ্ঠ শ্রেণির বৌদ্ধ ধর্ম এসাইনমেন্ট সমাধান ২০২২ Class 6 Buddhism Assignment Answer 2022 

ষষ্ঠ শ্রেণি খ্রিষ্ট ধর্ম এসাইনমেন্ট সমাধান ২০২২  Class 6 Christanity Assignment Answer 2022 

অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

দেখুন ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইসলাম ধর্ম উত্তর দিয়েছে আমরা। ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইসলাম ধর্ম নিয়ে নিন। প্রমাণ সহ ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা উত্তর দিয়েছি।

৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ধর্ম উত্তর ডাউনলোড করুন। ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা সমাধান দেখুন নিচের লিংক থেকে। অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সবার জন্য।

৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইসলাম ধর্ম উত্তর

৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা উত্তর

Class 8 Assignment 2022 Hindu Dhormo

৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট হিন্দু ধর্ম উত্তর

সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম এসাইনমেন্ট উত্তর ২০২২

যারা ৭ম শ্রেণীর খ্রিস্টধর্ম এসাইনমেন্ট উত্তর ডাউনলোড করতে চান। তারা খুব সহজেই সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম বিষয়ের অ্যাসাইনমেন্ট উত্তর পাবেন আমাদের কাছ থেকে। আমরা আপনাদের সুবিধার কথা চিন্তা করে তুলে ধরেছি খ্রিস্ট ধর্ম বিষয়ক সকল প্রশ্নের উত্তর।

যীশুর দুইটি স্বভাব: মানবীয় ও ঐশ্বরিক। | তিনি পূর্ণ ঈশ্বর ও পূর্ণ মানব”- উল্লেখিত বিষয়ের আলােকে একটি প্রবন্ধ লেখ। (সর্বোচ্চ ৩০০ শব্দ)
সংকেত : ক) যীশুর জন্মের ঘটনা খ) যীশুর ঐশ্বরিক গুণাবলি গ) যীশুর মানবীয় গুণাবলি ঘ) যীশুর প্রতিকৃতি অংকন

উত্তরঃ

ক) যীশুর জন্মের ঘটনা

২৫ শে ডিসেম্বর বড়দিন। যিশু খ্রিস্টের জন্মদিন। বড়দিন একটি পবিত্র ধর্মীয় অনুষ্ঠান। এই দিনটিতে খ্রিস্টানরা যীশুখ্রিষ্টের জন্মবার্ষিকী উদযাপন পালন করে। যদিও বাইবেলে যীশুর জন্মের কোন দিন ক্ষণ পাওয়া যায়নি। খ্রিস্টানদের বিশ্বাস মতে ২৫ শে ডিসেম্বর যীশুর জন্ম তারিখ ধরা হয়।

উপহার একচেঞ্জ করা, ক্রিসমাস ট্রি সাজানাে, মিষ্টি বিতরণ করা আর অব্যশই সান্তা ক্লজের অপেক্ষা করা। যিশু ছিলেন একজন ইহুদি ধর্মপ্রচারক। যিনি খ্রিস্টধর্মের কেন্দ্রীয় ব্যক্তিত্ব হিসেবে গণ্য হন। তিনি নাসরতের যিশু নামেও অভিহিত হন। যিশুকে প্রদত্ত উপাধি খ্রিস্ট থেকে খ্রিস্টধর্মের নামকরণ করা হয়েছে।

আদি বাইবেল অনুযায়ী ২৫ ডিসেম্বর যিশু খ্রিস্টের জন্ম হয় এবং তখন থেকে এই দিনযিশু খ্রিস্টের জন্মদিন হিসাবে ধরা হয়। যদিওবা প্রাচীন। ইউরােপ মহাদেশের নানা বিদ্রহের মধ্যে লেখা নানান বই থেকে এর তারিখ আলাদা মনে হয়।

খ) যীশুর ঐশ্বরিক গুণাবলি

যীশুর প্রকাশ্য প্রচার জীবনে অনেকে নিরাময় লাভ করে তাঁকে প্রভু বলে সম্বােধন করেছে। যীশুকে প্রভু বলার মধ্য দিয়ে তাঁর প্রতি তাদের শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে। যীশুর পুনরুত্থানের পর মানুষের বিশ্বাস আরও গভীর হয়ে ওঠে। প্রেরিতশিষ্যেরা যীশুকে ‘প্রভু আমার, ঈশ্বর আমার বলে স্বীকার করেন এবং উনিই প্রভু বলে প্রচার করেন।

আমরাও যীশুকে প্রভু বলে ডাকি। তাঁর নামে পিতার কাছে আমাদের প্রয়ােজনের জন্য অনুনয় করি। কোনাে কোনাে প্রার্থনার শুরুতে তাঁকে ‘হে প্রভু যীশু’ বলে সম্বােধন করি। আবার সব প্রার্থনার শেষে প্রভু যীশুর নামে’ বলে শেষ করি।

কারণ তিনি মৃত্যুকে জয় করেছেন, তিনি পুনরুত্থিত হয়েছেন এবং পিতা তাঁকে সর্বময় ক্ষমতা দিয়েছেন। আমরা যীশুর ওপর পরিপূর্ণ আস্থা রাখতে পারি। তিনি মানবজাতিকে পরিত্রাণ এনে দিয়েছেন। তার ক্ষমতা, সম্মান ও গৌরব মানুষ প্রত্যক্ষ করেছে।

গ) যীশুর মানবীয় গুণাবলি

যীশু ঈশ্বর থেকে মানুষ হয়েছেন। তিনি প্রকৃত ঈশ্বর ও প্রকৃত মানুষ। একজন মানুষের থাকে দেহ, মন ও আত্মা। দেহমন-আত্মার প্রকৃতি নিয়ে মানুষ জন্ম নেয় এবং পূর্ণাঙ্গ মানবীয় স্বভাবে বেড়ে উঠে। মানুষকে ঈশ্বর সৃষ্টির অন্যান্য সবকিছু থেকে আলাদা করে সৃষ্টি করেছেন। মানুষকে দিয়েছেন বুদ্ধি ও ঈচ্ছাশক্তি, যেটি অন্য কোনাে সৃষ্ট বস্তু বা প্রাণীর নেই। তাই মানুষ অন্যসব জীবজন্তু আলাদা।

নারীগর্ভে জন্ম নিয়ে যীশু দেহ-মন আত্মার প্রকৃতি পেয়েছেন। তিনি পূর্ণাঙ্গ মানবীয় স্বভাবে বড় হয়েছেন। মানুষের হাসিকান্না দুঃখবেদনা কিংবা আনন্দের সাথে তিনি একাত্ম হয়েছেন। তিনি আকারে-প্রকারে ও স্বভাবে সম্পূর্ণ মানুষ যীশুর মানবীয় স্বভাব নিয়ে বিভিন্ন ভ্রান্ত মতবাদ ছিল। মণ্ডলীর পরিচালকগণ এবং পণ্ডিতগণ এই সত্য প্রকাশ করেছেন যে যীশু ঈশ্বর থেকে আগত মানুষ।

যীশুর দুইটি স্বভাব: মানবীয় ও ঐশ্বরিক। তিনি পূর্ণ ঈশ্বর ও পূর্ণ মানুষ। মানবীয় দেহ, বুদ্ধি, ইচ্ছাশক্তি এবং তাঁর সকল কার্যাবলির জন্য তিনি প্রকৃত মানুষ। মানুষ হয়েও তিনি আলাদা। কারণ তিনি মানুষ ও ঈশ্বর। ঈশ্বরত্বে ও প্রভুত্বে তিনি সম্পূর্ণ ঈশ্বর।তিনি ক্রশবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। তারপর কবর থেকে পুনরুত্থিত হয়ে তিনি মানবজাতির পরিত্রাণ এনেছেন।

ঘ) যীশুর প্রতিকৃতি অংকন

Jisu

উত্তর জানতে ক্লিক করুন 

সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট প্রশ্ন এবং উত্তর ২০২২

এখানে আমরা প্রতিটি প্রশ্ন এবং প্রশ্নের উত্তর দিয়েছি।এগুলো আপনাকে আপনার সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম এসাইনমেন্ট তৈরি করতে সাহায্য করবে। তাই নিচে থেকে সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম বিষয়ের অ্যাসাইনমেন্ট সলিউশন দেখে নিন।

Watch YouTube Video: 

সর্বশেষ কথা

আশা করি আমাদের পোস্টের মাধ্যমে সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান পেয়েছেন। তাই আজকের এই সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্ম এসাইনমেন্ট উত্তর সবার সাথে শেয়ার করুন। যাতে সবাই সপ্তম শ্রেণীর খ্রিস্টধর্মে অ্যাসাইনমেন্ট সমাধান করতে পারে। পরবর্তী সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২ 

ষষ্ঠ শ্রেণির খ্রিস্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

৭ম শ্রেণীর ইসলাম ধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

সপ্তম (৭ম) শ্রেণীর বৌদ্ধ ধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

৭ম শ্রেণির হিন্দুধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

৭ম শ্রেণীর ইসলাম ধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

অষ্টম (৮ম) শ্রেণীর খ্রিষ্টধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

অষ্টম (৮ম) শ্রেণির ইসলাম ধর্ম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button