Quiz

কবে রায় ঘোষণা করা হয়?

আপনারা যারা বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের সঠিক উত্তর জানতে চান। তাদের জন্য আজকের কুইজের সঠিক উত্তর আমরা সঠিকভাবে তুলে ধরেছি। প্রতিদিন রাত বারোটার পর কুইজের সঠিক উত্তর আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি। তাই আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিব কত জানতে চান। তাহলে অবশ্যই আমাদের পোস্ট ভালভাবে পড়ুন।

প্রতিদিন অসংখ্য মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্যুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করে। তাই অনেকেই উত্তর জানার জন্য অনুসন্ধান করে। আপনারা যাতে সবার আগে বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের সঠিক উত্তর জানতে পারেন।তার জন্য আমরা কুইজের সঠিক উত্তর আজকের পোস্টে দিয়েছি।

শেখ মুজিবের শতবর্ষ কুইজ প্রতিযোগিতা ২০২১

100 দিন ব্যাপী এই কুইজ প্রতিযোগিতার প্রতিদিন অসংখ্য মানুষ পাল্লাপাল্লি করে কুইজ উত্তর দেয়। তাই আপনারা যাতে সবার আগে কুইজের সঠিক উত্তর জানতে পারেন। তার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে কুইজের সঠিক উত্তর তুলে ধরি।

শেখ মুজিবুর রহমান ক্যুইজ ফলাফল ও পুরস্কার

যারা গত পর্বের কুইজের সঠিক উত্তর দিয়েছেন তাদের জন্য রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার।প্রতিদিন 100 জনকে বিজয়ী ঘোষণা করে তালিকা প্রকাশ করা হয়। আপনার নাম যদি সেই তালিকাতে থাকে তাহলে আপনি অবশ্যই পুরস্কার পাবেন।

কবে রায় ঘোষণা করা হয়?

আপনি যদি কুইজে অংশগ্রহণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। পরবর্তীতে আমাদের কাছ থেকে কুইজের সঠিক উত্তর দেখে আজকের কুইজের উত্তর প্রদান করুন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার বিরুদ্ধে ১৯৯৬ সালের ২রা অক্টোবর ধানমন্ডি থানায় এক মামলা দায়ের করা হয়। ১৯৯৭ সালের ১লা মার্চ ঢাকার জেলা ও দায়রা জজ আদালতে মামলার বিচারকার্য শুরু হয়। বিচারের দীর্ঘ প্রক্রিয়া শেষে তৎকালীন জেলা ও দায়রা জজ কাজী গোলাম রসুল ৭৬ পৃষ্ঠার রায় ঘোষণায় ১৫ জনকে মৃত্যুদণ্ড প্রদান করেন। কবে রায় ঘোষণা করা হয়?

 

উত্তর জানতে ট্যাপ করুন

শেষ কথা

আমরা চেষ্টা করি সবার আগে কুইজের সঠিক উত্তর আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য।আপনি যদি প্রতিদিন কুইজের সঠিক উত্তর পেতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। এবং আজকের পোস্ট অবশ্যই সবার সাথে শেয়ার করবেন।

আরও দেখুনঃ 

পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ কোথায় প্রতিষ্ঠিত হয়?

সম্মেলনটি কোথায় অনুষ্ঠিত হয়?

আগরতলা ষড়যন্ত্র মামলার আনুষ্ঠানিক নাম কী?

ঢাকা থেকে করাচিতে স্থানান্তরের পর বঙ্গবন্ধুকে কোন কারাগারে বন্দি করে রাখা হয়?

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button