রংপুর বাস কাউন্টার নাম্বার ও টিকেটের মূল্য

আজকে আমরা কথা বলবো রংপুরের বাস কাউন্টার নাম্বার নিয়ে। আপনি হয়তো রংপুর থেকে ঢাকা অথবা বাংলাদেশের যেকোন প্রান্তে যেতে চাচ্ছেন। বর্তমান সময়ে আমাদের জন্য জানার খুব প্রয়োজন পড়ে।

যখন আমরা কোথাও যাতায়াত করতে চাই। রংপুরে অনেক ধরনের বাস সেবা রয়েছে।  আপনি যদি এসি বাস বাসে যেতে চান তবে যেতে পারবেন।  এবং যারা এসি বাসে যেতে চান না তাদের জন্য রয়েছে নন এসি বাস।

আপনাদের সুবিধার্থে রংপুর বাস কাউন্টার এর যাবতীয় তথ্য নিচে দেওয়া হল। বাংলাদেশের যে কোন প্রান্তে চলাচল করার জন্য বাস হচ্ছে প্রচলিত মাধ্যম।  মানুষ নিজের প্রয়োজনীয় কাজে অনেক সময় দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করে।

অনেকে বাস কাউন্টার টিকিট কাটার যৌন সমস্যার সম্মুখীন হয়।  দেখা যায় নাম্বার খুঁজে পায়না।  এর জন্য যথেষ্ট পরিমাণ ভোগান্তি পোহাতে হয়।  আশা করি আজকে আমাদের এই তথ্যের মাধ্যমে আপনারা রংপুর বাস কাউন্টার এর যাবতীয় সকল তথ্য খুঁজে পাবেন।

রংপুর বাস পরিচিতি

রংপুর থেকে কোথাও যেতে চাইলে।  আপনি যেকোন ধরনের বাসে যাতায়াত করতে পারেন।  প্রতিটি গ্রাহকের সার্বিক দিক চিন্তা করে।  তারা এসি, নন এসি এবং লোকাল বাসের ব্যবস্থা রেখেছে।  আপনার যদি ধুলোবালিতে সমস্যা হয় অথবা গরমে খারাপ লাগে।  তবে আপনি এসি বাসে যাতায়াত করতে পারেন।

রংপুর বাস কাউন্টার নাম্বার

আপনি যদি ঘরে বসে আপনার বাস টিকিট কনফার্ম করতে চান।  তবে আপনি তা করতে পারেন।  কারণ প্রযুক্তি বর্তমানে সবকিছুকে সহজ করে দিয়েছে।  আপনি রংপুর বাস কাউন্টারে কল করে আপনার  যাতায়াত সম্পর্কে বলে।

আপনি আপনার টিকিটটা কনফার্ম করতে পারেন।  নিম্নোক্ত নাম্বারে কল করে আপনি আপনার সঠিক তথ্য দিন।  তারা আপনাকে একটি বাসের সিট ম্যানেজ করে দিবে।

হানিফ এন্টারপ্রাইজ ০৫২১ – ৬২৪৬২ ০১১৯৭১২৩৬০৬(ননএসি) ০১৭১২৩৬৩৫৭৭ (এসি) কামারপাড়া

 

সকাল – ৭.০০ সকাল – ৮.৩০ সকাল – ১০.০০ সকাল – ১১.০০ দুপুর – ১২.০০ দুপুর -২.৩০ দুপুর – ৩.৩০ বিকেল- ৪.৩০ রাত- ৯.০০ (এসি) রাত – ১০.০০ রাত – ১০.৩০ রাত-১০.৩০(এসি) রাত – ১১.০০ রাত – ১১.১৫ রাত – ১২.০০ ৫০০/, ৭৫০/
আগমনী এক্সপ্রেস (এসি) ০৫২১ – ৬৫১৩৩ ০১৯১৪১১৬৮৬১ জাহাজ কোঃ মোড় সকাল – ৭.৩০ সকাল – ৯.৪৫ দুপুর – ৩.০০ রাত-১০.৩০ রাত – ১১.৩০ ৭৫০ /-
শ্যামলী এন্টারপ্রাইজ ০৫২১ – ৬১৩১৩ ০১৭২০৪৯৮২০২ কামারপাড়া সকাল – ৭.৩০ সকাল – ৯.০০ সকাল – ১০.৩০ সকাল – ১১.৩০ দুপুর – ১.০০ দুপুর -২.৩০ রাত- ১০.০০ রাত – ১০.৩০ রাত – ১১.০০ রাত-১১.১৫ ৫০০/-
নাবিল এন্টারপ্রাইজ ০৫২১ – ৬৫৫১১ ০১৭২০৯৯৩৫১০ কামারপাড়া সকাল – ৭.৩০ সকাল – ১০.০০ দুপুর – ১.৩০ রাত- ১০.০০ রাত – ১০.৪৫ রাত-১১.০০(এসি) রাত-১২.০০ ৫০০/- ৬৫০/-(এসি)
টি.আর ০৫২১ – ৬৭৭৮১ ০১১৯০৮৫৫২৯৬ কামারপাড়া সকাল – ৬.১৫ সকাল – ৭.৩০ ৫০০/- ৭০০/-

রংপুর বাস কাউন্টারের টিকিটের মূল্য

প্রত্যেকটা বাসের একটি নির্দিষ্ট টিকিট মূল্য রয়েছে।  এসি বাসের টিকিটের মূল্য অনেক বেশি।  এসি বাসের থেকে নন এসি বাসের টিকিটের মূল্য কিছু কম।  এবং আপনি যদি রংপুর থেকে খুব কাছাকাছি কোথাও যেতে চান।  তবে লোকাল বাসের মাধ্যমে খুব কম টাকায় যেতে পারেন।  আপনাদের সুবিধার্থে রংপুর বাস কাউন্টার এর টিকিটের মূল্য নিচে উল্লেখ করা হলো:

০১. হানিফ এন্টারপ্রাইজ – ৫০০/, ৭৫০/

০২. আগমনী এক্সপ্রেস (এসি) – ৭৫০/

০৩ শ্যামলী এন্টারপ্রাইজ – ৫০০/

০৪ নাবিল এন্টারপ্রাইজ – ৫০০/- ৬৫০/-(এসি)

০৫ টি.আর – ৫০০/- ৭০০/-

আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনারা রংপুর বাস কাউন্টার এর যাবতীয় তথ্য খুঁজে পেয়েছেন।  আপনাদের যদি রংপুর বাস কাউন্টার সম্বন্ধে কোন প্রশ্ন থাকে।  তবে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাবেন।  আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে রিপ্লে করব। বাংলাদেশের সব জায়গার বাস কাউন্টার নাম্বার পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

হানিফ পরিবহনের টিকেট কাউন্টার নাম্বার

শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার

নাবিল পরিবহন টিকিট কাউন্টার নাম্বার

এস বি (S.B) সুপার ডিলাক্স টিকেট কাউন্টার

পাবনা টু রংপুর বাস সার্ভিস ও কাউন্টার নাম্বার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top