Cricket Live

আজকের ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ টি২০ লাইভ খেলা ২০২২

আজ ২৮ আগস্ট ২০২২ রোজ রবিবার শুরু হতে যাচ্ছে সবচাইতে হাইভোল্টেজ ম্যাচ পাকিস্তান বনাম ভারত। ২৭ আগস্ট থেকে শুরু হয়েছে এশিয়া কাপ টি 20 ২০২২। গতকালকের ম্যাচে শ্রীলঙ্কাকে বাতাসে উড়িয়ে দিয়েছে আফগানিস্তান। আজ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে ভারত বনাম পাকিস্তান। এ পর্যন্ত টি-টোয়েন্টি খেলায় পাকিস্তান ও ভারতের সাথে সর্বমোট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ১৩ টি।

যেখানে ভারত জিতেছে ৮টি ও পাকিস্তান জিতেছে ৫টি ম্যাচে। কিন্তু গত বিশ্বকাপের খেলায় ভারতকে উড়িয়ে দিয়েছিল পাকিস্তান ১০ উইকেটের জয় ছিনিয়ে নিয়েছিল ভারতের থেকে। বিশ্বের সকল প্রান্তে অসংখ্য মানুষ ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখার জন্য বসে আছে। কিন্তু খুব কম সংখ্যক অনলাইন ব্রডকাস্টিক সিস্টেম ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ দেখাবে। ভারতের জন্য প্লাস পয়েন্ট হচ্ছে আজকের ম্যাচে পাকিস্তানের আফ্রিদি নেই। অন্যদিকে ভারত দলে নেই যশপ্রিত বূমরা।

ইতিমধ্যে অনলাইনে বিভিন্ন প্ল্যাটফর্ম আজকের ম্যাচে ভারত নাকি পাকিস্তান জিতবে তার জন্য বিভিন্ন মতামত গ্রহণ করছে। তারমধ্যে বিভিন্ন জায়গায় পাকিস্তানকে মানুষ এগিয়ে রাখছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ সন্ধ্যে ৭ টা ৩০ মিনিটে ( ভারত সময় অনুযায়ী ) মুখোমুখি হবে ভারত বনাম পাকিস্তান। এশিয়া কাপের ১৩ টি খেলার মধ্যে এটি দ্বিতীয় তম ম্যাচ।

আজকের ভারত বনাম পাকিস্তান লাইভ T20

ভারত বনাম পাকিস্তান যেন আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলার মত। সকল মানুষ এই খেলা অনেক ইনজয় করে থাকে। তাই আজকে রাত আটটায় বাংলাদেশ সময় অনুযায়ী ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ টি-টোয়েন্টি লাইভ খেলা সম্প্রচার করা হবে আমাদের সাইট থেকে। আপনারা খুব সহজে ঘরে বসে ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

ফেসবুক থেকে ইনকাম করুন ৫০০ টাকা

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট ২০২২ 

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় দেখুন

ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ লাইভ

বর্তমানে অসংখ্য মানুষ ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ লাইভ খেলা দেখার জন্য গুগলে অনুসন্ধান করছে। কিন্তু খুব কম সংখ্যক অনলাইন প্লাটফর্ম আছে যারা ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ লাইভ খেলা দেখাচ্ছে। আমরা আপনাদের জন্য কিভাবে আপনি অতি দ্রুত ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখতে পারবেন তার বিস্তারিত তথ্য উল্লেখ করেছি।

Watch India Vs Pakistan T20 Live

India Vs Pakistan T20 Live

যারা এখনো ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখার লিংক খুঁজে পাননি। তাদের জন্য এখানে ইন্ডিয়া বনাম পাকিস্তান টি-টোয়েন্টি আজকের লাইভ খেলা দেখার লিংক দেওয়া হয়েছে। যে লিংক ব্যবহার করে আপনি খুব সহজে অতি দ্রুত ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখতে পারবেন। তাই আর দেরি না করে অতি দ্রুত আজকের ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখে নিন।

Ind Vs Pak T20 World Cup

ভারত বনাম পাকিস্তান লাইভ স্কোর ২০২২

অনেকে আছেন যারা লোডশেডিং এর কারণে ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা দেখতে পারেন না। তাদের জন্য লাইভ স্কোর অনেক গুরুত্বপূর্ণ বল বাই বল লাইভ আপডেট পাবেন এখানে। বিশ ওভারের প্রতিটি বলের আপডেট পাবেন নিচে থেকে। তাই ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ টিটোয়েন্টি খেলার লাইভ স্কোর দেখুন এখানে।

Pakistan –  147/10 Overs (19.5) [Refresh]

INDIA – 148/4 Overs (19.4) [Refresh]

ভারত ও পাকিস্তান দুই দলের স্কোয়াড

আজকের ২৮ আগস্ট এশিয়া কাপ ভারত বনাম পাকিস্তান ম্যাচের স্কোয়াড জানার জন্য অনেকে অনুসন্ধান করছে। এখানে সর্বশেষ প্রকাশিত দুই ক্রিকেট বোর্ড থেকে ভারত ও পাকিস্তান টিমের সদস্যদের লিস্ট নিচে দেওয়া হল।

Earn $5 Per Day CLICK HERE

ভারত স্কোয়াড: Rohit Sharma (C), KL Rahul, Virat Kohli, Suryakumar Yadav, Rishabh Pant, Deepak Hooda, Dinesh Karthik, Hardik Pandya, Ravindra Jadeja, R Ashwin, Yuzvendra Chahal, Ravi Bishnoi, Bhuvneshwar Kumar, Arshdeep Singh, Avesh Khan.

পাকিস্তান স্কোয়াড: Babar Azam (C), Shadab Khan, Asif Ali, Fakhar Zaman, Haider Ali, Haris Rauf, Iftikhar Ahmed, Khushdil Shah, Mohammad Nawaz, Mohammad Rizwan, Hasan Ali, Mohammad Hasnain, Naseem Shah, Shahnawaz Dahani, Usman Qadir.

যেভাবে দেখবেন ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ

পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য ভারত ও পাকিস্তান প্রবাসী ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ দেখার জন্য লিংক খুঁজছে। বিভিন্ন প্লাটফর্ম ভারত বনাম পাকিস্তান ম্যাচ প্রিমিয়াম করে রেখেছে অর্থাৎ আপনাকে টাকা দিয়ে ম্যাচটি দেখতে হবে। যারা সাবস্ক্রিপশন কিনতে পারেননি তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে কিভাবে দেখবেন ভারত বনাম পাকিস্তান ম্যাচ।

এশিয়া কাপ লাইভ

টেলিভিশন ছাড়াও বিভিন্ন অনলাইন প্লাটফর্ম ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি লাইভ ম্যাচ দেখাবে। আপনারা ঘরে বসে আপনার মোবাইল ফোনের মাধ্যমে নির্দিষ্ট কিছু লিংক ও চ্যানেলে ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ দেখতে পারবেন। নিচে সেইসব লিংক ও প্লাটফর্ম এর নাম উল্লেখ করা হয়েছে। এশিয়া কাপ ২০২২ কোন চ্যানেলে দেখাবে জানুন।

এশিয়া কাপ ২০২২ Live

এশিয়া কাপ ২০২২ সময়সূচী

২৭ আগস্ট থেকে শুরু হয়েছে এশিয়া কাপ ২০২২। এশিয়া কাপ শেষ হবে সামনে মাসের ১১ তারিখ অর্থাৎ ১১ ই সেপ্টেম্বর। অনেকেই আছেন যারা প্রতিদিন এশিয়া কাপ খেলার সময়সূচি জানার জন্য অনুসন্ধান করেন। তাদের জন্য এখানে প্রতিদিনের এশিয়া কাপ খেলার সময়সূচী সম্পূর্ণ উল্লেখ করা হয়েছে। দেখুন আজকে কার খেলা ও সেই দলের বিস্তারিত তথ্য।

Date Match Details Venue Time (IST)
** **
Aug 27 Sri Lanka vs Afghanistan, 1st Match, Group B Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Aug 28 India vs Pakistan, 2nd Match, Group A Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Aug 30 Bangladesh vs Afghanistan, 3rd Match, Group B Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Aug 31 India vs Hong Kong, 4th Match, Group A Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 1 Sri Lanka vs Bangladesh, 5th Match, Group B Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 2 Pakistan vs Hong Kong, 6th Match, Group A Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Sep 3 TBC vs TBC, Super Four, Match 1 (B1 v B2) Sharjah Cricket Stadium, Sharjah 7:30 PM
Sep 4 TBC vs TBC, Super Four, Match 2 (A1 v A2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 6 TBC vs TBC, Super Four, Match 3 (A1 v B1) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 7 TBC vs TBC, Super Four, Match 4 (A2 v B2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 8 TBC vs TBC, Super Four, Match 5 (A1 v B2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 9 TBC vs TBC, Super Four, Match 6 (B1 v A2) Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM
Sep 11 TBC vs TBC, Final Dubai International Cricket Stadium, Dubai 7:30 PM

 

আমরা চেষ্টা করেছি আজকের ভারত বনাম পাকিস্তান ম্যাচের যাবতীয় সকল তথ্য এখানে উল্লেখ করার। আপনার কাছের সকল বন্ধুকে আজকের পোস্ট শেয়ার করে জানিয়ে দিন কিভাবে ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ দেখবে।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button