Quiz

শেখ রাসেল অনলাইন কুইজ ফলাফল ২০২২

আজকে আমরা কথা বলব শেখ রাসেল online-কুইজ প্রতিযোগিতা ২০২২ নিয়ে। আপনি যদি শেখ রাসেল online-কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চান। তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সরকার কিশোর কিশোরীদের জন্য একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় মোট দুইটি গ্রুপে আট থেকে 18 বছর পর্যন্ত বয়সের সকল কিশোর-কিশোরীরা অংশগ্রহণ করতে পারবে। আজকের পোস্টে আমরা আলোচনা করব কিভাবে শেখ রাসেল online-কুইজ প্রতিযোগিতা নিবন্ধন করতে হয় এবং কিভাবে কুইজে অংশগ্রহণ করতে হবে।

শেখ রাসেল অনলাইন কুইজ ফলাফল ২০২২

আপনারা অবগত আছেন যে গত 3 অক্টোবর থেকে 11 অক্টোবর রাত বারোটা পর্যন্ত এই স্কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদন করতে হবে। কুইজ প্রতিযোগিতা টি আগামী 12 এবং 13 অক্টোবর সন্ধ্যা সাতটা থেকে আটটার বিতরণ অনুষ্ঠিত হবে। আমাদের এই পোস্ট হতে আপনি শেখ নাসের অনলাইন কুইজ প্রতিযোগিতার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন।

শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০২২

আপনি যদি শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তথ্য গুলো খুঁজে থাকেন তাহলে এখান থেকে তা সংগ্রহ করতে পারবেন। আমরা শেখ রাসেল প্রতিযোগিতার নিয়মাবলী এবং ফলাফল দেখার লিংক এখানে শেয়ার করব।

যারা অংশগ্রহণ করতে পারবে:

গ্রুপ ক: ৮-১২ বছর
গ্রুপ খ: ১৩-১৮ বছর

শেখ রাসেল অনলাইন কুইজ নিবন্ধন করার নিয়ম

০৩ অক্টোবর থেকে ১১ অক্টোবর, ২০২২, রাত ১২টা পর্যন্ত অনলাইনে (quiz.sheikhrussel.gov.bd) নিবন্ধন করা যাবে।

অনলাইন প্রতিযোগিতা:

গ্রুপ ক:: ৮-১২ বছর
১২ অক্টোবর ২০২২, সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে যে কোনো ১০ মিনিট।
গ্রুপ খ:: ১৩-১৮ বছর
১৩ অক্টোবর ২০২২, সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে যে কোনো ১০ মিনিট।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ফলাফল

আপনি যদি শেখ রাসেল ফলাফল খুঁজে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইট হতে সংগ্রহ করতে পারবেন। এখন পর্যন্ত এই কুইজ প্রতিযোগিতার ফলাফল প্রকাশ হয়নি। ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমাদের এই ওয়েবসাইটে তা জানিয়ে দেওয়া হবে। তাই ক্যুইজ প্রতিযোগিতা ফলাফল পেতে চাইলে আমাদের সাথেই থাকুন।

ফলাফল দেখুন

PDF Download

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার পুরস্কার

যাঁরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে তাদের মধ্য থেকে সর্ব মোট 10 জন কে পুরস্কৃত করা হবে। এই প্রতিযোগিতার দুটি গ্রহের ভিতর মোট পাঁচটি সর্ব মোট দশটি ল্যাপটপ প্রদান করা হবে। বিস্তারিত জানতে হলে নিচের দেওয়া তথ্যগুলো অনুসরণ করতে পারেন।

গ্রুপ ক: ৮-১২ বছর
৫টি ল্যাপটপ (কোর আই ৭, ১০ জেনারেশন)
গ্রুপ খ:: ১৩-১৮ বছর
৫টি ল্যাপটপ (কোর আই ৭, ১০ জেনারেশন)

  • কুইজ প্রতিযোগিতাটি শুধু ৮ থেকে ১৮ বছর বয়সীদের জন্য উন্মুক্ত।
  • একজন প্রতিযোগী একবারই অংশগ্রহণ করতে পারবেন।
  • ভুল/মিথ্যা তথ্য দিয়ে অংশগ্রহণ করলে তাকে প্রতিযোগিতা থেকে বাতিল বলে গণ্য করা হবে।

শেখ রাসেল কুইজের নিয়মাবলি

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বরাদ্দকৃত সময় ১০ মিনিট।
সকল প্রশ্নের মান সমান। ভুল উত্তরের জন্য কোনো নম্বর কাটা যাবে না।
সকল প্রশ্নের উত্তরের জন্য চারটি বিকল্প থেকে একটি সঠিক উত্তর বাছাই করতে হবে (এমসিকিউ)।
কম সময়ে সর্বোচ্চ সংখ্যক উত্তরদাতা থেকে বিজয়ী নির্বাচন করা হবে।
চূড়ান্ত বিজয়ীদের ক্ষেত্রে বয়স যাচাই সাপেক্ষে পুরস্কার প্রদান করা হবে।

শেখ রাসেল কুইজের বিষয়

শেখ রাসেলের জন্ম, দুরন্ত শৈশব, শিক্ষা জীবন, স্বপ্ন, ভ্রমণ, পছন্দ, খেলাধুলা, তাঁর উপর রচিত গ্রন্থ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কাটানো মুহূর্তসহ বিভিন্ন বিষয় থেকে প্রশ্ন নির্ধারণ করা হবে।

শেষ কথা

সম্পুর্ন পোস্ট পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আমাদের আজকের ভোটের মাধ্যমে আপনি শেখ রাসেল online-কুইজ প্রতিযোগিতা ফলাফল নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। আশা শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ফলাফল টি অতি শীঘ্রই প্রকাশ করা হবে। আপনি এই ক্যুইজ প্রতিযোগিতা প্রতিযোগিতার ফলাফল পেতে চান তাহলে আমাদের সাথে থাকার অনুরোধ রইল।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button