তুর্কি আজকের টাকার রেট

তুর্কি আজকের টাকার রেট | তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা

তুর্কি যা পশ্চিম এশিয়া ও দক্ষিণ পূর্ব ইউরোপের একটি রাষ্ট্র। তুর্কি সাধারণত তুরস্ক নামেও পরিচিত এ দেশটি প্রায় পুরোটাই এশীয় অংশে, পর্বতময় আনাতোলিয়া বা এশিয়া মাইনর উপদ্বীপে পড়েছে।

দেশ ও দেশের বাইরে থেকে যারা তুর্কি বর্তমান টাকার রেট জানতে আগ্রহী। তারা এখান থেকে খুব সহজে জেনে নিতে পারবে। আমরা এখানে প্রতিদিনের তুর্কি টাকার রেট আপডেট দিয়ে থাকি। কেননা তুর্কিতে বাংলাদেশি প্রবাসী রয়েছে কর্মসংস্থানের উদ্দেশ্যে। তারা দিন-রাত পরিশ্রম করে যে অর্থ উপার্জন করে তা দেশে পাঠায়।

প্রতিদিন তুর্কি থেকে অনেক মানুষ ব্যাংক ও বিকাশের মাধ্যমে দেশে টাকা পাঠায়। এর মাঝে প্রবাসীরা প্রতিমাস শেষে তুর্কি লিরা হাতে পাওয়ার পর বাংলাদেশ ব্যাংক এর সুবিধা গ্রহণ করে দেশে টাকা পাঠায়। বাংলাদেশ ব্যাংক যে অর্থ প্রদান করে তা নিতে হয়।

আপনি যদি তুর্কি প্রবাসী হন কিংবা বাণিজ্যিক ক্ষেত্রে বা বিভিন্ন কাজের জন্য তুর্কি লিরা এক্সচেঞ্জ করার জন্য আগ্রহী হন বর্তমান রেড জেনে। সে ক্ষেত্রে এই পোস্ট আপনার উপকার আসবে। আমরা এখানে তুর্কি লিরা আপডেট রেট প্রতিনিয়ত তুলে ধররেছি। এখান থেকে আপনি খুব সহজেই ১ লিরা, ১০০ লিরা, ৫০০ লিরা, ১ হাজার লিরা সমান বাংলাদেশি টাকায় কত তা খুব সহজে জানতে পারবেন।

তুর্কি টাকার রেট কত

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি তুর্কির মুদ্রার নাম লিরা‌। একসময় এই মুদ্রার অনেক দাপট ছিল বর্তমানে অনেকটাই কমে গেছে। বর্তমানে এক লিরা সমান বাংলাদেশি টাকায় পূর্বের তুলনায় অনেক অংশেই কম। যারা প্রবাসী রয়েছে পূর্বের তুলনায় বাংলা টাকা এক্সচেঞ্জ করার পর কাঙ্খিত অর্থের সঠিক মূল্য পাওয়া যাচ্ছে না।

তাদের উপার্জিত অর্থের জন্য অনেক পরিশ্রম করে। কেউ হয়তো কর্মজীবনে খুশি হয় আবার কেউ খুশি হতে পারে না। তবুও তাদের প্রবাস জীবন যাপন করতে হয়। তাদের কষ্টের উপার্জিত অর্থ দেশে পাঠানোর জন্য ব্যাংক ও অনলাইন ব্যাংকিং এর সুবিধা গ্রহণ করতে হয়। ব্যাংক রেট অনুযায়ী যে টাকা প্রদান করে তাই নিতে হয়।

তুরস্ক ১ টাকা বাংলাদেশের কত

বর্তমান তুরস্ক এক লিরা সমান বাংলাদেশি টাকা যে অর্থ আসে তা বাংলাদেশ ব্যাংক এর সঠিক মূল্য দিচ্ছে। যারা অনুসন্ধান করে থাকেন তুরস্ক এক লিরা সমান বাংলাদেশে টাকায় কত পাওয়া যায়। তারা জেনে রাখুন বর্তমানে যে রেট প্রদান করছে এক তুরস্ক লিরা সমান বাংলা টাকায় ৫.৫৪ টাকা। তবে যেকোনো সময় পরিবর্তন হতে পারে। এজন্য আপনাকে টাকা দেশে পাঠানোর পূর্বে বা কোন কাজের পূর্বে তুরস্কের লিরার বাংলাদেশি টাকার রেট। জানার জন্য এই পোস্ট বুকমার্ক করে রাখুন। এতে করে খুব সহজেই পেইজ ভিজিট করে দেখে নিতে পারবেন।

তুর্কি লিরা বাংলাদেশের কত টাকা ২০২৩

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি তুরস্ক লিরা বাংলা টাকায় কত। বর্তমানে তুরস্ক লিরা ৫.৫৪ টাকা করে দিচ্ছে। তা যে কোন সময় পরিবর্তন হতে পারে। সাধারণত পয়সার রেট উঠানামা করে সেই অনুযায়ী ৫.৪৪, ৫.৪৮, ৫.৫৮ ৫.৬৬ এরকম হতে পারে।

তাই আমরা তুর্কি লিরা আপডেট রেট তুলে ধরার জন্য টেবিল আকারে তুলে ধরেছি। আপনারা ওখান থেকে খুব সহজেই লিরা থেকে বাংলা টাকার রেট জেনে নিতে পারবেন। এখান থেকে এক লিরার ওদিক জানতে পারবেন। যেমন ১ লীরা, ১০০ লিরা, ৫০০ লিরা, ১ হাজার লিরা সমান বাংলা টাকায় কত।

তুর্কি লিরা বাংলা টাকা

তুর্কি লিরা বাংলা টাকার রেট অনেকেই জানতে চায়। তাই আমরা তুর্কের লিরা আপডেট রেট তুলে ধরেছি। তুরস্ক লিরা এক্সচেঞ্জ করতে অনেকেই আগ্রহী বা তুর্কি লীরা আপডেট রেট জানতে চায় তারা এখান থেকে জানতে পারবে। আমরা ইতিমধ্যে জানতে পেরেছি তুর্কি লীলা এর বাংলাদেশি টাকার রেট কেমন। যারা দেশে টাকা পাঠানোর জন্য অনুসন্ধান করে থাকে। তুর্কি লিরা বাংলা দেশের টাকায় কত। তারা নিচে থাকা টেবিল থেকে দেখে নিন। আমরা এখানে প্রতিদিনের আপডেট রেট তুলে ধরছি। আপডেট রেট দেখার জন্য টেবিল খেয়াল করুন।

তুরস্ক টাকা বাংলাদেশের কত টাকা

অনেকেই কাজের ক্ষেত্রে বা অনেক প্রয়োজনে তুরস্কে যায়। এর মাঝে অনেক প্রবাসী রয়েছে। প্রবাসী সহ অনেকেই তুরস্কর টাকা বাংলা টাকা এক্সচেঞ্জ করার জন্য এর রেট সম্পর্কে জানতে চায়। যা আমরা ইতিমধ্যে তুলে ধরেছি। আশা করা যায় আপনি খুব সহজে তুরস্কের আপডেট রেট সম্পর্কে জানতে পেরেছেন। এখানে বাংলাদেশ ব্যাংক রেট অনুযায়ী তুর্কি লীরা বাংলাদেশি টাকার রেট তুলে ধরেছি।

তুরস্ক লিরা বাংলাদেশী টাকা
১ লিরা ৫.৫২ টাকা
১০ লিরা ৫৫.২ টাকা
১০০ লিরা ৫৫২ টাকা
১০০০ লিরা ৫৫২০ টাকা

আশা করা যায় এখান থেকে আপনি খুব সহজেই তুর্কিরা বাংলাদেশী টাকার রেট জানতে পেরেছেন। এছাড়াও তুর্কি লেরা রেট সম্পর্কে আপনারা বিভিন্ন ধরনের প্রশ্ন করে থাকেন যা আমরা নিচে তুলে ধরার চেষ্টা করেছি।

তুর্কি মুদ্রা নাম কি?

তুর্কি মুদ্রার নাম লিরা।

তুর্কি টাকার নাম কি?

তুর্কি মুদ্রা বা টাকার নাম লিরা।

লিরা কোন দেশের মুদ্রা?

লিরা হচ্ছে তুর্কির বা তুরস্কের মুদ্রা বা টা।

তুর্কি এক লিরা বাংলাদেশের কত টাকা

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি তুর্কি লিরা রেট বাংলাদেশী টাকায় কত। বর্তমানে এক লেরা সমান ৫.৫৪ টাকা করে দিচ্ছে।

এক লিরা কত টাকা?

এক লিরা সমান বাংলাদেশি টাকায় রেট ৫.৫৪ টাকা।

তুর্কি টাকার রেট কত

তুর্কির টাকার রেট কত আমরা ইতিমধ্যে তুলে ধরেছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *