ওমানের আজকের টাকার রেট

ওমানের আজকের টাকার রেট | ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

আরব উপদ্বীপের একটি জনপ্রিয় দেশ ওমান। ওমানের পশ্চিমে ইয়েমেন, সৌদি আরব এবং সংযুক্ত আরব আমিরাত, পূর্বে আরব সাগর, উত্তরে ওমান উপসাগর। ওমানের সরকারি নাম সুলতানাত অফ ওমান। এদেশের মোট আয়তন ৩,০৯,৫০০ কিলোমিটার বা ১,১৯,৫০০ বর্গমাইল।

দেশটির জনসংখ্যা ৪২ লক্ষের বেশি। এদেশের সরকারি ভাষা আরবি। এদেশের মোট জনসংখ্যায় বাংলাদেশ সহ বেশ কয়েকটি দেশ থেকে ওমানে কর্মরত রয়েছে অনেক প্রবাসী। এদেশের অর্থনীতি বজায় রাখার ক্ষেত্রে প্রবাসীদের অনেক অবদান রয়েছে।

অন্যান্য দেশের তুলনায় ওমানের টাকার রেট অনেক বেশি যা ডলার বা পাউন্ড এর থেকেও বেশি। বর্তমানে অর্থনীতি দিক দিয়ে অনেক এগিয়ে আছে ওমান। যারা ওমানের কর্মরত রয়েছে তাদের টাকার রেট জেনে রাখা প্রয়োজন। বর্তমানে টাকার রেট প্রতিনিয়ত আপডেট হচ্ছে।

তাই দেশের অর্থনৈতিক সচল রাখার জন্য অবশ্যই প্রতিদিনের টাকার রেট জেনে রাখা প্রয়োজন। আমরা এখানে ওমানের প্রতিদিনে টাকার রেট আপডেট করে থাকি। তাই দেশে টাকা পাঠানোর পূর্বে ব্যাংক রেট বা অনলাইন ব্যাংকিং রেট জেনে রাখে টাকা পাঠান। এতে করে আপনি দেশে টাকা পাঠানোর পূর্বে আপনার উপার্জিত অর্থের সঠিক মূল্য পাবেন।

ওমান আজকের টাকার রেট

সবাই চায় নিজের উপার্জিত অর্থ যেন বেশি পায়। আপনি যদি ওমান প্রবাসী হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্ট আপনার অনেক উপকারে আসবে। ওমানের আজকের টাকার রেট আমাদের পোস্টে জানানো হবে। আপনি দেশে টাকা পাঠানোর পূর্বে আজকের রেট জেনে নিয়ে যখন টাকা পাঠাবেন। আপনি আপনার পরিশ্রমের অর্থের সঠিক মূল্য পাবেন।

আপনি চাইলে আমাদের এই পোস্টটি বুকমার্ক করে রাখতে পারেন। এতে করে যখন দেশে টাকা পাঠাবেন তার পূর্বে টাকার রেট জেনে নিতে পারবেন খুব সহজেই। টাকা পাঠানোর পূর্বে অবশ্যই আপনাকে খেয়াল রাখতে হবে পূর্বের তুলনায় টাকার রেট বেড়েছে কিনা। যেহেতু প্রতিনিয়ত টাকার রেট পরিবর্তন হচ্ছে। তাই যখন আপনি ওমানের মুদ্রা হাতে পাওয়ার পর টাকার রেট চেক করে টাকা পাঠাবেন। অবশ্যই খেয়াল রাখবেন পূর্বের থেকে টাকা রেট বেশি পাচ্ছেন কিনা।

ওমানের ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানের ১ রিয়াল বাংলাদেশী টাকায় কত টাকা অনেকে জানতে চায়। যারা প্রতিদিনে টাকার রেট জানতে চায় তাদের জন্য আজকের এই পোস্ট অনেক উপকারী হবে‌। ওমানে যারা কর্মরত রয়েছে ব্যাংক ও অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে দেশে টাকা পাঠান। তাদের জন্য আজকে ওমানে এক রিয়াল সমান কত টাকা জানানো হবে।

ওমানি ১ রিয়াল বাংলাদেশি টাকায় ২৬২.৩২ টাকা বর্তমানে এ রেট রয়েছে তবে নির্দিষ্ট পরিমাণে সীমাবদ্ধ নেই। যা প্রতিনিয়ত আপডেট হচ্ছে। এর জন্য অবশ্যই আপনাকে টাকা পাঠার পূর্বে টাকার বর্তমান রেট জন্য নিতে হবে। আমরা ওমানের টাকার রেট নিচে টেবিল আকারে তুলে ধরেছি ওখান থেকে প্রতিদিনের টাকা রেট জেনে নিতে পারবেন।

ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানের ১ রিয়াল বাংলাদেশের ২৬২.৩২ টাকা যা বর্তমানের রেট। ওমান প্রবাসীরা দেশে টাকা পাঠায় ব্যাংক ও অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে। বাংলাদেশ ব্যাংক বর্তমানে ওমানের টাকা সঠিক মূল্য দিচ্ছে। যেহেতু পরিবর্তিত হয় তাই টাকা পাঠানোর পূর্বে খেয়াল রাখা উচিত বর্তমান রেট কত। ওমানে এক রিয়াল সমান বাংলাদেশি টাকায় বাংলাদেশ ব্যাংক বর্তমানে ২৬২.৩২ টাকা করে দিচ্ছে। সেই অনুযায়ী বর্তমানে ওমানের ১০০ রিয়াল সমান ২৬২৩২ টাকা।

ওমান টাকার রেট কত বাংলাদেশ

ওমানি রিয়াল পূর্বের তুলনায় অনেকটাই বেড়েছে। বাংলাদেশ থেকে যারা ওমানে কাজ করছেন। তারা এই পোস্টে থেকে জেনে নিন। ওমানের রিয়াল বাংলাদেশের টাকার কত পাওয়া যায়। আমরা এখানে এক রিয়াল সমান কত টাকা বা ১০০ রিয়াল সমান কত টাকা তুলে ধরেছি। এছাড়াও আপনাদের সুবিধার্থে নিচে টেবিল আকারে তুলে ধরা হয়েছে। আপনি চাইলে টেবিল থেকে ওমানের প্রতিদিনের টাকার রেট জেনে নিতে পারবেন।

ওয়ানি রিয়াল বাংলাদেশি টাকা
1 OMR 262.31 BDT
5 OMR 1,311.55 BDT
10 OMR 2,623.11 BDT
25 OMR 6,557.77 BDT
50 OMR 13,115.54 BDT
100 OMR 26,231.09 BDT
500 OMR 1,31,155.44 BDT
1000 OMR 2,62,310.88 BDT
5000 OMR 13,11,554.40 BDT
10000 OMR 26,23,108.79 BDT
50000 OMR 1,31,15,543.97 BDT

আশা করা যায় ওপরে উল্লিখিত টেবিল থেকে ওমানের বর্তমান ১ রিয়াল, ১০ রিয়াল ১০০ রিয়াল, ১০০০ রিয়াল এর বর্তমান বাংলাদেশ রেট জেনে নিতে পেরেছেন। আমরা প্রতিদিনই টাকার রেট আপডেট‌ দিয়ে থাকি। আপনি এই টেবিল থেকে প্রতিদিনের ওমারে টাকা রেট জেনে নিতে পারবেন। আপনারা অনেকেই ওমানের রিয়াল সম্পর্কিত প্রশ্ন করে থাকেন। যা আমরা নিচে তুলে ধরেছি হয়তো আপনার কাঙ্খিত উত্তর জেনে নিতে পারবেন।

প্রশ্নঃ ওমানের মুদ্রার নাম কি?

উত্তরঃ ওমানের মুদ্রার নাম হলো রিয়াল

প্রশ্নঃ ওমান এক রিয়াল সমান কত টাকা?

উত্তরঃ ওমান এক রিয়াল সমান বাংলাদেশি টাকায় ২৬২.৩২ টাকা

প্রশ্নঃ ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

উত্তরঃ ওমানের ১০০ রিয়াল বাংলাদেশী টাকায় ২৬২৩২ টাকা

প্রশ্নঃ ওমানের এক টাকার নোট

উত্তরঃ আপনারা যারা ওমানের এক টাকার নোট ছবি খোঁজ করে থাকেন। তারা এখান থেকে দেখে নিন। আমরা ওমানের এক টাকা নোট নিচে তুলে ধরেছি।

প্রশ্নঃ ওমানের টাকার ছবি

উত্তরঃ বিভিন্ন প্রয়োজনে বা টাকা চেনার সুবিধার্থে অনেক সময় ছবি সংগ্রহ করে রাখতে হয়। এক্ষেত্রে আমরা ওমানের টাকার ছবি তুলে ধরেছি। আশা করা যায় এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

প্রশ্নঃ ওমানের টাকার মান কেমন

উত্তরঃ শক্তিশালী মুদ্রার মধ্যে ওমানের টাকা বিদ্যমান। কেননা ওমানে রিয়াল যা পাউন্ড বা ডলারের চেয়েও বেশি। ইতিমধ্যে আমরা জানতে পেরেছি। আশা করা যায় আপনারা জানতে পেরেছেন ওমানের টাকার রেট কতটা বেশি।

আশা করা যায় এখান থেকে আপনি ওমানে টাকার রেট জানতে পেরেছেন। যদি এই পোস্ট দ্বারা আপনি কিছু জানতে পারেন। তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন এর মাধ্যমে তারা জানতে পারবে।

আরও দেখুনঃ 

কুয়েতের টাকার মান বাংলাদেশে কত – দেখুন কুয়েত ১০০ টাকা = কত টাকা

আজকের মালয়েশিয়া টাকার রেট কত – দেখুন মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের ব্যাংক ও বিকাশে কত টাকা

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা 

বাংলাদেশ ব্যাংক ডলার রেট আজকের – দেখুন ব্যাংক ও বিকাশ রেট

দুবাই আজকের টাকার রেট – দেখুন দুবাই ১ টাকা = কত টাকা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *