Spain vs Germany Live score

স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচ ২০২৩ | ফিফা ফুটবল খেলার লাইভ স্কোর দেখুন

অবশেষে শুরু হতে যাচ্ছে স্পেন বনাম জার্মানি হাইবোল্ডস লাইভ ম্যাচ। আজকের ম্যাচ জার্মানি ফুটবল দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ তারা যদি আজকের ম্যাচে হেরে যায় তাহলে তারা কাতার বিশ্বকাপ থেকে বিদায় নেবে আশা করা যায়। তাই দুই দলই আজকে তাদের সর্বোচ্চ ভালো খেলা দিয়ে আজকের ম্যাচে জয়ী হওয়ার চেষ্টা করবে।

এ পর্যন্ত স্পেন বনাম জার্মানি হেড টু হেড রেকর্ড হচ্ছে স্পেন জয়ী হয়েছে আটটি ম্যাচে জার্মানি জয়ী হয়েছে নয়টি ম্যাচে। এবং স্পেন বনাম জার্মানি আট টি ম্যাচ ড্র হয়েছে। অন্যদিকে এখন পর্যন্ত বিশ্বকাপে স্পেন বনাম জার্মানি চারবার ম্যাচ খেলেছে যার মধ্যে স্পেন জয় পেয়েছে একটি ম্যাচে ও জার্মানি জয় পেয়েছে দুটি ম্যাচে এবং একটি ম্যাচ ড্র হয়েছে। গ্রুপ ই পর্বের জন্য আজকের এই ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ যার জন্য পৃথিবীর সকল দেশ থেকে অসংখ্য মানুষ স্পেন বনাম জার্মানি ম্যাচ লাইভ দেখার জন্য বসে আছে।

স্পেন বনাম জার্মানি

গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন হচ্ছে জার্মানি দল। কিন্তু এই বছর তারা প্রথম ম্যাচে জাপানের কাছে দু এক গোলে হেরেছে। যার ফলে অনেকেই জার্মানি ফুটবল দলকে নিয়ে উপহাস করছে। তাদের দ্বিতীয় ম্যাচ আজকে অনুষ্ঠিত হবে স্পেনের বিরুদ্ধে। বর্তমানে স্পেন ফুটবল দল গ্রুপ টেবিল এর এক নম্বর পজিশনে আছে ৩ পয়েন্ট নিয়ে। অন্যদিকে জার্মানি রয়েছে চার নাম্বার পজিশনে। জাপান দল রয়েছে দুই নম্বর পজিশনে ও কোস্টারিকা দল রয়েছে তিন নাম্বার পজিশনে।

স্পেন বনাম জার্মানি লাইভ

প্রতিদিন অসংখ্য মানুষ কাতার ফিফা ওয়ার্ল্ড কাপ দেখার জন্য বিভিন্ন লিংক খুঁজে থাকে। তাদের জন্য আজকের এই পোস্টে স্পেন বনাম জার্মানি লাইভ খেলা দেখার বিস্তারিত তথ্য দেয়া হয়েছে। প্রত্যেক দেশের ন্যাশনাল টিভি চ্যানেল সহ বিভিন্ন অনলাইন পোর্টাল প্রিমিয়াম প্যাকেজ ক্রয় করার মাধ্যমে ফুটবল বিশ্বকাপ দেখার আয়োজন করেছে।

অন্যদিকে অনেকেই স্পেন বনাম জার্মানির লাইভ ম্যাচ ফ্রি দেখার জন্য বিভিন্ন সার্ভার লিংক খুঁজছেন। তাদের জন্য আজকের এই পোস্টে উল্লেখ করা হয়েছে স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচ জনপ্রিয় সার্ভার লিংক।

Germany Vs Spain Live Match

স্পেন বনাম জার্মানি লাইভ স্কোর ২০২৩

অনেক সময় কারেন্ট না থাকার কারণে আমরা টিভিতে খেলা দেখতে পারি না। অথবা বিভিন্ন সময় আমাদের ফোনে সঠিক কোন লিংক না থাকার কারণে স্পেন বনাম জার্মানি লাইভ খেলা দেখতে পাই না। আপনাদের জন্য স্পেন বনাম জার্মানি ফুটবল লাইভ ম্যাচ পরিসংখ্যান উল্লেখ করা হয়েছে। অন্যদিকে এখান থেকে দেখতে পারবেন কোন দল কয়টি গোল করেছে তার বিস্তারিত তথ্য।

Spain 1 – 1 Germany

অনলাইনে স্পেন বনাম জার্মানি খেলা লাইভ দেখার নিয়ম

২৮ নভেম্বর ২০২৩ স্পেন দল জার্মানির বিরুদ্ধে মাঠে নামছে। আজকের খেলাটি অনুষ্ঠিত হবে আল বায়াত স্টেডিয়ামে। বাংলাদেশ সময় ঠিক রাত একটাই অনুষ্ঠিত হবে স্পেন বনাম জার্মানি ফুটবল খেলা। তাই আপনারা যারা জার্মানি দলের সাপোর্টার রয়েছেন অন্যদিকে যারা স্পেন দলের সাপোর্টার রয়েছেন তারা আজকের এই পোস্ট থেকে স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচটি উপভোগ করতে পারবেন।

Spain Vs Germany Live Stream Link – 1

Spain Vs Germany Live Stream Link – 2

অনলাইনে স্পেন বনাম জার্মানি ম্যাচটি লাইভ দেখার জন্য আপনি নিচে দুইটি সার্ভার লিংক পাবেন। যার মধ্য থেকে একটি ক্লিক করে ভিতরে প্রবেশ করলে আপনি অসংখ্য টিভি চ্যানেল লিংক পাবেন। সেখান থেকে আপনি আপনার পছন্দের টিভি চ্যানেল লিংকটি ওপেন করুন। এখন কিছুটা সময় অপেক্ষা করলে আপনি স্পেন বনাম জার্মানি ফুটবল লাইভ ম্যাচ দেখতে পারবেন।

স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচ স্ট্রিমিং

আজকের স্পেন বনাম জার্মানি ফুটবল লাইভ ম্যাচ দেখার জন্য অসংখ্য মানুষ অপেক্ষা করছে। আপনি যদি আপনার স্মার্টফোনের মাধ্যমে আজকের স্পেন বনাম জার্মানি ফুটবল লাইভ ম্যাচটি স্ট্রিমিং করতে চান। তাহলে আপনি খুব সহজেই নিচের লিংক ব্যবহার করে অতি দ্রুত কোন ধরনের বাফারিং ছাড়া স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচ দেখতে পারবেন।

Spain Vs Germany Match Live Stream Link

আজকের স্পেন দলের খেলোয়াড় তালিকা

কাতার ফুটবল বিশ্বকাপ খেলার জন্য স্পেন জাতীয় ফুটবল দল ২৬ জনের দল প্রকাশ করেছিল। সেখান থেকে ১১ জনকে বাছাই করে ইতিমধ্যে স্পেন দল কষ্টের বিরুদ্ধে একটি ম্যাচ খেলেছে। আজকে আবার নতুন করে ১১ জনকে বাছাই করে জার্মানি ফুটবল দলের বিরুদ্ধে প্লেয়ার তালিকা প্রকাশ করেছে।

  1. উনাই সিমোন,
  2. রড্রি,
  3. জর্ডি আলবা,
  4. ড্যানি কার্ভাহাল,
  5. আইমেরিক লাপোর্তে,
  6. সের্গিও বুস্কেতস,
  7. গাবি,
  8. পেদ্রি,
  9. মার্কো আসেন্সিও,
  10. ফেরান তোরেস,
  11. ড্যানি ওলমো

আজকের জার্মানি দলের খেলোয়াড় তালিকা

জার্মানি ফুটবল দল গতবারের ফুটবল বিশ্ব চ্যাম্পিয়ন। তারা তাদের 26 জন দারুণ খেলোয়াড়ের মধ্য থেকে ১১ জন প্লেয়ার সাজিয়ে স্পেনের বিরুদ্ধে দল প্রকাশ করেছে। নিচে আজকের জার্মানি দলের ১১ জন খেলোয়াড়ের নামের তালিকা দেয়া হয়েছে।

  1. ম্যানুয়েল ন্যুয়ের,
  2. অ্যান্টনিও রুডিগার,
  3. ডেভিড রম,
  4. থিলো কেহরার,
  5. জোশুয়া কিমিচ,
  6. লিও গোরেৎজকা,
  7. সার্জ ন্য়াব্রি,
  8. থমাস মুলার,
  9. জামাল মুসিয়ালা,
  10. নিক্লাস সুলে,
  11. ইকে গুন্ডোগান

সবাইকে শেয়ার করে স্পেন বনাম জার্মানি লাইভ ম্যাচটি উপভোগ করার সুযোগ করে দিন। বিশ্বকাপের প্রতিটি ম্যাচ লাইভ দেখতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *