Skitto Offer

স্কিটো নতুন সিম অফার ২০২১ (Skitto New SIM Offer)

স্কিটো নতুন সিম অফার ২০২১ (Skitto New SIM Offer)। যারা স্কিটো নতুন সিম কিনবেন বলে ভাবছেন। তাদের জন্য আজকের এই পোস্টে স্কিটো নতুন সিমের অফার তুলে ধরা হয়েছে। কারনে স্কিটো নতুন সংযোগে থাকছে আপনার জন্য ফ্রি ইন্টারনেট অফার। এবং সাথে পাবেন এসএমএস, মোবাইল ব্যালেন্স এবং মিনিট একদম ফ্রি। তাই আমাদের আজকের এই পোস্ট থেকে স্কিটো নতুন সিমের সকল অফার দেখে নিন। আমরা চেষ্টা করেছি স্কিটো নতুন সিমের সাথে যে অফারগুলো দেওয়া হয় সেই সকল তথ্য এখানে তুলে ধরার জন্য।

স্কিটো নতুন সিমের অফার ২০২১

স্কিটো নতুন সিম ক্রয় করলে আপনার জন্য থাকবে আকর্ষণীয় ইন্টারনেট অফার। পুরো সপ্তাহ জুড়ে স্কিটো নতুন সিমের ইন্টারনেট অফার ফ্রি ব্যবহার করতে পারবেন। তাই আপনাদের জন্য স্কিটো নতুন সিম অফার এখানে দেওয়া হয়েছে। তাই নিচে থেকে স্কিটো নতুন সিম অফার দেখে নিন।

স্কিটো নতুন সিম ইন্টারনেট অফার

নতুন সিম কিনলে নির্দিষ্ট পরিমাণ ফ্রি ইন্টারনেট দেওয়া হবে আপনাকে। তাই আজকে ক্রয় করুন স্কিটো নতুন সিম আর জিতে নিন স্কিটো নতুন সিমের ইন্টারনেট অফার। আপনাদের সুবিধার্থে স্কিটো নতুন সিমের ইন্টারনেট অফার এর সকল তথ্য এখানে দেওয়া হয়েছে।

স্কিটো ৩ জিবি ফ্রী ইন্টারনেট (Skitto 3 GB Free Internet)

মেয়াদঃ ৭ দিন

স্কিটো ৫০ এমবি ফ্রী ( Skitto 50 MB Bonus Data Offer )

মেয়াদঃ ৩০ দিন

Total Volume Validity Offer Price
55 MB 3 Days 02 Taka
1 GB 3 Days 20 Taka
1.5 GB 7 Days 38 Taka
3 GB 3 Days 48 Taka
3 GB 30 Days 99 Taka
5 GB 30 Days 149 Taka
8 GB 30 Days 188 Taka
17 GB 30 Days 289 Taka
25 GB 30 Days 389 Taka

স্কিটো নতুন সিমের মিনিট অফার

স্কিটো নতুন সিম মিনিট অফার এখানে তুলে ধরা হয়েছে। নতুন যেকোনো সিম কিনলে সাথে থাকে মিনিট ফ্রি। তাই আপনি যদি স্কিটো নতুন সিম কিনে থাকেন তাহলে আপনার জন্য থাকছে স্কিটো নতুন সিমের মিনিট অফার। নিচে থেকে স্কিটো নতুন সিমের মিনিট অফার সম্পর্কিত তথ্য দেখে নিন।

স্কিটো নতুন সিমের এসএমএস অফার

নতুন সিমের সাথে আরেকটি জিনিস থাকে তা হচ্ছে এসএমএস। আপনাদের জন্য এখানেই স্কিটো সিমের নতুন এসএমএস অফার তুলে ধরা হয়েছে। তাই নতুন স্কিটো সিম কিনুন এবং স্কিটো সিমের এসএমএস ফ্রি অফার ভোগ করুন।

স্কিটো ১০০ ফ্রী এসএমএস (Skitto 100 Free SMS Offer)

স্কিটো নতুন সিমের রিচার্জ অফার

নির্দিষ্ট টাকা রিচার্জ করার মাধ্যমে সাথে পাবেন ফ্রি অফার। তাই আপনাদের জন্য এখানে স্কিটো নতুন সিমের রিচার্জ অফার দেওয়া হয়েছে। তাই বেছে নিন আপনার পছন্দের স্কিটো নতুন সিমের অফার টি। আর রিচার্জ করুন নির্দিষ্ট পরিমাণ টাকা।

Total Volume Validity Offer Price
3 GB Internet 7 Days Free Price
100 SMS 30 Days Free Price
10 Taka 30 Days Preload
50 MB 30 Days Free Data

স্কিটো নতুন সিম মোবাইল ব্যালেন্স অফার

স্কিটো নতুন সিমের এমবি ফ্রি অফার দেওয়া হবে আপনাকে। তাই এই ফ্রি বোনাস ডাটা নিতে ভুল করবেন না। এবং নির্দিষ্ট পরিমাণ মোবাইল ব্যালেন্স দেওয়া থাকবে স্কিটো সিমে। এবং প্রোমো কোড ইন্টার করে জিতে নিতে পারবেন 1 জিবি ইন্টারনেট একদম ফ্রি।

স্কিটো নতুন সিমে পাবেন ১০ টাকা মোবাইল ব্যালেন্স অফার। 

জিপি প্রোমো কোড ১ জিবি ফ্রি ইন্টারনেট

প্রোমো কোড সংগ্রহ করে খুব সহজেই 1 জিবি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এবং অনেকেই 3 জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট নিতে পারবেন প্রোমো কোড ডায়াল করার মাধ্যমে। তাই নিচে থেকে স্কিটো সিমের প্রোমো কোড সংগ্রহ করুন।

Get Promo Code

শর্তাবলী

গ্রামীণফোন স্কিট্টো নতুন সিম অফারের কিছু শর্তাদি রয়েছে। সুতরাং, নতুন স্কিট্টো সিম অফারটি পেতে আপনাকে বিধিগুলি অনুসরণ করতে হবে।

  • প্রথমত, আপনাকে নতুন স্কিটটো সিম কিনতে হবে।
  • দ্বিতীয়ত, আপনাকে গুগল প্লে স্টোর থেকে স্কিট্টো অ্যাপটি ইনস্টল করতে হবে।
  • তৃতীয়ত, আপনাকে অ্যাপটিতে সাইন আপ করতে হবে।
  • তারপরে, প্রয়োজনীয় তথ্য সহ আপনার প্রোফাইল সেট করুন।
  • নিবন্ধকরণের পরে, ফলস্বরূপ 3 মাসের মধ্যে আপনি 3 জিবি পাবেন।
  • স্কিট্টো নতুন সিম এমবি অফারটির ইন্টারনেট ব্যালেন্স চেক করতে, *121*1# ডায়াল করুন।
  • স্কিট্টো নতুন সিম রিচার্জ অফার মিনিটের অফার প্যাকগুলি চেক করতে, *121*1*2# ডায়াল করুন।

সর্বশেষ কথা

আশা করি আমাদের পোষ্ট থেকে স্কিটো নতুন সিমের সকল অফার জানতে পেরেছেন। এবং স্কিটো নতুন সিমের আরো নতুন অফার সম্পর্কে জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। এবং আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন যাতে সবাই স্কিটো নতুন সিম কিনতে আগ্রহী হয়।

আরও দেখুনঃ 

গ্রামীন নতুন সিমের অফার (GP New SIM Offer)

এয়ারটেল নতুন সিম অফার (Airtel New SIM Offer)

বাংলালিংক নতুন সিমের অফার ( Banglalink New SIM Offer )

রবি নতুন সিমের অফার (Robi New SIM Offer)

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button