Site icon Tech Tips

[PDF Link] বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ | ৪৫ তম ফজিলত, ইবতিদাইয়্যাহ, ব্যক্তিগত, সানাবিয়া উলইয়া, মুতাওয়াসসিতাহ মারহালার ফলাফল

বেফাক পরীক্ষার result

বাংলাদেশ বেফাক বোর্ড কর্তৃক প্রকাশিত হবে কওমি মাদ্রাসা বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩। প্রতিবছর অসংখ্য শিক্ষার্থী বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করে। ১৮ মার্চ ২০২৩ বেফাক পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয় ও ২৫ মার্চ পরীক্ষা শেষ হয়। পরবর্তী ৩০ থেকে ৬০ কার্যদিবসের মধ্যে বাংলাদেশ কওমী শিক্ষা বোর্ড

বেফাক পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে। এবছর ৪৫ তম বেফাক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। Wifaq result পাওয়া যাবে বেফাকুল মাদারিসিল আরো বাংলাদেশ অফিশিয়াল ওয়েবসাইটে। তাই আজকের পোস্ট থেকে বিস্তারিতভাবে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখে নিন।

Contents

Wifaq Result

বেফাক পরীক্ষায় অংশগ্রহণকারী অসংখ্য শিক্ষার্থী প্রতিদিন গুগলে অনুসন্ধান করছে wifaq result কবে দিবে। তাই বেফাকুল মাদারিসিল মাদ্রাসা বিজ্ঞপ্তি প্রকাশ করে উল্লেখ করেছে ৩০ এপ্রিল রোজ শনিবার প্রকাশ করা হবে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩। তাই আপনি হয়তো বেফাক পরীক্ষার কোন একটি মারহালায় অংশগ্রহণ করেছিলেন। তাই আজকের এই পোস্ট থেকে বেফাক পরীক্ষার ইবতিদাইয়্যাহ, ফজিলত, মহিলা, মুতাওয়াসসিতাহ, ব্যক্তিগত ফলাফল, মাদারাসাওয়ারী সহ মেধা তালিকা দেখা যাবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ কবে দিবে

৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ প্রকাশ করা হবে ৩০ এপ্রিল রোজ শনিবার। তাই বেফাক পরীক্ষার ফলাফল সবার আগে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। নিচে থেকে জেনে নিন বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম। সবার সাথে শেয়ার করে জানিয়ে দিন বেফাক পরীক্ষার ফলাফল কবে দিবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩

হিজরী ২৬/০৯/১৪৪৩ ও ইংরেজি ২৮/০৪/২০২৩ তারিখে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যেখানেই পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগ এলান করেছে বেফাক পরীক্ষার রেজাল্ট কবে প্রকাশ হবে। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ৪৫ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আগামী ৩০ এপ্রিল রোজ শনিবার দুপুর ২ টায় প্রকাশ করা হবে ইনশা আল্লাহ। এই তথ্য নিশ্চিত করেন বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ মহাপরিচালক মাওলানা মোঃ জুবায়ের।

বাংলাদেশ বেফাক বোর্ডের রেজাল্ট ২০২৩

বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ বোর্ড কর্তৃক বিভিন্ন মারহালার ফলাফল প্রকাশিত হয়েছে। আপনি এখান থেকে আপনার ব্যাপার ব্যক্তিগত ফলাফল, মাদরাসাওয়ারী ফলাফল ও মেধা তালিকা জানতে পারবেন। অন্যদিকে তাকমিল মারহালা ফলাফল, ফজিলত, সানাবিয়া উলইয়া, মুতাওয়াসসিতাহ, ইবতিদাইয়্যাহ, হিবজুল কুরআন ও ইলমে তাজবীদ ওয়াল কিরাআত ফলাফল জানতে পারবেন। তাই নিচে থেকে বিভিন্ন মারহালার ফলাফল সংগ্রহ করে নিন।

বেফাক পরীক্ষার মেধা তালিকা ২০২৩

৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট মেধা তালিকার ভিত্তিতে প্রকাশ করা হয়েছে। যারা মনে করেন ফলাফলের ভিত্তিতে আপনি মেধা তালিকায় থাকতে পারেন। তারা নিচে থেকে বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ মেধাতালিকা জেনে নিন। অন্যদিকে অনলাইনে মেধা তালিকা যাচাই করার সাথে সাথে পিডিএফ ডাউনলোড করতে পারবেন বেফাকুল মাদারিসিল আরবিয়া অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে।

বেফাক মারহালাওয়ারী মেধা তালিকা দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ মাদরাসাওয়ারী

অনেকেই আছেন যারা মাদরাসাওয়ারী ফলাফল জানার জন্য গুগলে অনুসন্ধান করেন। তাদের জন্য বেফাক বোর্ড কর্তৃক প্রকাশিত মাদরাসাওয়ারী ফলাফল নিচে দেওয়া হয়েছে। আপনারা অনলাইনের মাধ্যমে খুব সহজে মাদরাসাওয়ারী ফলাফল জানতে পারবেন। রেজাল্ট জানার জন্য আপনাকে আপনার পরীক্ষার সন মারহালা ও ইলহাক নাম্বার ইংরেজিতে লিখতে হবে। নিচের লিংকে ক্লিক করে বেফাক পরীক্ষার মাদরাসাওয়ারী ফলাফল দেখে নিন।

বেফাক মাদরাসাওয়ারী ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ব্যক্তিগত ফলাফল

৩০ এপ্রিল রোজ শনিবার বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ব্যক্তিগত প্রকাশ করা হবে বেফাকুল মাদারিসিল আরবিয়া অফিশিয়াল ওয়েবসাইটে। এই পরীক্ষায় অসংখ্য শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। অনেকেই আছেন যারা অনলাইনে কিভাবে বেফাক পরীক্ষার রেজাল্ট ব্যক্তিগত চেক করবেন জানেন না। তাদের জন্য আজকের এই পোস্ট এ সকল নিয়ম উল্লেখ করা হয়েছে। নিচের লিংকে ক্লিক করে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ব্যক্তিগত ফলাফল দেখে নিতে পারেন।

বেফাক ব্যক্তিগত ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ মুতাওয়াসসিতাহ

অবশেষে বেফাক পরীক্ষার মুতাওয়াসসিতাহ রেজাল্ট প্রকাশ করেছে বেফাকুল মাদারিসিল আরবিয়া বোর্ড। এখান থেকে আপনি খুব সহজে ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট সংগ্রহ করতে পারবেন। আপনার মারহালা যদি মুতাওয়াসসিতাহ হয়ে থাকে। তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে খুব সহজেই বেফাক পরীক্ষার রেজাল্ট সংগ্রহ করতে পারবেন।

বেফাক মুতাওয়াসসিতাহ ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ইবতিদাইয়্যাহ

৪৫ তম বেফাক পরীক্ষায় ইবতিদায়ী মার হালায় অসংখ্য শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। তাদের ফলাফল উল্লেখ করেছে বাংলাদেশ কওমী শিক্ষা বোর্ড। তার আগে অবশ্যই জেনে নেবেন বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম। নিচে বিস্তারিতভাবে তুলে ধরেছি কিভাবে বেফাক পরীক্ষার রেজাল্ট পাওয়া যায়।

বেফাক ইবতিদাইয়্যাহ ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ফজিলত

এবছর অসংখ্য শিক্ষার্থী বেফাক ফজিলত পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রকাশিত হয়েছে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ফজিলত। আপনার আজকের পোস্ট থেকে খুব সহজেই বেফাক পরীক্ষার রেজাল্ট ফজিলত সংগ্রহ করতে পারবেন। আপনার বন্ধুদেরকে শেয়ার করে আরো জানিয়ে দিন বেফাক পরীক্ষার রেজাল্ট ফজিলত এই পোস্টে পাওয়া যাচ্ছে।

বেফাক ফজিলত ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ সানাবিয়া উলইয়া

যারা বেফাক পরীক্ষায় সানাবিয়া উলইয়া বিভাগে পরীক্ষা দিয়েছেন। তাদের ফলাফল বাংলাদেশ কওমী শিক্ষা বোর্ড প্রকাশ করেছে। আপনারা ঘরে বসে দুইভাবে সানাবিয়া উলইয়া পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। নিচে লিংক দিয়েছি যে লিংকের মাধ্যমে অনলাইনে সানাবিয়া উলাইয়া বেফাক পরীক্ষার রেজাল্ট জানা যাবে। অন্যদিকে মোবাইল এসএমএস এর মাধ্যমে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ সানাবিয়া উলাইয়া জানা যাবে।

বেফাক সানাবিয়া উলইয়া ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট 2023 মহিলা

অনেকেই আছেন যারা বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ মহিলা অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য বাংলাদেশ কওমী শিক্ষা বোর্ড মহিলা বেফাক পরীক্ষার রেজাল্ট উল্লেখ করেছে। আপনি দুই পদ্ধতির মাধ্যমে বেফাক পরীক্ষার রেজাল্ট চেক করতে পারেন। মোবাইল এসএমএস ও অনলাইন থেকে ব্যথা পরীক্ষার রেজাল্ট জানা যাবে।

বেফাক মহিলা ফলাফল দেখুন

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

খুব সহজ পদ্ধতিতে বেফাক পরীক্ষার রেজাল্ট জানা যাবে। আপনাদের জন্য এখানে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম ও অনলাইন লিনক তুলে ধরা হয়েছে। রেজাল্ট দেখার আগে বিস্তারিতভাবে নিচের নিয়মগুলো অনুসরণ করুন। পরবর্তীতে খুব সহজেই বেফাক পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন।

  1. সর্বপ্রথম এই লিংকে ভিজিট করুন অফিশিয়াল ওয়েবসাইট http://wifaqresult.com/
  2. এখন আপনার বেফাক পরীক্ষার সন নির্বাচন করুন
  3. বেফাক পরীক্ষার মারহালা নির্বাচন করুন
  4. তারপর আপনার বেফাক পরীক্ষার রোল ইংরেজিতে লিখুন।
  5. সর্বশেষ সাবমিট অপশনে ক্লিক করুন।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ | PDF Link List

সবাইকে শেয়ার করে জানিয়ে দিন বেফাক পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে ও কিভাবে ব্যবহার করে তার রেজাল্ট জানা যাবে সে সম্পর্কিত বিস্তারিত তথ্য। বেফাক পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত সর্বশেষ তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

Exit mobile version