নেইমারকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি ও কিছু কথা

নেইমারকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি ও কিছু কথা

০৫ ফেব্রুয়ারি ১৯৯২ সালে নেইমার জুনিয়র জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি ব্রাজিল ফুটবল দলের একজন প্রফেশনাল খেলোয়ার। পুরো বিশ্বজুড়ে তার খেলার জাদুর মাধ্যমে অসংখ্য ভক্ত বৃন্দ তৈরি হয়েছে। অন্যদিকে তিনি প্যারিস ফুটবল ক্লাবে ফরওয়ার্ড পজিশনে খেলেন। সর্বশেষ ফুটবল ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে একটি গোল ও একটি এসিস্ট করেছেন তিনি।

৩০ বছর বয়সে তিনি অসংখ্য গোল রেকর্ড করেছেন। নেইমার জুনিয়র কমপক্ষে একশটি গোল করেছেন ভিন্ন তিনটি ক্লাবে। সিনিয়র ক্যারিয়ার হিসেবে তিনি ২০০৯ সালে Santos ক্লাবের সাথে যাত্রা শুরু করেন। এ পর্যন্ত ইন্টারন্যাশনাল ভাবে ব্রাজিল ফুটবল দলের হয়ে নেইমার ৭৬ টি গোল করেছেন।

বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশে অসংখ্য মানুষ রয়েছে যারা ব্রাজিল ফুটবল দলকে সাপোর্ট করে। যার অন্যতম কারণ হচ্ছে নেইমার জুনিয়র। কারণ তার খেলা দেখতে অসংখ্য মানুষ পছন্দ করে। কাতার বিশ্বকাপ উপলক্ষে তার ভক্তবৃন্দরা নেইমারকে নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে স্ট্যাটাস দিয়ে থাকে। নেইমার জুনিয়র কে নিয়ে অসংখ্য বড় বড় খেলোয়াড়রা বিভিন্ন উক্তি বলে গেছেন। যেগুলো সংগ্রহ করে আজকের পোস্টে উল্লেখ করা হয়েছে।

নেইমারকে নিয়ে স্ট্যাটাস

ফুটবল জাদুকর নেইমার জুনিয়র যদি আপনার পছন্দের একজন খেলোয়াড় হয়ে থাকে। তাহলে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আপনি অবশ্যই চাইবেন তাকে নিয়ে একটি স্ট্যাটাস দেওয়ার জন্য। কিন্তু তার ছবি ব্যবহার করে কি লিখে স্ট্যাটাস দিবেন বুঝতে পারছেন না। নিচে আপনাদের জন্য দারুন কিছু নেইমারকে নিয়ে স্ট্যাটাস উল্লেখ করা হয়েছে।

  • আমরা জিতলেও ব্রাজিল, হারলেও ব্রাজিল
  • আজকের ম্যাচে নেইমার বস গোল করবে সিওর
  • নেইমার বস আছে যেখানে চিন্তা নাই আমাদের সেখানে
  • কাতার বিশ্বকাপ আমরাই নিব কারণ আমাদের আছে নেইমার
  • যারা ব্রাজিল সাপোর্ট করে তারা এক একটা কলিজা
  • কারা কারা ব্রাজিল সাপোর্ট করেন লাইক কমেন্ট করে সারা দিন
  • নেইমার জুনিয়র এক আবেগের নাম, যে মানুষটা দলে না থাকলে খেলা দেখতে ভালো লাগে না
  • নেইমার বস ইনজুরি কাটিয়ে আবার ফিরে আসবে এই আশাই করি
  • আমাদের সবার প্রিয় খেলোয়াড় নেইমার জুনিয়র, যার হাতে এবারের কাতার বিশ্বকাপ দেখতে চাই

নেইমারকে নিয়ে ক্যাপশন

ফেসবুক সহ বিভিন্ন জায়গায় স্টোরি দেয়ার জন্য ক্যাপশন অনেক প্রয়োজনীয় বিষয়। আপনার পছন্দের খেলোয়াড় নেইমারকে নিয়ে কোন পোস্ট দেওয়ার জন্য নিচে থেকে ক্যাপশন সংগ্রহ করুন। নেইমার জুনিয়র শুধু বিশ্বকাপ না বিভিন্ন খেলায় ভালো পারফরমেন্স করে থাকে। যার জন্য তাকে অসংখ্য মানুষ পছন্দ করে।

  • নেইমার বাংলাদেশকে ভালোবাসেন। তিনি বিশ্বাস করেন, ব্রাজিলের পর নেইমারের সবথেকে বেশি ফ্যান আছে বাংলাদেশে।❤️
  • বিশ্বকাপ শেষে একসাথে বাংলাদেশে আসছেন মেসি ও নেইমার !

  • নেইমার তুমি আছো মিশে, কোটি ভক্তের কন্ঠের সাথে, হাজারো প্রত্যাশা তোমাকে ঘিরে, নিওনা তুমি চাপ। নেইমার তুমি পারবে জিতাতে, ৬ষ্ঠ বিশ্বকাপ।
  • “আমি বাংলাদেশ চিনি , বাংলাদেশকে অনেক ভালবাসি ,আমি বিশ্বাস করি ব্রাজিলের পর বাংলাদেশেই আমার সবচেয়ে বেশি ফ্যান আছে”। 🎙️বলেছে নেইমার জুনিয়র 🇧🇷🇧🇩

নেইমারকে নিয়ে উক্তি

ব্রাজিল ফুটবল দলের অন্যতম জনপ্রিয় তারকা নেইমার জুনিয়র কে নিয়ে উক্তি উল্লেখ করা হয়েছে। ব্রাজিল ফুটবল দলের বিভিন্ন লিজেন্ড যেমন পেলে, রোনালদিনহো, কাকা সহ অনেকে নেইমার জুনিয়রকে নিয়ে ভালো কিছু কথা শেয়ার করেছে। তাদের সেই উক্তিগুলো নিচে উল্লেখ করা হয়েছে।

  • 🎙 নেইমার জুনিয়র
    বিশ্বকাপ জেতা আমার সবচেয়ে বড় স্বপ্ন। যখন থেকে আমি ফুটবল বুঝতাম। এখন আমার স্বপ্ন পূরণের জন্য আরেকটি সুযোগ আছে। আশা করি আমার স্বপ্ন পূরণ হবে. 🤝🇧🇷🤝
  • আবেগের আরেক নাম ব্রাজিল!🇧🇷💙
  • “কাতার এবার ব্রাজিলকে বিশ্বকাপ জিতাবেন নেইমার”-
  • আপনি কি জানেন.? নেইমার তার ফুটবল ক্যারিয়ারে মোট কতবার ফাউলের স্বীকার হয়েছে…?

যদি না জানেন,তাহলে জেনে নিন। যারা নেইমারের “বিরুদ্ধাচারণ” করতে গিয়ে তাকে অভিনেতা বানাই ফেলেন,তাদরকে বলতেছি, নেইমার তার এই ইনজুরিমুক্ত ক্যারিয়ারে মোট ১২০০ এর অধিক বার ফাউল এর শিকার হয়েছে। যাকিনা আজ পর্যন্ত ফুটবল ইতিহাসে খেলা যেকোনো প্লেয়ার এর চেয়ে বেশি!😊🙂


এরপর ২য় স্থানে থাকা লিওনেল মেসি ক্যারিয়ারে ৯৫০ এর অধিক ফাউল হয়েছেন। যেখানে নেইমার মেসি থেকে প্রায় ৪০০ ম্যাচ কম খেলেছে। 😶
নেইমার মানুষটা এখনো যে ফুটবল খেলতেছে। নেইমার শুধু খেলতেছে না, সে ওয়ান অফ দ্যা বেস্ট হিসেবে ফুটবল খেলতেছে।😊🥰

ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ ২০২৩ | Watch Brazil VS Croatia Live

নেইমার ২৬ বিশ্বকাপ খেলবে কিনা আমার সন্দেহ আছে এবং আমি তার মতামতকে সম্মান করি, কিন্তু আমি বিশ্বাস করি নেইমার ২৬ বিশ্বকাপ খেলবেন

নেইমারকে নিয়ে কিছু কথা

অনেকেই আছেন যারা নেইমার জুনিয়র কে নিয়ে বিভিন্ন সময় ট্রল করে থাকেন। কিন্তু নিঃসন্দেহে তিনি একজন ভালো খেলোয়াড়। অন্যদিকে মেসি রোনালদো যেমন ভালো খেলোয়াড়। একইভাবে নেইমার জুনিয়র চেষ্টা করছে তাদের পজিশনে যাওয়ার। এখানে কারো সাথে কারো কম্পেয়ার করার প্রয়োজন নেই। বিভিন্ন সময় অন্য দলের খেলোয়াড়রা নেইমারের সাথে ফাউল করার মাধ্যমে নেইমারকে ইনজুরিতে ফালায়। যার ফলে সবাই নেইমারকে নিয়ে বিভিন্ন সময় ট্রল করে থাকে। যেটা সত্যি অনেক বেদনাদায়ক। পরিশেষে বলতে চাই কোন প্লেয়ার কে পছন্দ না করলে তাকে নিয়ে ট্রল করবেন না।

যারা নেইমারকে পছন্দ করেন তারা সবাই স্ট্যাটাস শেয়ার করুন। আরো নতুন নতুন স্ট্যাটাস ক্যাপশন ও উক্তি পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *