নেইমার ফানি পিক ডাউনলোড

নেইমারের ফানি পিক, ট্রল ছবি, পিকচার ও ফানি ফটো

ফুটবল বিশ্বকাপ আসলে সবচাইতে বেশি জনপ্রিয় প্লেয়ারদের নিয়ে বিভিন্ন সময় ট্রল করা হয় তাদের মধ্যে একজন হচ্ছে নেইমার। ব্রাজিল ফুটবল দলের জনপ্রিয় খেলোয়াড় হচ্ছে নেইমার জুনিয়র। ১৯৯২ সালের ৫ ফেব্রুয়ারি নেইমার জুনিয়র জন্মগ্রহণ করে বর্তমানে তার বয়স 30 বছর। ব্রাজিল দলের হয়ে তিনি বিভিন্ন সময় অসংখ্য রেকর্ড তৈরি করেছেন ফুটবল মাঠ প্রাঙ্গনে।

বর্তমানে নেইমার জুনিয়র প্যারিস সেন্ট জার্মান অর্থাৎ পিএসজি ক্লাবের হয়ে ফুটবল খেলেন। তার আগে তিনি বার্সেলোনার সাথে দীর্ঘ সময় চুক্তিতে ছিলেন। ফুটবল বিশ্বকাপের সময় আর্জেন্টিনার ভক্তরা নেইমারকে নিয়ে যেরকম বিদ্রুপ করেন তেমনি ব্রাজিল ভক্তরা মেসিকে নিয়ে পাল্টা আক্রমণ করেন। নেইমার জুনিয়র তার ফুটবল খেলার সময় বিভিন্ন সময়ে ফাউল করার কারণে পড়ে যায়।

যার কারণে আর্জেন্টিনার সাপোর্টাররা তাকে নিয়ে বিভিন্নভাবে ফানি মিমি তৈরি করে। কাতার বিশ্বকাপে ইতিমধ্যে আর্জেন্টিনা দল সৌদি আরবের সাথে দুই এক গোলে হারের পর ব্রাজিল দর্শকরা তাদের হাই লেভেলের পচানি দিয়েছে। যার ফলে আর্জেন্টিনার ফুটবল টিমের সাপোর্টার রা ২৫ তারিখের ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচের জন্য অপেক্ষা করছে।

যে ম্যাচে ব্রাজিল যদি সার্বিয়ার কাছে কোন ভাবে হেরে যায়। তাহলে আর্জেন্টিনা ফুটবল দলের সাপোর্টাররা ব্রাজিল ফুটবল দলের সাপোর্টারদের কে নানাভাবে নেইমারের ফানি পিক পাঠিয়ে পচানি দিবে। আপনি হয়তো আর্জেন্টিনা সহ জার্মানি দলের সাপোর্টার হবেন যার জন্য আপনি নেইমার ফানি পিক ডাউনলোড করতে চান।

নেইমার ফানি পিক ২০২৩

গ্রুপ পর্বে ব্রাজিল ফুটবল দলে ২৫ নভেম্বর ও 30 নভেম্বর এবং ৩ ডিসেম্বর খেলা রয়েছে। যারা আর্জেন্টিনা ফুটবল দলের ফ্যান রয়েছেন তাদের অনেকে নেইমারের ফানি পিক ব্যবহার করে বিভিন্ন সময় কাছের ব্রাজিল ফুটবল টিম সাপোর্টারকে খোঁচা দিয়ে থাকেন। এখানে ২০২৩ সালের জন্য নেইমার ফানি পিকচার উল্লেখ করা হয়েছে। আপনি চাইলে এই ফানি পিকচার গুলো ডাউনলোড করে সবার সাথে শেয়ার করতে পারেন।

৭ আপ নিবেদিত, নেইমার অভিনীত,
৯০ মিনিটের কমেডি মুভি –
ছুঁয়োনা আমায় পড়ে যাবো মাটিতে! 🤣

বাংলাদেশ সময়
রাত ১ টায় দেখার আমন্ত্রণ রইলো

Brazil funny picture

নেইমারের ফানি পিক

কাতার বিশ্বকাপ উপলক্ষে নেইমারকে নিয়ে বিভিন্ন ধরনের ফানি পিকচার ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে। আপনি যদি আপনার কাছের ব্রাজিল ফুটবল টীম সাপোর্টার কে ক্ষ্যাপাতে চান তাহলে নিচের ছবিগুলো ব্যবহার করতে পারেন। তবে অবশ্যই খেয়াল রাখবেন এইসব বিষয় নিয়ে অতিরিক্ত কিছু করা ভালো নয়। নিজেদের মাঝে ঝগড়া বিবাদ করে কোন লাভ নেই।

Brazil কে কুফা দিতে আর্জেন্টাইন ভক্তরা তালা বাবার কাছে দৌড়াচ্ছে…..

দাঁত হলুদ হলেই ভাববেন না সে অপরিষ্কার😓
হতে পারে সে ব্রাজিল সাপোর্টার!🙂

Brazil Funny Pic

নেইমার পিক ২০২৩

অসংখ্য লোক রয়েছে যারা নেইমারের বিভিন্ন সময়ের ছবি দিয়ে এডিট করে ফানি পিকচার তৈরি করেছে। সেখান থেকে বাছাইকৃত জনপ্রিয় সব হাসাহাসির ব্রাজিল দলকে নিয়ে নেইমার ফানি পিকচার নিচে দেয়া হয়েছে। আপনার পছন্দের পিকচারটি সংগ্রহ করে আপনিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন।

বয়ঃসন্ধিকালে ছেলে মেয়েরা অনেক ভুল করে,,,
যেমন: ব্রাজিল সাপোর্ট করে।

ব্রাজিল এবার world cup জিতবে। এরকম আরো ফানি পোস্ট পেতে ডায়াল করুন
*7up#

ব্রাজিল ফুটবল দলকে নিয়ে ফানি পিকচার সহ আরো নতুন নতুন নেইমারকে নিয়ে ট্রল পিকচার পেতে আমাদের সাথে থাকুন। অন্যদিকে আর্জেন্টিনা দলকে নিয়ে ফানি স্ট্যাটাস ও ফানি ক্যাপশন দেখতে পাবেন আমাদের ওয়েবসাইটে।

আরও দেখুনঃ 

আর্জেন্টিনা নিয়ে ফানি স্ট্যাটাস, মজার স্ট্যাটাস ও ট্রল পিকচার

আর্জেন্টিনা নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন ও ফেইসবুক স্ট্যাটাস

মেসিকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি ও কবিতা

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা দলের খেলার সময়সূচি ২০২৩

কাতার ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা দলের খেলোয়াড় তালিকা ২০২৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *