নিউজিল্যান্ড আজকের টাকার রেট

নিউজিল্যান্ড আজকের টাকার রেট | নিউজিল্যান্ডের ১ টাকা বাংলাদেশের কত টাকা

নিউজিল্যান্ড এক ডলার বা এক টাকা বাংলাদেশের কত টাকা তা আমরা আজকের এই পোস্টে জানতে পারবো। এই রাষ্ট্র দক্ষিণ-পশ্চিম প্রশান্ত মহাসাগরের ওশেনিয়া অঞ্চলে অবস্থিত একটি দ্বীপরাষ্ট্র। এ রাষ্ট্রের রাজধানী অনেক জনপ্রিয় রাজধানীর নাম ওয়েলিংটন। হয়তবা এই রাজধানীর নাম পূর্বেও শুনেছেন। জনপ্রিয় রাষ্ট্র নিউজিল্যান্ডের মুদ্রার মান অনেকটাই বেশি।

দেশ ও দেশের বাইরে থেকে অনেকেই জানতে চায় নিউজিল্যান্ডের বর্তমান টাকার রেট। বিশেষ করে নিউজারল্যান্ডের প্রবাসী যা বাংলাদেশ থেকে বিভিন্ন মাধ্যমে কর্মসংস্থানের উদ্দেশে প্রবাস জীবন যাপন করছে। যেহেতু নিউজিল্যান্ড একটি জনপ্রিয় রাষ্ট্র এবং বাংলাদেশ থেকে আসা প্রবাসী রয়েছে। প্রবাসী সহ আরো অনেকেই অনুসন্ধান করে থাকে নিউজিল্যান্ডের টাকার রেট। এছাড়াও বিভিন্ন প্রয়োজনের ক্ষেত্রে টাকার রেট জানার প্রয়োজন হয়।

তাই আপনি যদি নিউজিল্যান্ডের টাকার রেট জানার জন্য অনুসন্ধান করে থাকেন। তাহলে আজকের এই পোস্ট থেকে জেনে নিতে পারবেন। আমরা এখানে নিউজিল্যান্ডের এক ডলার সমান কত, একশো ডলার সমান কত, ৫০০ ডলার সমান কত ও ১০০০ ডলার সমান কত, তা তুলে ধরেছি।

বর্তমান অর্থনৈতিক দিক দিয়ে টাকার রেট পরিবর্তন হয়ে থাকে। আমরা প্রতিনিয়ত টাকার রেট আপডেট দিয়ে থাকি। এখান থেকে খুব সহজেই বর্তমান রেট জেনে নিতে পারবেন। এছাড়াও আমরা বিভিন্ন দেশের টাকার রেট ইতিমধ্যে তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারবেন।

নিউজিল্যান্ড টাকার মান কত

বিশ্ব জুড়ে প্রবাসীদের সংখ্যা বেড়েই চলেছে। আয় এবং ব্যয় এভাবেই কেটে যায় জীবন। দিনরাত পরিশ্রম করে যে টাকা উপার্জন করা হয় তা কোন না কোন ভাবে ব্যয় করতে হয়। তবে কেউ সঠিকভাবে ব্যয় করতে পারে কেউবা পারে না। যারা প্রবাস জীবন যাপন করছে তারা অবশ্যই জানে অর্থ উপার্জনের জন্য কতটা পরিশ্রম করতে হয়। তাই বলা যায় পরিশ্রমে টাকা অবশ্যই সঠিকভাবে ব্যবহার করা উচিত এ ক্ষেত্রে লাভবান হওয়া যায়।

যারা প্রবাস জীবন যাপন করছে এক্ষেত্রে অনেকেই অনুসন্ধান করে থাকে বর্তমান টাকার রেট। যেহেতু টাকার রেট প্রতিনিয়ত আপডেট হচ্ছে। সে ক্ষেত্রে টাকার রেট জেনে রাখা জরুরি। টাকা রেট জেনে আপনি খুব সহজেই ব্যাংক বা অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে দ্রুত টাকা পাঠাতে পারবেন। তবে আপনার খেয়াল রাখতে হবে বর্তমান রেট কত। যদি পূর্বের তুলনায় বেড়ে যায় তাহলে অবশ্যই দেশে টাকা পাঠানো উচিত।

নিউজিল্যান্ড ডলার রেট

সঠিক নিয়ম মেনে বিভিন্ন মাধ্যমে যারা নিউজিল্যান্ডের কর্মরত রয়েছে। তারা অবশ্যই ব্যাংক ও অনলাইন ব্যাংকিং এর সেবা গ্রহণ করে থাকে। নিউজিল্যান্ড ডলার রেট ইতিমধ্যে পূর্বের তুলনায় অনেকটাই বেড়ে গেছে। যারা নিউজিল্যান্ড প্রবাসী রয়েছে তারা অনেকে আশাবাদী পূর্বের তুলনায় টাকা বেশি পাওয়ার।

বর্ধমানের বাংলাদেশ ব্যাংক নিউজিল্যান্ডের ডলার রেট সঠিক মূল্য দিচ্ছে। তাই যারা ব্যাংক অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে টাকা পাঠিয়ে থাকেন। তারা টাকার রেট জেনে নিন আমাদের ওয়েবসাইটে থেকে। আমাদের ওয়েবসাইট থেকে আপনি প্রতিনিয়ত নিউজিল্যান্ড ডলার আপডেট রেট জেনে নিতে পারবেন।

তাই টাকা পাঠানোর পূর্বে বর্তমান রেট জেনে দেশে টাকা পাঠান। টাকা পাঠানোর পূর্বে অবশ্যই আপনার খেয়াল রাখতে হবে পূর্বে তুলনায় রেট বৃদ্ধি পেয়েছে কিনা যদি বৃদ্ধি পায় তখন আপনার দেশে টাকা পাঠানো উচিত।

নিউজিল্যান্ডের ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি নিউজিল্যান্ডের ডলার পূর্বের তুলনায় বেড়েছে। বাংলাদেশ ব্যাংক বর্তমানে নিউজিল্যান্ডের ডলার এর সঠিক মূল্য দিচ্ছে। আমরা এখানে ব্যাংক অনুযায়ী নিউজিল্যান্ডের ডলার রেট তুলে ধরেছি। ৬৬.৬৫ টাকা যা যেকোনো সময় পরিবর্তন হতে পারে।

আমরা নিচে টেবিল আকারে নিউজিল্যান্ডের ডলার রেট তুলে ধরেছি। ওখান থেকে আপনি খুব সহজেই নিউজিল্যান্ডের এক ডলার, ১০ ডলার, ১০০ ডলার, ৫০০ ডলার, এক হাজার ডলার রেট জানতে পারবেন।

নিউজিল্যান্ড আজকের টাকার রেট

নিউজিল্যান্ড আজকের টাকার রেট অনেকেই অনুসন্ধান করে থাকে। এজন্য আমরা নিউজিল্যান্ডের টাকার রেট আপনাদের সুবিধার্থে টেবিল আকারে নিজে তুলে ধরেছি। আপনি এখান থেকে খুব সহজে জেনে নিতে পারবেন প্রতিদিনের টাকার রেট।

নিউজিল্যান্ড ডলার বাংলাদেশী টাকা
১ ডলার ৬৬.৬৫ টাকা
১০ ডলার ৬৬৬.৫ টাকা
১০০ ডলার ৬, ৬৬৫ টাকা
১০০০ ডলার ৬৬,৬৫০ টাকা

আশা করা যায় উপরোক্ত টেবিল থেকে আপনি খুব সহজেই জানতে পেরেছেন নিউজিল্যান্ড ডলার বাংলাদেশে বর্তমান রেট। যদি এই পোস্ট আপনাদের কাছে উপকারে আসে। তাহলে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

জনপ্রিয় জিজ্ঞাসা ও উত্তর

নিউজিল্যান্ড মুদ্রার নাম কি?

নিউজিল্যান্ডের মুদ্রার নাম ডলার।

নিউজিল্যান্ডের ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে নিউজিল্যান্ডের এক ডলার সমান বাংলাদেশি টাকায় ৬৬.৬৫।

নিউজিল্যান্ড ডলার রেট

নিউজিল্যান্ডের ১ ডলার সমান বাংলাদেশি টাকায় ৬৬.৬৫।

নিউজিল্যান্ড ১০০ ডলার সমান বাংলাদেশি কত টাকা

নিউজিল্যান্ড থেকে ১০০ ডলার পাঠালে বাংলাদেশী টাকায় আপনি পাবেন ৬,৬৬৫ টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *