নতুন বছরের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস

নতুন বছরের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন ও উক্তি

আমরা নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য এই পোস্টে তুলে ধরেছি। নতুন বছরের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস এগুলো আপনারা খুব সহজে সংগ্রহ করে নিয়ে। আপনাদের বন্ধুদের মাঝে বা ফেসবুকে ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন।

নতুন বছরের সূচনা ২০২৩ পেরিয়ে ২০২৩ শুরু। ২০২৩ আমাদের পরিচিত ২০২৩ শুরু হওয়ার এখনো বাকি। সে অনুযায়ী ২০২৩ আমাদের কাছে অপরিচিত। তবে এই অপরিচিত সময়ের সাথে সাথে পরিচিত হয়ে উঠবে সেই সাথে নতুন মানুষের সাথে পরিচয়। ২০২৩ সালে প্রিয় মানুষদের সাথে কাটানো সময়। হয়তো অনেকেরই ২০২৩ সালে অন্য কোন জায়গায় কাটাতে হবে হয়তোবা প্রিয়জনদের ছেড়ে।

প্রতিটি দিন সুন্দর হোক নতুন বছরের নতুন দিনগুলো সকলের সাথেই ভালো কাটুক। আমরা খুব শীঘ্রই ২০২৩ পেরিয়ে ২০২৩ সালে পাড়ি দিব। সময় সময়ের মতো চলতে থাকবে এভাবে প্রতিদিন পার হবে রয়ে যাবে আমাদের মাঝে রয়ে কিছু স্মৃতি।

যেহেতু নতুন দিনের সূচনা আর এই নতুন দিন হোক সুন্দর, বছরের প্রতিটি দিন সুখ ও শান্তিতে ভরে ওঠুক। সুন্দর মুহূর্তগুলো কাটানোর জন্য নতুন বছরের শুভেচ্ছা মাধ্যমে একে অপরের কথা বিনিময় করতে চান‌। নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুকে স্ট্যাটাস দিতে চান। তাহলে এই পোস্ট আপনাদের উপকারে আসবে। নতুন বছরের জন্য আমরা বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস তুলে ধরেছি। আশা করা যায় আপনাদের কাছে ভালো লাগবে।

নতুন বছরের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস

বছর পেরিয়ে নতুন বছরে সূচনা আর নতুন বছর কেন্দ্র করে অনেকের অনেক কিছুই করার আগ্রহ হয়ে উঠবে। অনেকেই নির্দিষ্ট কোনো লক্ষ্য রেখে এগিয়ে যাবে। প্রতিদিন পূর্বের মতো ভালো কাটুক। এ বছরও নতুন বছরের নতুন করে পরিকল্পনা সুন্দর হয়ে উঠুক সকলেই।

অতীতের দিনগুলা অনেকের কাছেই প্রিয় নতুন বছরের দিনগুলো উপভোগ করার জন্য। অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা ফেসবুক পোস্ট করার জন্য অনেকেই অনুসন্তান করে থাকে। নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস যা আমরা নিচে তুলে ধরেছি।

২০২৩ সালের শেষ লগ্নে, আল্লাহর কাছে একটি মাত্র চাওয়া আমাদের বিগত বছরের পাপ সমূহ ক্ষমা করুন।

সময়ের শপথ! নিশ্চয়ই মানুষ ক্ষতির মধ্যে নিমজ্জিত। তবে তারা নয় যারা বিশ্বাস স্থাপন করে ও সৎকর্ম করে এবং পরস্পরকে সত্য ও ধৈর্য ধরার উপদেশ দেয়।

২০২৩ সালের শেষ ইচ্ছা হোক আল্লাহর কাছে—
হে আল্লাহ ২০২৩ সালের সব গুনাহ মাফ করে দিও এবং ২০২৩ সালে তোমার নেক বান্দা হিসেবে কবুল করে নিও।

যেটুকু ভুল ছিল সুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হ্যাপি নিউ ইয়ার ২০২৩

নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস

জীবনে এগিয়ে যেতে হলে, পিছনের দিনগুলোর ভুল, ত্রুটি হওয়া খেয়াল থেকে নতুন করে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে। যা ভুল হয়েছে ওই ভুলগুলো শুধরে নিতে হবে। তাহলে আশা করা যায় নতুন কিছু করার আগ্রহ থাকবে এবং সফলতা অর্জন করতে অনেকটাই সহজ হবে। আর এই নতুন বছর উপলক্ষে নতুন কিছু করার উদ্যোগে ফেসবুকে স্ট্যাটাস দিতে যারা আগ্রহী। তারা এখান থেকে সংগ্রহ করে নিন নতুন বছরে ফেসবুক স্ট্যাটাস যা আপনাদের কাছে ভালো লাগতে পারে।

নতুন পোশাক নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি’ হ্যাপি নিউ ইয়ার ২০২৩

ভুলে যাও পিছনের সব কিছু। শুরু করো নতুন কিছুর। সবাইকে জানাই নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা।

বন্ধু দেখতে দেখতে চলে গেছে একটি বছর। নতুন বছর উপলক্ষে তোমাকে জানাই, নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা 2023।

সবার জন্য রইলো শুভকামনা, এই আশায় সবাইকে, নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা।

শুধু প্রথম দিন নয়,
বছরের প্রতিটি দিন যেন
তোমার সুখে কাটে..
নতুন বছরের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা ২০২৩

দেখতে দেখতে ২০২৩ সাল পার হয়ে যাচ্ছে এবং নতুন দিনের সূচনা হচ্ছে ২০২৩ নতুন সালের অপেক্ষায়। অনেকেই রয়েছে অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করতে চায়। যা আমরা এই পোস্টে নতুন বছরের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস ২০২৩ তুলে ধরেছি। নিচে দেয়া হয়েছে আপনারা চাইলে এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

নতুন ব্ছরের আগমনে যাক ক্লান্তি দুর হয়ে।

জিবন হোক সুন্দর, অতিত জাও ভুলে।

নতুন বছর সাজাও তুমি নিজের মত করে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৩

“নতুন সকাল নতুন দিন
নতুন করে শুরু,
যা হয়না যেন শেষ,
নতুন বছরের অনেক শুভেচ্ছার
সাথে পাঠালাম তোমায় এই SMS”

happy new year

 

“নতুন বছরের নতুন দিনে
আপনাদের জানাই সুস্বাগতম
শুভ নববর্ষ”

“মিস্টি হাসি, দুষ্টু চোখ।
সবার সপ্ন সত্যি হোক।
জানাই সবাই কে আরেক বার
শুভ নববর্ষ।”

“নববর্ষের নবরূপ রাঙিয়ে
দিক প্রতিটি মুহূর্ত।
সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো
শুভ নববর্ষ ২০২৩”

নতুন বছরের ক্যাপশন ২০২৩

অতীতের ব্যর্থতা গুলো ভুলে গিয়ে নতুন দিনের সূচনা হোক সকলের সুন্দর এবং মধুময়। নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ ক্যাপশন অনেকেই ফেসবুকে দিতে চায়। বা বন্ধুদের মাঝে শেয়ার করতে চায়। এজন্যই অনেকেই অনুসন্ধান করে থাকে নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ যা আমরা এই পোস্টটি তুলে ধরেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

নতুন বছরেও কিছু মানুষ দুঃখ কষ্টে থাকবে। যেদিন এ ধরা থেকে শোষণ, জুলুম, অবিচার বিদায় নিবে সেদিনই নতুন বছর স্বার্থক হবে। সে দিনটির অপেক্ষায় আছি।

আমাদের দেশের প্রেক্ষাপটে নতুন বছরের মাধ্যমেই সবচেয়ে শীতের মাস শুরু হয়। এই তীব্র শীতে গোছল করা কষ্টকর। এখন মনে হচ্ছে নতুন বছর না আসলেই ভাল হত।

নতুন বছর নিয়ে কবিতা

নতুন বছর নিয়ে আসুক সবার জন্য নতুন আশা। চলনা আমার নতুনের সাথে মিশে গড়ে তুলি এক বিশাল ভালবাসা। চলনা সবাই ভেদাভেদ ভুলি এবং সৎ পথে চলি। হ্যাপি নিউ ইয়ার।

গুরুত্ব ছাড়া চলিনাই। গুরুত্ব ছাড়া বলিনাই। এখনো আমি গুরুত্বসহকারে বলতে চাই। বন্ধু তোমার বাড়িতে রইল আমার দাওয়াত এই হ্যাপি নিউ ইয়ারয়েতে।

নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস

বর্ষবরনে মেতে উঠেছে বাঙালিরাও এজন্য একে অপরের সাথে নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকে। তা ফেসবুক পারফর্ম হোক কিংবা অন্য কোন প্ল্যাটফর্ম। নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরেছি। যা আপনাদের কাছে ভালো লাগবে। নতুন বছরের ফেসবুকে স্ট্যাটাস সংগ্রহ করে নিন।

তোমার সামনের দিনগুলো ভালো কাটুক

এই আশা সবাইকে শুভ নববর্ষ 2023

Happy New Year

2023 চলে গেছে

ইংরেজি নতুন বছরের শুরুটা তোমার ভালো হোক

এ আশায় সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

আশা করা যায় এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। যদি এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগে থাকে। তাহলে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। তাহলে তারাও এই বিষয়ে জানতে পারবে।

আরও দেখুনঃ 

নতুন বছরের পিকচার, ছবি ও শুভেচ্ছা পিকচার 2023

নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস, শুভেচ্ছা, ক্যাপশন ও মেসেজ

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বার্তা, ছবি, পিকচার ও কবিতা ২০২৩

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ২০২৩ | শুভেচ্ছা বার্তা ও বাণী

নতুন বছরের শুভেচ্ছা বাণী ২০২৩ | শুভেচ্ছা, মেসেজ ও স্ট্যাটাস

নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ – স্ট্যাটাস, শুভেচ্ছা, বাণী ও মেসেজ

নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা 2023 | শুভেচ্ছা, পিকচার ও স্ট্যাটাস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *