argentina vs croatia

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল লাইভ ২০২৩ | Watch Argentina Vs Croatia Live

অবশেষে কাতার বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ শুরু হতে যাচ্ছে ১৪ ডিসেম্বর ২০২৩ রাত ১ টায়। সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচে ইতালিয়ান রেফারি নির্ধারণ করা হয়েছে। ইতিমধ্যে কোয়ার্টার ফাইনালের আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস ম্যাচ কে নিয়ে নানান বিতর্ক তৈরি হয়েছে। যার ফলে ফিফা আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার মধ্যকার সেমিফাইনালের নতুন রেফারি হিসেবে ইতালির অভিজ্ঞ রেফারি দানিয়াল ওরসাতোকে নির্ধারণ করেছে। আজকের এই সেমিফাইনাল ম্যাচ টি অনুষ্ঠিত হবে কাতারের লুসাইল স্টেডিয়ামে।

আর্জেন্টিনা ফুটবল দলের বাংলাদেশসহ সকল দেশে রয়েছে হাজারো ভক্তবৃন্দ। তাই সবাই কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল খেলা লাইভ দেখার জন্য বসে আছে। বাংলাদেশের জি টিভি, টি স্পোর্টস, টফি সহ আরো অনলাইন বিভিন্ন পর্টালস কাতার বিশ্বকাপের প্রতিটি খেলা লাইভ দেখিয়ে থাকে।

প্রত্যেক দেশের বিভিন্ন জনপ্রিয় টেলিভিশন আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ টি দেখাবে। কিন্তু যারা মোবাইলের মাধ্যমে ফ্রি আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচটি লাইভ দেখতে চান। তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে কিভাবে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচটি লাইভ দেখবেন।

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া

এই পর্যন্ত ক্রোয়েশিয়া ফুটবল দল আর্জেন্টিনা ফুটবল দলের সাথে পাঁচবার মুখোমুখি হয়েছে। যেখানে রসিয়া ফুটবল দল দুইটি ম্যাচে জয়লাভ করেছে ও দুইটি ম্যাচ হেরেছে। অন্যদিকে দুই দলই একটি ম্যাচ ড্র করেছে। তাই আজকের ম্যাচে ২০১৮ বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়া চাইবে আবারো ফাইনালে যেতে।

কিন্তু আর্জেন্টিনা ফুটবল দল এবারের বিশ্বকাপ নিয়ে বাড়ি ফিরতে চায়। সর্বশেষ আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচে ক্রোয়েশিয়া আর্জেন্টিনাকে ০-৩ গোলে হারিয়েছিল। তাই সে দিক থেকে ক্রোয়েশিয়া দল এগিয়ে আছে।

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ

কাতার বিশ্বকাপ খেলা জমে উঠেছে কারণ আজকে শুরু হতে যাচ্ছে সেমিফাইনাল খেলা। যেখানে দুইটি দল মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও আর্জেন্টিনা। নেদারল্যান্ডস কে হারিয়ে আর্জেন্টিনা এসেছে সেমিফাইনালে অন্যদিকে ক্রোশিয়া দল ফিফা রেংক এর এক নম্বর দল ব্রাজিল কে হারিয়ে সেমিফাইনালে এসেছে। আজকের খেলাটি সেমিফাইনাল দেখতে চাইলে নিচের তথ্যগুলো অনুসরণ করুন।

Live Stream Argentina vs Croatia

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল লাইভ স্কোর

যারা আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল খেলাটি লাইভ উপভোগ করতে চান ও স্কোর দেখতে চান। তাদের জন্য আমাদের ওয়েবসাইট সব সময় প্রস্তুত। এখানে প্রথম ৯০ মিনিট খেলা চলার পর দুই দলের গোল শূন্য হলে আবারো ১৫ মিনিট করে দুইবার সর্বমোট ৩০ মিনিট সময় দেওয়া হবে। পরবর্তীতে গোল শূন্য থাকলে খেলাটি ট্রাইবেকারে হবে। তাই এখানে খেলার শুরু থেকে শেষ পর্যন্ত আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল খেলা লাইভ স্কোর দেখতে পারবেন।

Argentina 2 – 0 Croatia 

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ স্ট্রিমিং

কোন ধরনের বাফারিং ছাড়া অনলাইন সার্ভার এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচটি লাইভ স্ট্রিমিং করতে পারবেন। আপনাদের জন্য প্রতিদিনের ফুটবল খেলার লাইভ স্ট্রিমিং লিংক এখানে দেয়া হয়। তাই নিচে থেকে নিজের পছন্দের লিংকটি বাছাই করে আজকের আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচটির লাইভ উপভোগ করুন।

Watch Argentina Vs Croatia Live

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ দেখার উপায়

আজকের সেমিফাইনাল খেলাটি লাইভ দেখার বিস্তারিত তথ্য এখানে দেয়া হয়েছে। বাংলালিংক সিমের সাথে কানেক্টেড টফি মোবাইল অ্যাপ প্রতিদিনের কাতার বিশ্বকাপের খেলা লাইভ দেখায়। অন্যদিকে আপনাদের জন্য জনপ্রিয় দুটি সার্ভার লিংক দেয়া হয়েছে। যেখানে প্রবেশ করে সকল টেলিভিশন লিংক খুঁজে পাবেন। পছন্দের টেলিভিশন লিংক ওপেন করলে আজকের আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া সেমিফাইনাল ম্যাচ দেখতে পারবেন।

ARGENTINA VS CROATIA LIVE SERVER LINK – 1

ARGENTINA VS CROATIA LIVE SERVER LINK – 2

Toffee World Cup LIVE

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচের পরিসংখ্যান

সবচাইতে জনপ্রিয় সেমিফাইনাল ম্যাচ আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচের পরিসংখ্যান প্রকাশিত হয়েছে। সর্বশেষ তথ্য পাওয়া মতে আজকের ম্যাচে আর্জেন্টিনা জেতার সম্ভাবনা হচ্ছে এই ৫১% ও ক্রোয়েশিয়া দলের জেতার সম্ভাবনা হচ্ছে ২০%। অন্যদিকে আজকের ম্যাচ টি অতিরিক্ত সময় পর্যন্ত গড়াতে পারে তার পার্সেন্টেজ হচ্ছে ২৯। তাই খেলাটির সর্বশেষ পরিসংখ্যান জানতে আমাদের সাথেই থাকুন।

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া হেড টু হেড রেকর্ড

অনেকে আছেন যারা খেলা শুরু হওয়ার আগে দুই দলের হেড টু হেড রেকর্ড জানতে চান। সর্বপ্রথম ক্রোশিয়া দল আর্জেন্টিনার সাথে ম্যাচ খেলে 1994 সালের 4 জুন। যেখানে প্রথম ম্যাচটি ড্র হয়েছিল। পরবর্তীতে ১৯৯৮ সালের ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা ক্রোয়েশিয়া ফুটবল দলকে এক শূন্য গোলে হারিয়েছিল। তারপরে তাদের দেখা হয়েছিল ২০০৬ এর ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচে।

যেখানে ক্রোয়েশিয়া ফুটবল দল আর্জেন্টিনাকে তিন দুই গোলে হারিয়েছিল। পরবর্তীতে ২০১৪ সালের নভেম্বর মাসে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। যেখানে আর্জেন্টিনা ক্রোয়েশিয়া দলকে ২-১ গোলে হারিয়েছিল। সর্বশেষ আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ফুটবল ম্যাচ ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮ তে অনুষ্ঠিত হয়েছিল। যেখানে ক্রোয়েশিয়া ফুটবল দল আর্জেন্টিনাকে ০-৩ গোলে হারিয়েছিল।

আজকের আর্জেন্টিনা দলের খেলোয়াড় তালিকা

আর্জেন্টিনা ফুটবল দল গ্রুপ পর্ব থেকে বর্তমানে সেমিফাইনাল পর্যন্ত এসেছে। তাই তারা আজকে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জয় পাওয়ার জন্য তাদের শক্তিশালী একাদশ প্রকাশ করেছে। নিচে আর্জেন্টিনা ফুটবল দলের সেমিফাইনালে খেলা 11 জন প্লেয়ার তালিকা দেয়া হয়েছে।

  • 9 J. Álvarez
  • 20 A. Mac Allister
  • 10 L. Messi
  • 11 A. Di María
  • 24 E. Fernández
  • 7 R. De Paul
  • 8 M. Acuña
  • 19 N. Otamendi
  • 13 C. Romero
  • 26 N. Molina
  • 23 D. Martínez

আজকের ক্রোয়েশিয়া দলের প্লেয়ার লিস্ট

আর্জেন্টিনার বিরুদ্ধে জয় নিয়ে ফাইনালে ওঠার লড়াইয়ে ক্রোয়েশিয়া ফুটবল দল তাদের ১১ জন প্লেয়ার প্রকাশ করেছে। নিচে তাদের নাম ও জার্সি নাম্বার উল্লেখ করা হয়েছে।

  • 4 I. Perišić
  • 16 B. Petković
  • 9 A. Kramarić
  • 8 M. Kovačić
  • 11 M. Brozović
  • 10 L. Modrić
  • 3 B. Barišić
  • 20 J. Gvardiol
  • 6 D. Lovren
  • 22 J. Juranović
  • 1 D. Livaković

সবাইকে আজকের পর শেয়ার করে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচটি দেখার সুযোগ করে দিন। ফ্রান্স বনাম মরক্কো দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ দেখার জন্য আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *