ইতালির আজকের টাকার রেট

ইতালির আজকের টাকার রেট | ১ ইউরো বাংলাদেশের কত টাকা

যারা রেগুলার ইতালি থেকে বাংলাদেশে টাকা পাঠান। তাদের জন্য ইতালির এক ইউরো বাংলাদেশের কত টাকা সেই তথ্য আজকের পোস্টে দেয়া হয়েছে। বর্তমানে আপনি যদি ইতালি থেকে এক ইউরো বাংলাদেশে পাঠান তাহলে আপনি 108 টাকা ১১ পয়সা পাবেন। একইভাবে আপনি যদি ইতালি ১০০ টাকা পাঠান তাহলে বাংলাদেশ থেকে ১০, ৮১১ টাকা পাবেন। টাকার রেট প্রতিদিন উর্ধ্বমুখী ও নিম্নমুখী হয়ে থাকে। তাই আপনাকে আজকের ইউরো রেট কত তা জানতে হবে।

বর্তমানে বিশ্বের অর্থনৈতিক অবস্থার জন্য বিভিন্ন দেশের টাকার মান বেড়েছে। তাই বর্তমানে ইতালির এক ইউরো বাংলাদেশের ১০৮ টাকা ১১ পয়সার সমান। আপনি ব্যাংকের মাধ্যমে বৈধ উপায়ে টাকা পাঠিয়ে বিভিন্নভাবে লাভবান হতে পারেন। কারণ বাংলাদেশ সরকার বিদেশ থেকে রেমিটেন্স পাঠানোর পক্ষে বিভিন্ন সুবিধা মূলক সার্ভিস চালু করেছে। প্রতিদিনের ইতালি এক টাকা বাংলাদেশের কত টাকা জেনে নিন আমাদের কাছ থেকে।

ইতালি টাকার রেট ২০২৩

বর্তমানে অসংখ্য মানুষ ইতালিতে প্রবাসী হিসেবে রয়েছে। যেখান থেকে প্রতি মাসে হাজার হাজার ইউরো বাংলাদেশে পাঠানো হয় রেমিট্যান্স হিসেবে। আপনি যদি ইতালি থেকে ব্যাংক একাউন্টের মাধ্যমে ১০০০ ইউরো অথবা আরো বেশি ইউরো পাঠাতে চান। তাহলে অবশ্যই প্রতিদিনের ব্যাংক রেট দেখে নিবেন। কারণ ব্যাংক থেকে ইতালি টাকার রেট বেশি পেতে হলে যেদিন ১ ইউরো সমান আগের দিনের চাইতে বেশি দিবে ওই দিন টাকা ব্যাংকে পাঠাবেন।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা

ইতালি সহ বাংলাদেশের অসংখ্য মানুষের মনে প্রশ্ন জাগে ইতালি এক ইউরো সমান বাংলাদেশের কত টাকা পাওয়া যায়। আমরা ইতিমধ্যে বলেছি বর্তমান সময় অনুযায়ী ইতালি থেকে ১ ইউরো পাঠালে বাংলাদেশী টাকার মান অনুযায়ী 108 টাকা ১১ পয়সা পাওয়া যাবে। টায়ার দেরি না করে আপনার হাতের ইউরো গুলো আজকেই দেশে পাঠিয়ে দিন।

ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত

অনেকেই আছেন যারা বিভিন্ন সময় ইতালি থেকে 100 ইউরো বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন শাখায় পাঠিয়ে থাকেন। তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে আপনি যদি ইতালি থেকে ১০০ ইউরো পাঠান তাহলে বাংলাদেশী টাকায় কত টাকা পাবেন। ইতালি ১০০ টাকা বাংলাদেশের ১০৮১১ টাকা।

আজকের ইউরো রেট কত

ইউরোপ মহাদেশের বিভিন্ন দেশে মুদ্রার নাম হচ্ছে ইউরো। তবে এখানে আপনাদের জন্য ইতালি ইউরোপ আজকের রেট কত সেই তথ্য উল্লেখ করা হয়েছে। এখানে বছরের বারো মাস ও প্রত্যেক দিনের ইউরো রেট কত তা জানতে পারবেন। নিচে ১ ইউরো, ১০ ইউরো, ১০০ ইউরো, ৫০০ ইউরো ও ১০০০ ইউরো সমান কত টাকা তা দেখে নিন।

ইতালি ইউরো 

বাংলাদেশী টাকা

১ ইউরো

১০৮.১১ টাকা

১০ ইউরো

১০৮১.১ টাকা

১০০ ইউরো

১০, ৮১১ টাকা

১০০০ ইউরো

১০৮,১১০ টাকা

জনপ্রিয় প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: ইতালির মুদ্রার নাম কি?

উত্তর: ইতালির মুদ্রার নাম ইউরো।

প্রশ্ন: ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা

উত্তর: ইতালির এক ইউরো সমান বাংলাদেশের ১০৮ টাকা ১১ পয়সা।

প্রশ্ন: ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত

উত্তর: ইতালির ১০০ টাকা বাংলাদেশী টাকায় ১০৮১১ টাকা।

সবার সাথে ইতালির টাকা রেট শেয়ার করুন। প্রতিদিনের বিভিন্ন দেশের আজকের টাকার রেট জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। নিচে বিভিন্ন দেশের আজকের টাকার রেট জেনে নিন।

বাংলাদেশি টাকায় আজকের টাকার রেট – দেখুন বিভিন্ন দেশের টাকার রেট

আজকের টাকার রেট কত 2022 – দেখুন বাংলাদেশের টাকার রেট

সৌদি রিয়াল রেট বাংলাদেশ – দেখুন আজকের বিকাশ ও ব্যাংক রেট

দুবাই আজকের টাকার রেট ২০২৩ – দেখুন দুবাই ১ টাকা = কত টাকা

বাংলাদেশ ব্যাংক ডলার রেট আজকের – দেখুন ব্যাংক ও বিকাশ রেট

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *