GSA Lottery result

সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২৩ | মেধাতালিকা ও অপেক্ষমান লিস্ট দেখুন

এইমাত্র প্রকাশিত হয়েছে মাধ্যমিক বিদ্যালয়ের লটারির ড্র ফলাফল ২০২৩। যারা নিজেদের কাছের মানুষের সরকারি স্কুলের ভর্তি রেজাল্ট জানতে চান। তাদের জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ফলাফল প্রস্তুত করে প্রকাশ করেছে। প্রত্যেক বছর সরকারি স্কুলের ভর্তি রেজাল্ট লটারির মাধ্যমে প্রকাশিত হয়ে থাকে। একইভাবে এই বছর সরকারি স্কুলের ভর্তি ফলাফল প্রকাশের তারিখ ছিল ১০ তারিখ। কিন্তু সকল বিষয় প্রস্তুত করতে একটু সময় লেগে গেল। পরবর্তীতে বিজ্ঞপ্তি দিয়ে ঘোষণা করা হয় স্কুলের ভর্তি ফলাফল প্রকাশিত হবে 12 ডিসেম্বর ২০২৩।

বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় স্কুল গুলোতে ভর্তি হওয়ার জন্য অসংখ্য শিক্ষার্থী অপেক্ষা করছে। তাদের মধ্য থেকে বাছাই করে স্কুলের ভর্তি ফলাফল প্রকাশ করা হয়েছে। অনলাইনে ও এসএমএস করার মাধ্যমে আপনি গভর্নমেন্ট school admission ফলাফল জানতে পারবেন। অন্যদিকে ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন আজকের এই পোস্ট থেকে। নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে কিভাবে আজকের স্কুলের ভর্তি ফলাফল জানবেন।

GSA Teletalk Com BD লটারির ফলাফল

ইতিমধ্যে অফিসিয়াল ওয়েবসাইট সার্ভার ডাউন রয়েছে যার জন্য অনেকেই স্কুলের ভর্তি ফলাফল জানতে পারছে না। কিন্তু আমাদের এখানে কোন ধরনের সার্ভার সমস্যা ছাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি ফলাফল দেখতে পারবেন। ফলাফল প্রকাশের পর অসংখ্য মানুষ একসাথে ওয়েবসাইটে প্রবেশ করার ফলে সার্ভার ডাউন রয়েছে। নিচে আপনাদের জন্য কিভাবে নিজের ফলাফল সবার আগে জানবেন তার বিস্তারিত আলোচনা করা হয়েছে।

স্কুলের ভর্তি ফলাফল দেখার নিয়ম

বর্তমানে অনলাইন প্রযুক্তির যুগে যে কোন জিনিস অতি দ্রুত খুঁজে পাওয়া যায়। সর্বপ্রথম আপনাকে গভারমেন্ট স্কুল এডমিশন অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। পরবর্তীতে সরকারি বিদ্যালয়ের রেজাল্ট লিংকে প্রবেশ করতে হবে। সেখানে প্রবেশ করার পর নিজের ইউজার আইডি ব্যবহার করে ফলাফল জানতে পারবেন। আরেকটি পদ্ধতি হচ্ছে এসএমএস করার মাধ্যমে জিএসএ ভর্তি ফলাফল জানা যাবে।

Result Link: https://gsa.teletalk.com.bd/

আপনি আপনার হাতের ফোনের মাধ্যমে একটি এসএমএস প্রেরণ করে। সবার আগে government school admission লটারি ড্র ফলাফল জানতে পারবেন। আপনার মোবাইল থেকে সর্বপ্রথম টাইপ করুন GSA Result JKHSKAK। অর্থাৎ প্রথমে জিএসএ লিখবেন পরবর্তীতে স্পেস দিয়ে রেজাল্ট লিখবেন তারপর স্পেস দিয়ে আপনার ইউজার আইডি লিখবেন। সর্বশেষে এসএমএসটি ১৬২২২ নাম্বারে পাঠিয়ে দিবেন।

সরকারি স্কুলের ভর্তি মেধা তালিকা রেজাল্ট

সবাইকে আজকের ষষ্ঠ থেকে নবম শ্রেণী মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি ফলাফল খুঁজে পেতে সাহায্য করুন। যাদের ফলাফল মেধা তালিকায় রয়েছে তারা তাদের পছন্দের স্কুলে ভর্তি হতে পারবেন। অন্যদিকে অনেকেই ওয়েটিং লিস্টে থাকবেন। পরবর্তীতে কেউ ভর্তি না হলে বা কেউ যদি স্কুল পরিবর্তন করে তাহলে আপনি ভর্তি হওয়ার সুযোগ পাবেন। নিচে সরকারি স্কুলের মেধাতালিকা দেয়া হয়েছে।

GSA Merit List 2022 PDF

সরকারি স্কুলের ওয়েটিং লিস্ট

যারা ইতিমধ্যে নিজেদের রোল নাম্বার সরকারি স্কুলের ভর্তি ফলাফলের তালিকায় খুঁজে পেয়েছেন। সবাইকে অভিনন্দন আপনাদের নতুন স্কুলে ভর্তি হওয়ার সুযোগ হওয়ার জন্য। কিন্তু যারা এখনো নিজেদের রেজাল জানতে পারেননি বা ওয়েটিং লিস্টে আছেন। তাদের জন্য এখানে সরকারি স্কুলের অপেক্ষমান তালিকা দেখার লিংক দেয়া হয়েছে।

GSA Waiting List Result

সবার সাথে জিএসএ ভর্তি ফলাফল দেখার লিংক শেয়ার করুন। নিজের ইউজার আইডি লিখে কমেন্ট করুন যাতে আমরা আপনাকে অতি দ্রুত ফলাফল জানাতে পারি। আগামীকাল বেসরকারি স্কুলের ভর্তি ফলাফল জানতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *