ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ ২০২৩ | খেলার লাইভ স্কোর দেখুন

আজ মুখোমুখি হচ্ছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স ডেনমার্কের বিপক্ষে। এটি দুই দলের ওই দ্বিতীয় ম্যাচ কাতার ওয়ার্ল্ড কাপে ২০২৩। ফ্রান্স ফুটবল টিম ইতিমধ্যে গ্রুপ পর্বে টেবিলের শীর্ষে রয়েছে। আজকের ম্যাচে ফ্রান্স জয় পেলে তাদের দ্বিতীয় পর্বে যাওয়া নিশ্চিত বলা যায়। অন্যদিকে ডেনমার্ক পয়েন্ট টেবিলের তিন নাম্বার অবস্থানে রয়েছে।

একটু আগে অস্ট্রেলিয়া দল তনিশিয়াকে ২-০ গোলে হারিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের দুই নাম্বার পজিশনে রয়েছে। তবে ইতিমধ্যে ডেনমার্ক দল থেকে ঘোষণা হয়ে এসেছে তারা ফ্রান্স ফুটবল দলের এমবাপ্পে কে ভয় পায় না। গ্রুপ ডি পর্বের দ্বিতীয় ম্যাচ এটি। ফ্রান্স তাদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া কে হারিয়ে দিয়েছিল। ঐদিন ফ্রান্স ৪-১ গোলে জয়লাভ করে। আজকের ম্যাচটি খেলা হবে স্টুডিয়াম ৯৭৪ অন্য নাম রাস abou aboud।

ফ্রান্স বনাম ডেনমার্ক ২০২৩

ফ্রান্স তাদের ভালো পারফরমেন্সের মাধ্যমে কাতার ওয়ার্ল্ড কাপ শুরু করেছে। আজকের ম্যাচে ডেনমার্ক তাদের সম্পূর্ণ চেষ্টার মাধ্যমে ফ্রান্সের বিপক্ষে জয়লাভ করার চেষ্টা করবে। ২৬ নভেম্বর ঠিক রাত দশটায় শুরু হতে যাচ্ছে ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ। যা দেখার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ অনলাইন অনুসন্ধান করছে। আজকের পোস্টে আপনাদের জানাবো কিভাবে ঘরে বসে ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ দেখতে পারবেন।

ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচ

এই পর্যন্ত ফ্রান্স বনাম ডেনমার্ক ১৬ বার মুখোমুখি হয়েছে যেখানে আটটি ম্যাচে ফ্রান্স জয় লাভ করেছে ও ছয়টি ম্যাচে ডেনমার্ক জয়লাভ করেছে। বাকি দুইটি ম্যাচ ড্র হয়েছিল যার মধ্যে ১৬ ম্যাচের আটটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ খেলা দেখানোর জন্য বাংলাদেশে বিভিন্ন টিভি চ্যানেল। যাদের মধ্য থেকে জনপ্রিয় গুলো হচ্ছে বিটিভি গাজী টিভি টি স্পোর্টসহ বিভিন্ন অনলাইন পোর্টাল। অনেকে আছেন টাকা দিয়ে প্রিমিয়াম প্যাকেজ কিনে খেলা দেখতে চান না। তাদের জন্য বিভিন্ন ফ্রি সার্ভার লিংক রয়েছে যার মাধ্যমে ঘরে বসে ডেনমার্ক বনাম ফ্রান্স লাইভ খেলা দেখতে পারবেন।

France Vs Denmark Live Score

ফ্রান্স বনাম ডেনমার্ক ম্যাচ লাইভ স্কোর

৯০ মিনিটের খেলায় ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ স্কোর জানতে পারবেন এখানে। আমরা প্রতি মিনিটের আপডেট এখানে জানিয়ে দেবো। ৪৫ মিনিট পর বিরতি সহ পাঁচ থেকে দশ মিনিট খেলা বাড়িয়ে দেওয়া হয়। অন্যদিকে ৯০ মিনিট শেষ হওয়ার পর কাঙ্খিত কারণের জন্য খেলা 5 থেকে 10 মিনিট বাড়ানো হয়ে থাকে। তাই নিচে থেকে ফ্রান্স বনাম ডেনমার্ক ম্যাচের লাইভ স্কোর দেখে নিন।

France 2 – 1 Denmark

অনলাইনে ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ দেখার নিয়ম

বর্তমানে প্রতিটি মানুষের হাতে রয়েছে স্মার্ট ফোন যার মাধ্যমে একজন মানুষ ঘরে বসে খুব সহজেই কাতার ওয়ার্ল্ড কাপ প্রতিদিনের খেলা লাইভ দেখতে পারে। আপনি যদি আজকের ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ ম্যাচটি দেখতে চান তাহলে আমাদের পোষ্টের বিস্তারিত নিচের সার্ভার লিংক দেখুন।

দুইটি সার্ভার থেকে যে কোন একটি সার্ভার সিলেক্ট করুন। পরবর্তীতে লিংকে প্রবেশ করে সেখান থেকে অসংখ্য টিভি চ্যানেলের লিংক পাবেন। সেই তালিকা থেকে আপনার পছন্দের টিভি চ্যানেলটি ওপেন করুন। কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনি খুব দ্রুত ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ খেলা দেখার সুযোগ পাবেন।

France Vs Denmark Live Server Link – 1

France Vs Denmark Live Server Link – 2

ফ্রান্সের আজকের একাদশ

কাতার ফুটবল বিশ্বকাপ খেলার জন্য ফ্রান্স ফুটবল টিম তাদের ২৬ জন দলের তালিকা প্রকাশ করেছিল। সেখান থেকে ইতিমধ্যে ১১ জন প্লেয়ার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নেমেছিল। আজকের ডেনমার্কের বিরুদ্ধে ফ্রান্স ফুটবল টিম তাদের ১১ জন খেলোয়াড়ের নাম প্রকাশ করেছে।

  1. হুগো লরিস,
  2. বেঞ্জামিন পাভার্ড,
  3. ডায়োট উপামেকানো,
  4. ইব্রাহিমা কোনাটে,
  5. থিও হার্নান্দেজ,
  6. অরেলিন চৌমেনি,
  7. আদ্রিয়ান র‍্যাবিওট,
  8. ওসমান ডেম্বেলে,
  9. আতোঁয়ান গ্রিজমান,
  10. কিলিয়ান এমবাপ্পে
  11. অলিভার জিরুদ।

ডেনমার্ক ফুটবল দলের আজকের একাদশ

ডেনমার্ক তাদের ২৬ জন খেলোয়াড় থেকে বাছাইকৃতভাবে 11 জন খেলোয়াড় নিয়ে আজকে ফ্রান্সের বিরুদ্ধে মাঠে নামছে। ইতিমধ্যে সেই তালিকা প্রকাশ করেছে তাদের জাতীয় ফুটবল দল। নিচের ডেনমার্কের আজকের ১১ জন প্লেয়ারের তালিকা দেয়া হলো।

  1. ক্যাসপার স্মাইখেল,
  2. জোয়াকিম এন্ডারসন,
  3. সাইমন খায়ের,
  4. ক্রিসটেনসেন,
  5. রাসমাস,
  6. হযবিয়া,
  7. ডিলেনি,
  8. এরিকসেন,
  9. জোয়াকিম,
  10. ডলবার্গ
  11. স্কভ ওলসেন

ফ্রান্স বনাম ডেনমার্ক ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং

ফ্রান্স বনাম ডেনমার্ক ম্যাচের লাইভ খেলা দেখতে আমাদের সাথেই থাকুন। ফিফা ওয়ার্ল্ড কাপ প্রতিটি ম্যাচ লাইভ দেখার জন্য এই লিংক বুক মার করে রাখুন। অন্যদিকে শেয়ার করে আপনার বন্ধুদের ফ্রান্স বনাম ডেনমার্ক লাইক খেলা দেখার সুযোগ করে দিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *