Site icon Tech Tips

৩২৯ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

যারা ন্যূনতম অষ্টম শ্রেণী পাস আছেন। তারা খুব সহজেই জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিরাপত্তা প্রহরী পদে আবেদন করতে পারবেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে ৩২৯ টি পদে নিরাপত্তা প্রহরী নিয়োগ দেওয়া হবে।

এবং তাদের বেতন স্কেল থাকবে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী। এবং বয়সের সময়সীমা ১৮ থেকে ৩০ বছর।নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ জানতে অবশ্যই আমাদের পোস্ট টি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৩

বর্তমানে বিভিন্ন প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি চলছে এর মধ্যে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই আপনারা যারা এই নতুন নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করতে ইচ্ছুক। তারা খুব সহজেই এখান থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করা আবেদন করতে পারবেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার এর কিছু অংশ দেখুন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

2023 সালের  মার্চ মাসের ১০ তারিখ তারিখ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ প্রকাশ করা হয়েছে। এখানে নিরাপত্তা প্রহরী পদে লোক নেওয়া হবে। তাই যারা আবেদন করার জন্য প্রস্তুত আছেন।তারা সার্কুলারটি ভালোভাবে দেখে আবেদন করতে পারেন। আমাদের পোস্টটি ভালোভাবে খেয়াল করুন এখানে নিয়োগ এর সকল তথ্য খুঁজে পাবেন।

আবেদনের সময়সীমা

অনলাইনে আবেদনপত্র পূরণ করা যাবে। অনলাইন আবেদন শুরু হবে ২৮/০৩/২০২৩ সকাল ৯ টা থেকে।

এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ হচ্ছে ২৭/০৪/২০২৩ বিকেল পাঁচটা পর্যন্ত।

১। পদের নামঃ ক্লার্ক কাম টাইপিস্ট

পদ সংখ্যাঃ ৭৪ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী। ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং কম্পিউটার টাইপ এ প্রতি মিনিটে গতি যথাক্রমে ইংরেজি ২০ শব্দ ও বাংলা ২০ শব্দ।

২। পদের নামঃ মেকানিক

পদ সংখ্যাঃ ১৫৮ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
গ্রেডঃ ১৭
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

৩। পদের নামঃ অফিস সহায়ক

পদ সংখ্যাঃ ৩৬ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ অষ্টম শ্রেণি/ সমমানের ডিগ্রী।

৪। পদের নাম: নিরাপত্তা প্রহরী

পদের সংখ্যা: ১২৬

বেতন স্কেল/ গ্রেড: ৮২৫০-২০০১০ (গ্রেড- ২০)

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস।

আবেদন ফি

আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং পদের ক্ষেত্রে সর্বমোট ১১২ টাকা এবং ২-৪ নং পদের ক্ষেত্রে সর্বমোট ৫৬ টাকা টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগে আবেদন করার পদ্ধতি

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আবেদনের ওয়েবসাইটে (dphe.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি pdf download

আপনারা যাতে নিয়োগ বিজ্ঞপ্তি টি ডাউনলোড করে দেখতে পারেন। তার জন্য আমরা আমাদের এখানে ডাউনলোড লিঙ্ক দিয়েছি। ক্লিক করে পিডিএফ ডাউনলোড করে সম্পূর্ণ নিয়ম দেখে নিন।

Download PDF

আমরা চেষ্টা করি সব ধরনের নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য তুলে ধরার। পশু সবার সাথে শেয়ার করবেন যাতে সবাই জন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারে। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

Related Post

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সমাজসেবা অধিদপ্তর অফিস সহায়ক নিয়োগ ফলাফল

Exit mobile version