ব্রাজিল নিয়ে ফানি স্ট্যাটাস, ট্রল পোস্ট, পচানি পিকচার

ব্রাজিল নিয়ে ফানি স্ট্যাটাস, ট্রল পোস্ট, পচানি পিকচার ও ক্যাপশন

ব্রাজিল ফুটবল দল ১৯১৪ সালে প্রতিষ্ঠিত হয়। এ পর্যন্ত তারা ফিফা ওয়ার্ল্ড কাপ পাঁচ বার জিতেছে। ১৯৫৮, ১৯৬২, ১৯৭০, ১৯৯৪ এবং ২০০২ সালে ব্রাজিল ফুটবল বিশ্বকাপ জিতে। ব্রাজিল ফুটবল দল বিভিন্ন রেকর্ড এর মাধ্যমে তারা পুরো বিশ্বে তাদের অসংখ্য ফ্যানস ফলোয়ার্স অর্জন করেছে। একইভাবে আর্জেন্টিনার সহ জার্মানি পর্তুগাল স্পেন ফ্রান্স দলের রয়েছে অসংখ্য ভক্ত।

তবে সবচাইতে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের ফ্যান সংখ্যা বেশি। যার ফলে ব্রাজিল দলের সাপোর্টাররা আর্জেন্টিনা দলের সাপোর্টারদের নিয়ে ফানি স্ট্যাটাস দেয়। অন্যদিকে আর্জেন্টিনা দলের সাপোর্টাররা ব্রাজিল দলের সাপোর্টারদেরকে নিয়ে ফানি বা ট্রল পোস্ট করে থাকে।

ব্রাজিল নিয়ে ফানি স্টাটাস

ফুটবল বিশ্বকাপ মানে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সাপোর্টাররা একজন আরেকজনকে ফানি স্ট্যাটাসের মাধ্যমে তর্ক-বিতর্ক করা। বিভিন্ন সময় ব্রাজিল দল কারো সাথে ফুটবল খেলায় হারলে আর্জেন্টিনার সমর্থকরা তাদের নিয়ে ফানি স্ট্যাটাস দেয়। তা আপনিও হয়তো আপনার কাছের কোন বন্ধু যারা ব্রাজিল সাপোর্ট করে তাদের নিয়ে ট্রল পোস্ট দিতে চান। নিচে কিছু জনপ্রিয় ব্রাজিল দল নিয়ে ফানি স্ট্যাটাস উল্লেখ করা হয়েছে।

ব্রাজিল ফাজিল

খেলে শুধু ঘোড়ার ডিম।

নেইমার গেইমার

দারুন অভিনয় তার।

সেভেন আপ সেভেন আপ

তোমাদের জন্য প্রতীয়মান।

ব্রাজিল নিয়ে ট্রল পোস্ট

ব্রাজিল ফুটবল দল নিয়ে ট্রল পোস্ট সোশ্যাল মিডিয়ার সহ বিভিন্ন জায়গায় করা হয়ে থাকে। বিশেষভাবে ব্রাজিল ফুটবল দলের অন্যতম তারকা নেইমার জুনিয়র কে নিয়ে বিভিন্ন ধরনের ফানি পিকচার তৈরি করে পোস্ট করা হয়। তা আপনি হয়তো একজন আর্জেন্টিনা সমর্থক তাই ব্রাজিল দলকে নিয়ে ফানি ট্রল পোস্ট করতে চান। নিচে কিছু হাস্যকর ব্রাজিল ফুটবল দল নিয়ে ট্রল পোস্ট উল্লেখ করা হয়েছে।

আম পাতা জোরা জোরা

ব্রাজিল টিম আধা মরা,

ওরে ব্রাজিল রাগিস না

মেসির বলে কাদিস না,

আর্জেন্টিনা যদি দেয় গোল

সাথে রাখিস lcc cool,

ঠান্ডা ঠান্ডা কুল কুল

ব্রাজিল দল পুরাই আবুল,

😃😃😃

কেমন হলো। মেসির বন্ধুরা

 

কাপ তো দুরের কথা,

ছিড়া জুতাও পাবেনা ওরা!

দেশ জুড়ে কিছু পাগলা,

লাগায় ওদের পতাকা !

ব্রাজিল দল নিয়ে ফানি ক্যাপশন

ফেসবুকে পোস্ট দেওয়ার জন্য অসংখ্য আর্জেন্টিনা দলের সাপোর্টাররা ব্রাজিল দল নিয়ে ফানি ক্যাপশন খোঁজ করে। তাদের জন্য এখানে ব্রাজিল দল নিয়ে ফানি পোস্ট ফেসবুকে দেওয়ার জন্য ক্যাপশন উল্লেখ করা হয়েছে। যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজে ব্রাজিল দলকে পচানি দিতে পারবেন।

আর্জেন্টিনা & ব্রাজিল ,

বলেন তো কে ফাযিল ?

আর্জেন্টিনা নিয়ে ফানি স্ট্যাটাস, মজার স্ট্যাটাস ও ট্রল পিকচার

কালো ছাগলের দল,

পায়ে পায় না বল !

গুয়ের মত জার্সি হলুদ,

সাপোর্টার গুলা পাক্কা বলদ !

ব্রাজিল নিয়ে পচানি পিকচার

আপনার কাছের সকল মানুষ যারা ব্রাজিল দল সাপোর্ট করে তাদেরকে ব্রাজিল ফুটবল দল নিয়ে পচানি পিকচার ডাউনলোড করে শেয়ার করুন। নিচে বিভিন্ন সময় ব্রাজিল ফুটবল দল নিয়ে ফানি পিকচার তৈরি করে দেয়া হয়েছে। নিচে থেকে আপনার পছন্দের ব্রাজিল পচানি পিকচার ডাউনলোড করুন।

নেইমার ফানি পিক ২০২২ ট্রল ছবি, পিকচার ও ফানি ফটো

মেসিকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি ও কবিতা

Brazil funny picture

আপনি ও আপনার তৈরি কৃত বাজিল দলকে নিয়ে ফানি স্ট্যাটাস বা পিকচার আমাদের সাথে শেয়ার করতে পারেন। আরো নতুন নতুন হাস্যকর ছবি পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *