বাংলাদেশ বনাম ভারত

বাংলাদেশ বনাম ভারত ২০২৩; সিরিজের সময়সূচি ও লাইভ স্কোর

মাত্র প্রকাশিত হয়েছে বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি। ভারত দল বাংলাদেশ আসবে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলার জন্য। তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলা হবে ঢাকা ও চট্টগ্রাম স্টেডিয়ামে। আইসিসি টি২০ বিশ্বকাপ শুরু হওয়ার দিকে বাংলাদেশ বনাম ভারত সিরিজের কথা পাকাপাকি হয়েছিল।

আজকে বাংলাদেশ বোর্ড থেকে বাংলাদেশ বনাম ভারতের সিরিজের সময়সূচি প্রকাশ করা হয়েছে। যেখানে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ডিসেম্বর মাসের ৪ তারিখ। ভারত দল বর্তমানে ওয়ানডে ভালো ক্রিকেট খেলছে। আজকের এই পোষ্টে আরো উল্লেখ করা হবে কিভাবে বাংলাদেশ বনাম ভারত ম্যাচ লাইভ দেখতে পাবেন তার বিস্তারিত তথ্য।

বাংলাদেশ বনাম ভারত ২০২৩

এর আগে বাংলাদেশ বনাম ভারত অনেকগুলো সিরিজ হয়েছে। যার মধ্যে ২০১৫ সালে বাংলাদেশে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে জয় পেয়েছিল। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ভারতের সাথে ভালো পারফরম্যান্স দেখানোর চেষ্টায় নামবেন। তাই বাংলাদেশ ক্রিকেট দলের ফ্যানরা ভালো কিছু পাওয়ার আশায় অপেক্ষা করছে। আজকের পোস্টে টোয়েন্টি ওয়ানডে ও টেস্ট খেলার সময়সূচী ও ভেনু সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়া হয়েছে।

বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি

খুব শীঘ্রই ভারত দল বাংলাদেশে আসবে ওয়ানডে সিরিজ খেলার জন্য। আসন্ন ডিসেম্বর মাসের ৪ তারিখ প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ৭ ডিসেম্বর ২০২৩ মিরপুর স্টেডিয়ামে। তৃতীয় ও সর্বশেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ ডিসেম্বর চট্টগ্রাম স্টেডিয়ামে।

পরবর্তীতে টেস্ট সিরিজ শুরু হবে ডিসেম্বর মাসের ১৪ তারিখ থেকে ১৮ তারিখ। অন্যদিকে দ্বিতীয় ও সর্বশেষ টেস্ট শুরু হবে ডিসেম্বর মাসের ২২ তারিখ থেকে ২৬ তারিখ পর্যন্ত। নিচে আপনাদের জন্য ভারতের বাংলাদেশ সফর সময়সূচী উল্লেখ করা হয়েছে।

ind vs ban

ভারত বনাম বাংলাদেশ ম্যাচ লাইভ

অনেকেই আছেন যারা ভারত বনাম বাংলাদেশের প্রতিটি ম্যাচ দেখার জন্য বিভিন্ন অনলাইন পোর্টাল খুঁজেন। বাংলাদেশ বনাম ভারত সিরিজের প্রতিটি ম্যাচ দেখতে পাবেন জিটিভির পর্দায়। এছাড়াও টি স্পোর্টস সহ বিভিন্ন অ্যাপ থেকে মান্থলি বা ডেইলি প্যাকেজ ক্রয় করে বাংলাদেশ বনাম ভারতের ওয়ানডে ও টেস্ট ম্যাচ লাইভ দেখতে পারবেন।

Bangladesh Vs India Live Match

বাংলাদেশ বনাম ভারত লাইভ স্কোর

এখানে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচের প্রতিদিনের খেলা লাইভ স্কোর উল্লেখ করা হবে। আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে আমাদের এই সেকশনে বাংলাদেশ বনাম ভারত ওয়ানডে ম্যাচের লাইভ স্কোর জানতে পারবেন। অন্যদিকে টেস্ট ম্যাচের প্রতিদিনের লাইভ স্কোর আপডেট জানতে পারবেন এখানে।

Bangladesh Vs India Live Score

সবাইকে শেয়ার করে জানিয়ে দিন বাংলাদেশ বনাম ভারতের প্রতিটি ম্যাচ কবে অনুষ্ঠিত হবে তার বিস্তারিত তথ্য। বাংলাদেশ বনাম ভারত দলের বিভিন্ন নতুন আপডেট জানতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *