টাকার রেট

বাহরাইন টাকার রেট বাংলাদেশ – দেখুন বাহরাইন ১ টাকা = কত

বাহরাইন থেকে ব্যাংক ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে দিনার থেকে টাকা বিনিময় করা যাচ্ছে। যারা বাহরাইন মধ্যপ্রাচ্যের দেশে প্রবাসী হিসেবে অবস্থান করছে। তাদের সবাই তাদের ইনকামের টাকা ব্যাংকের মাধ্যমে প্রতিদিন প্রেরণ করছে। বাহারাইন দেশের মুদ্রার নাম হচ্ছে দিনার। যার জন্য বাহরাইন থেকে অসংখ্য মানুষ বাহরাইন আজকের টাকার রেট কত জানতে চায়। প্রতিমাসে বাহারাইন থেকে প্রায় পঞ্চাশ লক্ষ টাকা রেমিটেন্স হিসেবে আসে বাংলাদেশে। অন্যদিকে ভারতের মানুষ প্রতিদিন প্রায় ১০ থেকে ১৫ কোটি টাকা রেমিটেন্স হিসেবে পাঠিয়ে থাকে।

আপনি যদি ভারত, পাকিস্তান ও বাংলাদেশের একজন বাহরাইন প্রবাসী হয়ে থাকেন। তাহলে আজকের এই পোষ্টের মাধ্যমে বাহারাইন দেশের এক দিনার সমান কত টাকা পাওয়া যাবে সেটা জানতে পারবেন। বর্তমানে ডলার রেট বাড়ার কারণে বিভিন্ন মুদ্রার দাম বেড়েছে। বাংলাদেশী টাকা ও ভারতের রুপি অনুযায়ী আজকের পোস্টে বাহারাইন টাকার রেট উল্লেখ করা হয়েছে।

বাহারাইন থেকে বাংলাদেশে এক দিনার প্রেরণ করলে আপনি পাবেন ২৬৯ টাকা। প্রতিদিন এই টাকার রেট পরিবর্তন হয়ে থাকে। আমরা আমাদের এই পোস্টে প্রতিদিনের বাহরাইন দিনার টাকার রেট উল্লেখ করবো। অনেকেই হয়তো জানেন না কিভাবে বাহরাইন আজকের টাকার রেট চেক করতে হয়। আজকের পোস্ট থেকে আপনি আপনার নির্ধারিত টাকার পরিমান ডান পাশে লিখে বাম পাশ থেকে অটোমেটিক দেখতে পারবেন কত টাকা পাবেন।

বাহরাইন টাকার রেট বাংলাদেশ

বাংলাদেশ ব্যাংক সহ ভারতের কেন্দ্রীয় ব্যাংক প্রতিদিনের টাকার রেট পরিবর্তন করে থাকে। তাই আপনি যদি বাহরাইন থেকে ব্যাংক ও বৈধ উপায়ে টাকা পাঠাতে চান। তাহলে প্রতিদিনের টাকার রেট জেনে নেবেন। কারণ বাহরাইন দিনার পাঠিয়ে বেশি টাকা পেতে চাইলে অবশ্যই আপনাকে জানতে হবে কোন দিন বাহরাইন টাকার মান বেশি পাওয়া যাচ্ছে।

আজকের বাহরাইন টাকার রেট কত

সর্বশেষ তথ্য মতে বাহরাইন এক দিনার এর পরিবর্তে আপনি পাবেন 269 টাকা। অন্যদিকে যারা ১০০ দিনার পাঠাবেন তাদেরকে দেয়া হবে 26900 টাকা। আবার যারা ১০০০ বাহরাইন দিনার পাঠাবেন তাদেরকে ব্যাংক থেকে দেয়া হবে ২ লক্ষ ৬৯ হাজার টাকা। তাই নিচে থেকে জেনে নিন আজকের বাহারাইন টাকার বাংলাদেশ সর্বশেষ রেট।

বাহরাইন দিনার  বাংলাদেশি টাকা
১ দিনার ২৬৯ টাকা
১০ দিনার ২৬৯০ টাকা
১০০ দিনার ২৬,৯০০ টাকা
১০০০ দিনার ২৬৯,০০০ টাকা

বাহরাইন টাকার রেট ভারত

ভারত থেকে অসংখ্য মানুষ বাহরাইন দেশে প্রবাসী হিসেবে কাজ করছে। তাদের অনেকেই প্রতিদিন গুগোলে বাহরাইন টাকার রেট জানার জন্য অনুসন্ধান করে। এখানে ভারতীয় রুপি অনুযায়ী বাহরাইন এক দিনার পাঠালে কত টাকা পাবেন সেই বিস্তারিত তথ্য নিচে দেয়া হয়েছে।

বাহরাইন দিনার  ভারতীয় রুপি
১ দিনার ২১৬ রুপি
১০ দিনার ২১৬০ রুপি
১০০ দিনার ২১,৬০০ রুপি
১০০০ দিনার ২১৬,০০০ রুপি

বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমান সময় অনুযায়ী কেউ যদি বাহরাইন থেকে এক দিনার প্রেরণ করে তাহলে তাকে বাংলাদেশী টাকা অনুযায়ী ২৬৯ টাকা দেওয়া হবে। সময়ের সাথে এই টাকার রেটের পরিবর্তন হবে। বাহরাইন দেশের সর্বশেষ টাকার রেট জানতে আমাদের সাথেই থাকুন।

বাহরাইন ১০ টাকা বাংলাদেশের কত টাকা

বাহারাইন থেকে ১০ দিন আর প্রেরণ করলে বাংলাদেশ টাকার মান অনুযায়ী আপনি পাবেন ২৬৯০ টাকা। তাই টাকা পাঠানোর আগে অবশ্যই প্রতিদিনের বাহরাইন কারেন্সি চেক করে নিবেন।

বাহারাইন ১০০ দিনার বাংলাদেশের কত টাকা

যারা ইতিমধ্যে ব্যাংকের মাধ্যমে বাহরাইন থেকে ১০০ দিনের প্রেরণ করেছেন তারা অবশ্যই ২৬ হাজার ৯০০ টাকা পেয়েছেন। পরবর্তীতে বাহরাইন টাকার রেট পরিবর্তন হলে আমাদের মাধ্যমে জানতে পারবেন।

বাহরাইন ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

বাহরাইন মধ্যপ্রাচ্য দেশে অসংখ্য লোক রয়েছেন যারা মাসে এক হাজার টাকা ইনকাম করেন অর্থাৎ 1000 দিনার। তাই অনেকে বাহরাইনি দিনার রেট জানার জন্য অনুসন্ধান করেন। তাদের অবগতির জন্য জানানো যাচ্ছে 1000 বাহারাইনী দিনার সমান ২ লক্ষ ৬৯ হাজার টাকা।

আরও দেখুনঃ

সকল দেশের আজকের টাকার রেট কত জানতে ক্লিক করুন

দুবাই আজকের টাকার রেট কত জানতে ক্লিক করুন

সৌদি রিয়াল রেট বাংলাদেশ – দেখুন বিকাশ ও ব্যাংক রেট

আজকের মালয়েশিয়া টাকার রেট কত জানতে ক্লিক করুন 

কুয়েত দিনার টাকার মান কত বাংলাদেশ জানতে ক্লিক করুন

বাংলাদেশে আজকের ডলার রেট কত জানতে ক্লিক করুন

আজকের পোস্টে বাহরাইন দেশের টাকার রেট সম্পর্কে বিস্তারিত তথ্য উল্লেখ করা হয়েছে। আপনাদের যদি বাহরাইন দিনার রেট সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাবেন। সকল দেশের টাকার রেট সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button