আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ ২০২৩

আজ অনুষ্ঠিত যাচ্ছে আর্জেন্টিনা বনাম সৌদি আরব কাতার ফুটবল বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ। এই দুই টিম সর্বপ্রথম ১৯৮৮ সালে খেলেছিল। আর্জেন্টিনা ফুটবল দল এ পর্যন্ত সৌদি আরবের জালে সাতটি গোল করেছে। যেখানে আর্জেন্টিনার বিপরীতে সৌদি আরব তিনটি গোল করেছে। সৌদি আরব ও আর্জেন্টিনার পরিসংখ্যান দেখলে বোঝা যায় এখানে আর্জেন্টিনাই জেতার যোগ্য। এ পর্যন্ত সৌদি আরব ও আর্জেন্টিনা চারবার মুখোমুখি হয়েছে যেখানে দুইবার আর্জেন্টিনা জিতেছে ও বাকি দুইটি ম্যাচ ড্র হয়েছে।

ইতিমধ্যে অনেকেই হয়তো জেনে গেছেন লিওনেল মেসি কাতার বিশ্বকাপ টি তার শেষ বিশ্বকাপ। সেই হিসেবে মেসি সহ তার পুরো দল বিশ্বকাপ জয়ের প্রস্তুতি নিয়ে মাঠে নামছে। বাংলাদেশ সময় বিকেল চারটার সময় আর্জেন্টিনা সৌদি আরবের মুখোমুখি হবে। তবে সৌদি আরব আগের চাইতে ভালো দলে পরিণত হয়েছে।

তারাও চেষ্টা করবে আর্জেন্টিনাকে যেকোন মূল্যে রুখে দেওয়ার জন্য। বাংলাদেশ সহ পৃথিবীর এমন কোন দেশ নেই যেখানে লিওনেল মেসি এর ভক্ত নেই। তাই আজকের এই ম্যাচ দেখার জন্য পৃথিবীর সকল প্রান্ত থেকে মানুষ লাইভ স্ট্রিম করার অ্যাপ ও অনলাইন বিভিন্ন ওয়েবসাইট খোঁজ করবে।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল লাইভ ২০২৩

আপনি যদি আর্জেন্টিনা টিমের একজন পাগলা ভক্ত হয়ে থাকেন তাহলে আজকের এই ফুটবল লাইভ খেলা আপনার জন্য। ৯০ মিনিটের খেলা দেখার জন্য সবার জন্য প্রয়োজন দারুণ কিছু ওয়েবসাইট লিংক ও অ্যাপ। যেখানে কোন ধরনের বিঘ্নিত হওয়া ছাড়াই আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ দেখা যাবে। অন্যদিকে আমরা আপনাদের জানাবো কিভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন তার বিস্তারিত তথ্য।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ

কাতার লুসিল স্টেডিয়ামে আজ আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা অনুষ্ঠিত হবে। ২২ নভেম্বর ২০২৩ রোজ মঙ্গলবার বিকেল ৪ ঘটিকার সময়। খেলাটি লাইভ উপভোগ করার জন্য আমাদের ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাবেন। নিচে থেকে জেনে নিন কিভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ দেখবেন তার নিয়ম।

কিভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলা লাইভ দেখব?

এবারের ফিফা কাতার ওয়ার্ল্ড কাপ প্রতিটি ম্যাচ লাইভ দেখার জন্য বিভিন্ন টিভি ও অনলাইন ব্রডকাস্টিং সিস্টেম প্রিমিয়াম সার্ভিস চালু রেখেছে। বাংলাদেশ থেকে বিটিভি গাজী টিভি ও টি স্পোর্টস আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলা লাইভ স্ট্রিম সম্প্রচার করবে। অন্যদিকে ভারতে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচডি সৌদি আরব বনাম আর্জেন্টিনার খেলাটি লাইভ সম্প্রচার করবে।

অন্যদিকে সনি নেটওয়ার্ক সমগ্র ভারত উপমহাদেশে আর্জেন্টিনা ও সৌদি আরবের ফুটবল খেলা প্রচার করবে। আপনি যদি আপনার মোবাইল ফোনের মাধ্যমে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা দেখতে চান তাহলে নিচের পদ্ধতি অনুসরণ করুন।

অনলাইনে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলা লাইভ

আর্জেন্টিনার খেলা হলে বাংলাদেশের এমন কোন মানুষ নেই যে দেখার জন্য অনলাইন লিঙ্ক না খুজে। তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে কিভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের লাইভ খেলা অনলাইনে দেখতে পারবেন তার বিস্তারিত তথ্য। খুব কম ওয়েবসাইট রয়েছে যারা আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ সম্প্রচার করবে।

Argentina 1 – 2 Saudi Arabia [ Full Time ]

অন্যদিকে আপনি কিছু ওয়েবসাইট খুঁজে পাবেন যাদের লাইভ স্ট্রিমিং বেশিরভাগ সময় বাফারিং করে যা সবার জন্য অনেক কষ্টদায়ক। নিচে দুটি লিংক দেয়া হয়েছে যে লিংকে ক্লিক করে আপনি অনলাইনে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন।

Argentina Vs Saudi Arabia Live

ARGENTINA VS SAUDI ARABIA LIVE STREAMING Server – 1

ARGENTINA VS SAUDI ARABIA LIVE STREAMING Server – 2 

Toffee তে আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ খেলা

আপনার মোবাইলে যদি টফি নামের মোবাইল অ্যাপ থেকে থাকে অথবা আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। টফি অ্যাপ আপনার ফোনে ইন্সটল করা থাকলে আপনি খুব সহজেই আর্জেন্টিনা বনাম সৌদি আরব ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন।

Argentina Vs Saudi Arabia Live FIFA World Cup 2023

সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ২০২৩

আর্জেন্টিনা দল ২৬ জনের জাতীয় দল ঘোষণা করেছে। এখানে তাদের বিভিন্ন পজিশন সহ নাম উল্লেখ করা হলো।

CLICK HERE TO KNOW – Argentina Player List 

সৌদি আরব কাতার বিশ্বকাপ ফুটবল প্লেয়ার লিস্ট

সৌদি আরব কাতার বিশ্বকাপ খেলার জন্য তাদের ২৬ জন প্লেয়ারের ফুটবল প্লেয়ার লিস্ট প্রকাশ করেছে। এখানে তাদের বিভিন্ন পজিশন সহ সকল প্লেয়ারের নাম উল্লেখ করা হয়েছে।

Goalkeepers (Argentina Vs. Saudi Arabia)

Defenders (Argentina Vs. Saudi Arabia)

Midfielders (Argentina Vs. Saudi Arabia)

Forwards (Argentina Vs. Saudi Arabia)

আর্জেন্টিনা ও সৌদি আরবের লাইভ খেলা সবার সাথে শেয়ার করুন। প্রতিদিনের কাতার বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ দেখতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

Exit mobile version