Argentina vs Australia

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ ২০২৩ | Argentina VS Australia Live Watch

অন্যদিকে অস্ট্রেলিয়া ফুটবল দল তনুসিয়া, ডেনমার্ক ও ফ্রান্সের সাথে খেলে নকআউট পর্বে এসেছে। যেখানে দুইটি ম্যাচে জয় ও একটি ম্যাচে হেরে ছয় পয়েন্ট পেয়েছে অস্ট্রেলিয়ার ফুটবল দল। আজকের ম্যাচ আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ফুটবল দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। বিশেষ করে অস্ট্রেলিয়া ফুটবল দলের জন্য এটি একটি ইতিহাস। তাই দুই দলই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবে আজকের ম্যাচে জয়ী হওয়ার জন্য।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া

বর্তমানে আর্জেন্টিনা ফুটবল দল ফিফা র‍্যাংকিং অনুযায়ী তিন নাম্বার পজিশনে রয়েছে অন্যদিকে অস্ট্রেলিয়া ফুটবল দল ৩৮ নম্বর পজিশনে রয়েছে। কিন্তু দুই দলই আজকের ম্যাচে জয়ী হওয়ার জন্য তাদের সেরাটা দিবে। আজ রাত একটার সময় অনুষ্ঠিত হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া হাইভোল্টেজ ফুটবল ম্যাচ।

বাংলাদেশ সহ সকল দেশ থেকে আর্জেন্টিনার খেলা দেখে থাকে অসংখ্য দর্শক। তাই আজকের পোস্টে উল্লেখ করা হয়েছে কিভাবে আপনি ঘরে বসে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন তার বিস্তারিত তথ্য।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ

কাতার বিশ্বকাপ লাইভ দেখার জন্য প্রতিদিন অসংখ্য মানুষ রাত জেগে বসে থাকে। বিশেষ করে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত রয়েছে অসংখ্য। ৪ ডিসেম্বর ঠিক রাত একটাই শুরু হবে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ফুটবল লাইভ ম্যাচ। কিন্তু অনেকেই আছেন যারা কিভাবে ফ্রি বাফারিং ছাড়া আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখবেন জানেন না। আজকের পোস্টে আপনাদের জন্য উল্লেখ করা হয়েছে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ দেখার পদ্ধতি।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ স্কোর

৯০ মিনিটের ফুটবল খেলায় মাঝখানে ৪৫ মিনিট পর একবার ব্রেক দেওয়া হয়। অন্যদিকে ৯০ মিনিট শেষ হওয়ার পরও খেলার সার্বিক অবস্থা বিবেচনা করে ম্যাচ রেফারি 5 থেকে 10 মিনিট সময় বাড়িয়ে দিয়ে থাকে। অন্যদিকে ৪৫ মিনিট পর একইভাবে সময় বাড়ানো হয়ে থাকে। অনেকেই আছেন বাড়িতে বিদ্যুৎ বা মোবাইলে যথেষ্ট ইন্টারনেট না থাকার ফলে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া খেলাটি দেখতে পারবেন না।

Argentina VS Australia Live Score

তাদের জন্য এখানে প্রতি মিনিটে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ফুটবল ম্যাচের লাইভ স্কোর আপডেট দেয়া হবে। দেখুন আর্জেন্টিনা ফুটবল দল কয় গোল করেছে ও অস্ট্রেলিয়া ফুটবল দল কয় গোল করেছে।

Argentina 2 – 1 Australia

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ স্ট্রিমিং

আর্জেন্টিনা আজকের ম্যাচ হারলে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নেবে একইভাবে অস্ট্রেলিয়া দলও হেরে গেলে কাতার বিশ্বকাপ থেকে চলে যেতে হবে। যারা আর্জেন্টিনা ও ফুটবল দলের ভক্তবৃন্দ রয়েছেন তারা ঘরে বসে আজকের ম্যাচ লাইভ স্ট্রিম করতে পারবেন। এখানে আপনাদের জন্য বাফারিং ছাড়া আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া আজকের ম্যাচ লাইভ দেখার সুবিধা করা হয়েছে।

Watch Argentina VS Australia Live

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া খেলা লাইভ দেখার উপায়

অনলাইনে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখতে পারবেন সবাই। অন্যদিকে বাংলাদেশে বিভিন্ন টেলিভিশন রয়েছে যারা কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ লাইভ সম্প্রচার করে। কিছু অনলাইন পোর্টাল রয়েছে যাদের প্যাকেজ ক্রয় করার মাধ্যমে প্রতিটি খেলা আপনি লাইভ দেখতে পারবেন। কিন্তু যারা ফ্রি আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া আজকের খেলাটি লাইভ দেখতে চান।

তাদের জন্য ফেসবুক সহ কিছু সার্ভার রয়েছে যেখানে আপনি কোন ধরনের সমস্যা ছাড়া আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি লাইভ উপভোগ করতে পারবেন। নিচে দুটি সার্ভার লিংক দেয়া হয়েছে যেগুলো ব্যবহার করে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখতে পারবেন।

ARGENTINA VS AUSTRALIA LIVE SERVER – 1

ARGENTINA VS AUSTRALIA LIVE SERVER – 2

Toffee Live TV

আর্জেন্টিনা দল এর ও অস্ট্রেলিয়া দলের পজিশন

অনেকেই আছেন যারা প্রিয় দলের সাথে প্রতিদ্বন্দ্বী দলের ফিফা রেংকিং অবস্থা কম্পেয়ার করে থাকেন। আর্জেন্টিনা ফুটবল দল ফিফা রেংকিং অনুযায়ী তিন নাম্বার পজিশনে রয়েছে। যেখানে আর্জেন্টিনা ফুটবল দলের সর্বমোট পয়েন্ট হচ্ছে ১৭৭৩.৮৮। অন্যদিকে অস্ট্রেলিয়া ফুটবল দল ফিফা র্যাংকিং অনুযায়ী ৩৮ নম্বর পজিশনে রয়েছে। যেখানে অস্ট্রেলিয়া ফুটবল দলের সর্বমোট পয়েন্ট হচ্ছে ১৪৮৮.৭২। আসলে ফুটবল দলের রেংকিং উন্নতি হয়েছে। তাই দুই দলই চেষ্টা করবে আজকের নকআউট ম্যাচে জেতার জন্য।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান

ইতিমধ্যে আমাদের হাতে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচের পরিসংখ্যান এসে পৌঁছেছে। আর্জেন্টিনা ফুটবল দল আজকের ম্যাচ জিতবে এর পক্ষে ভোট পড়েছে ৮০% পার্সেন্ট। অন্যদিকে অস্ট্রেলিয়া দল আজকের ম্যাচ জিতবে তার পক্ষে ভোট পড়েছে ৬%। আজকের ম্যাচ টি ড্র হওয়ার সম্ভাবনা রয়েছে ১৪%। তাই আজকের ম্যাচের পরিসংখ্যানটি সবার সাথে শেয়ার করে জানিয়ে দিন।

আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া দলের হেড টু হেড রেকর্ড

অনেকে আছেন যারা আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ফুটবল দলের হেড টু হেড রেকর্ড জানতে চান। তাদেরকে জানাতে চাই এই পর্যন্ত আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ফুটবল দল সাতবার একসাথে খেলেছে। যার পাঁচটি ম্যাচে আর্জেন্টিনা ফুটবল দল জয়লাভ করে। অন্যদিকে অস্ট্রেলিয়া একটি ম্যাচে জয়লাভ করে ও একটি ম্যাচ ড্র হয়। তাই আজকের ম্যাচে আর্জেন্টিনা ফুটবল দল সবার কাছে ফেভারিট টিম। আজকের ম্যাচের সর্বশেষ রেজাল্ট জানতে আমাদের সাথেই থাকুন।

আজকের আর্জেন্টিনা দলের খেলোয়াড় তালিকা

কাতার বিশ্বকাপ খেলার জন্য আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ২৬ জনের দল ঘোষণা করেছিল। যেখান থেকে বাছাই করে ১১ জন খেলোয়াড় নিয়ে ইতিমধ্যে গ্রুপ রাউন্ড শেষ করে নকআউট পর্বে পা রেখেছে। ডি মারিয়া ইনজুরির কারণে আর্জেন্টিনা দলের নতুন স্কোয়াড তৈরি হয়েছে। নিচে আজকের ম্যাচের জন্য আর্জেন্টিনা দলের খেলোয়াড় তালিকা দেয়া হয়েছে।

  • 23 ই. মার্তিনেস
  • 26 এন. মলিনা
  • 13 সি. রোমেরো
  • 19 এন. ওটামেন্ডি
  • 8 এম. আকুনা
  • 7 আর. দে পোল
  • 24 ই. ফের্নান্দেস
  • 20 এ. আলিস্তের
  • 17 এ. গোমেজ
  • 10 এল. মেসি
  • 9 জে. আলভারেস

আজকের অস্ট্রেলিয়া দলের খেলোয়াড় তালিকা

আর্জেন্টিনা দলের মেসির সহ অন্যান্য প্লেয়ারদের কে রুখে দিতে অস্ট্রেলিয়া দলের ১১ জন প্লেয়ার তালিকা প্রকাশ করা হয়েছে। নিচে তাদের নাম ও জার্সি নাম্বার উল্লেখ করা হয়েছে।

  • 15 এম. ডিউক
  • 14 আর. ম্যাকগ্রি
  • 26 কে. ব্যাকাস
  • 22 জে. আরভিন
  • 13 এ. মুই
  • 7 এম. লেকি
  • 16 এ. বেহিচ
  • 4 কে. রোলস
  • 19 এইচ. সৌত্তার
  • 2 এম. দেজেনেক
  • 1 এম. রায়ান

সবাইকে আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচটি লাইভ দেখার সুযোগ করে দিন। প্রতিদিনের কাতার ফুটবল বিশ্বকাপ লাইভ ম্যাচ দেখার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *