argentina vs france live

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল লাইভ ২০২৩ | Watch Argentina Vs France Final Match

অবশেষে কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ শুরু হতে যাচ্ছে ১৮ ডিসেম্বর ২০২৩ ঠিক রাত ৯ টায়। যেখানে মুখোমুখি হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ফ্রান্স। খেলাটি বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন সহ অনলাইন পোর্টালস যেমন টি স্পোর্টস, রাবিথলে বিডি, টফি সহ বিভিন্ন দেশের টেলিভিশনে দেখানো হবে। অবশেষ আর্জেন্টিনা ও ফ্রান্স দলের তৃতীয়বারের মতো ফুটবল বিশ্বকাপ জেতার সুযোগ সামনে এসেছে।

আজকের ম্যাচে যারা জিতবে তারা তৃতীয়বারের মতো ফিফা ওয়ার্ল্ড কাপ জয়ী হবে। তাই কোন দলই চাইবে না আজকের ম্যাচ হারতে। অন্যদিকে বিশ্বসেরা ফুটবলার মেসির হাতে কাতার বিশ্বকাপের ফাইনাল ট্রফি দেখতে চায় বিশ্বের অসংখ্য মানুষ।

অনেকের মনে প্রশ্ন জাগে ফ্রান্স ফুটবল দল এই পর্যন্ত আর্জেন্টিনা দলকে কতবার হারিয়েছে। সর্বশেষ তথ্য মতে আর্জেন্টিনা ও ফ্রান্স ফুটবল দল ৫১তম বার মুখোমুখি হয়েছে। যার মধ্যে ৩৬ টি খেলায় ফ্রান্স ফুটবল দল জয় পেয়েছে ও আর্জেন্টিনা ফুটবল দল ১৪ টি ম্যাচ জিতেছে।

অন্যদিকে একটি ম্যাচ ড্র হয়েছে। তাই আজকের ম্যাচ অবশ্যই দুই দলের জন্যই চ্যালেঞ্জ থাকছে। ফ্রান্স দলের অন্যতম জনপ্রিয় তারকা এমবাপ্পে নিজের দারুণ খেলার মাধ্যমে দলকে ফাইনালে নিয়ে এসেছে। তাই আজকের খেলায় যেকোনো কিছু হয়ে যেতে পারে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স

২০১৮ বিশ্বকাপে ফ্রান্স বিজয়ী দল ছিল ও রানারআপ ছিল ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়া ফুটবল দলকে ৪-২ গোলে হারিয়েছিল ফ্রান্স ফুটবল দল। কিন্তু এ বছর ফাইনালে এসেছে সবার জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনা। আর্জেন্টিনা ও ফ্রান্স ফুটবল দলের সর্বশেষ দেখা হয়েছিল ২০১৮ সালের ৩০ জুন।

যেখানে ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রান্স আর্জেন্টিনাকে ৪-৩ গোলে হারিয়েছিল। তাই আজকের ম্যাচ আর্জেন্টিনা ফুটবল দলের জন্য প্রতিশোধ নেওয়ার অন্যতম একটি দিন। খেলাটি লাইভ উপভোগ করতে পারবেন ঘরে বসে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ

আমরা ইতিমধ্যে কাতার বিশ্বকাপের প্রতিটি খেলা লাইভ দেখার বিভিন্ন তথ্য আমাদের ওয়েবসাইটে দিয়েছি। যারা আজকের সর্বশেষ ফাইনাল ম্যাচ আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ খেলা দেখতে চাচ্ছেন। তাদের জন্য আজকের এই পোস্টে কিভাবে আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ খেলা দেখবেন তার বিস্তারিত তুলে ধরা হয়েছে।

Watch Argentina Vs France Final Match

আমাদের চারপাশে অসংখ্য জায়গায় রয়েছে যেখানে প্রজেক্টরের মাধ্যমে আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ খেলা দেখানো হবে। অন্যদিকে বিভিন্ন টেলিভিশন সহ আন্তর্জাতিক টেলিভিশনেও আজকের ফাইনাল খেলা দেখানো হবে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ স্কোর

ইতিমধ্যে অনেকেই আজকের ফাইনাল খেলা নিয়ে পরিসংখ্যান তৈরি করেছে। যেখানে আর্জেন্টিনা ফুটবল দলের আজকের ম্যাচে যে তার সম্ভাবনা হচ্ছে ৩৬ পার্সেন্ট ও ফ্রান্স ফুটবল দলের জেতার সম্ভাবনা হচ্ছে ৩৪%।

Argentina 3 – 3 France

অন্যদিকে আজকের ৯০ মিনিট খেলা হওয়ার পর অতিরিক্ত সময় পর্যন্ত গড়াতে পারে তার পক্ষে ভোট পড়েছে ৩০%। তাই আজকের খেলাটি শুরু থেকে শেষ পর্যন্ত লাইভ স্কোর জানার জন্য নিচের দিকে খেয়াল রাখুন। এখানে আর্জেন্টিনা কয়টি গোল করেছে ও ফ্রান্স কয়টি গোল করেছে তার তথ্য দেয়া হয়েছে।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল লাইভ দেখার উপায়

বর্তমানে প্রযুক্তির সাথে অসংখ্য পদ্ধতি রয়েছে যার মাধ্যমে আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল খেলা লাইভ দেখা যাবে। আপনার হাতে যদি স্মার্ট ফোন থাকে ও আপনার ফোনে যদি ইন্টারনেট সংযোগ থাকে। তাহলে আপনি বিভিন্ন অ্যাপ সহ অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে আজকের খেলা উপভোগ করতে পারবেন। অন্যদিকে বিভিন্ন জনপ্রিয় সার্ভার লিংক রয়েছে। যেখানে প্রবেশ করে আপনি বিশ্বের বিভিন্ন জনপ্রিয় টেলিভিশন লাইভ দেখতে পারবেন। তাই আজকের খেলাটি দেখার জন্য নিচে থেকে নিজের পছন্দের সার্ভার লিংকটি দেখে নিন।

argentina vs france live

Argentina VS France Live Watch Server – 1

Argentina Vs France Live Streaming Server – 2

Toffee World Cup Final Live Link

আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরিসংখ্যান

সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত আর্জেন্টিনা ফুটবল দলের আজকের ম্যাচে জেতার সম্ভাবনা হচ্ছে ৩৬ পার্সেন্ট। অন্যদিকে ফ্রান্স ফুটবল দলের জেতার সম্ভাবনা হচ্ছে ৩৪%। আজকের ফাইনাল খেলাটি ৯০ মিনিট খেলার পরেও অতিরিক্ত সময় পর্যন্ত গড়াতে পারে তার পক্ষে ভোট পড়েছে ৩০%। তাই আজকের ফাইনাল খেলার সর্বশেষ স্কোর জানতে আমাদের সাথেই থাকুন। অন্যদিকে আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরিসংখ্যান সবার সাথে শেয়ার করুন।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স হেড টু হেড রেকর্ড

অনেকেই আছেন যারা আর্জেন্টিনা ফুটবল দল সাপোর্ট করেন যার জন্য ফ্রান্স দলের সাথে আর্জেন্টিনার রেকর্ড জানতে চান। এ পর্যন্ত ১২ বার আর্জেন্টিনা ফুটবল দল ফ্রান্সের সাথে খেলেছে। যেখানে আর্জেন্টিনা ফুটবল দল ছয়টি ম্যাচে জিতেছে অন্যদিকে তিনটি ম্যাচ ড্র হয়েছে ও তিনটি ম্যাচ ফ্রান্সের সাথে হেরেছে। কিন্তু ফ্রান্স ফুটবল দল গতবারের সাবেক চ্যাম্পিয়ন তাই তারা চাইবে ২০২৩ সালে নিজেদের জায়গা ধরে রাখার জন্য।

আর্জেন্টিনা ও ফ্রান্স দলের ফিফা র‍্যাঙ্ক পজিশন

সর্বশেষ তথ্য মতে আর্জেন্টিনা ফুটবল দল ফিফা র্যাঙ্ক অনুযায়ী তিন নাম্বার পজিশনে রয়েছে। অন্যদিকে ফ্রান্স ফুটবল দল আর্জেন্টিনার পরেই চার নাম্বার পজিশনে রয়েছে। তাই দুই দলই অনেক শক্ত দল হিসেবে সবার কাছে পরিচিত। আজকের কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচে কাদের নাম টিকে থাকে সে আশায় বসে আছে পুরো বিশ্ব।

আজকের আর্জেন্টিনা দলের খেলোয়াড় তালিকা

অনেকেই ভাবছেন আজকে মেসি খেলবে কিনা। অন্যদিকে ডি মারিয়া ইনজুরি থেকে ফিরতে পারবে কিনা। কাতার বিশ্বকাপের ফাইনালে খেলার জন্য আর্জেন্টিনা ফুটবল দল তাদের শক্তিশালী ১১ জন খেলোয়াড়ের নাম প্রকাশ করেছে। নিচে তাদের নাম সহ তালিকা তৈরি করা হয়েছে।

আর্জেন্টিনার খেলোয়াড়দের নামের তালিকা ২০২২ | দেখুন Argentina 11 Player Name

আজকের ফ্রান্স দলের খেলোয়াড় লিস্ট

এমবাপ্পের ফ্রান্স ফুটবল দল তৃতীয়বারের মতো ফিফা ওয়ার্ল্ড কাপ জেতার জন্য তাদের অন্যতম একাদশ প্রকাশ করেছে। নিচে তাদের নাম ও জার্সি নাম্বার দিয়ে তালিকা তৈরি করা হয়েছে। সেমিফাইনালে মরক্কোকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে এসেছে ফ্রান্স দল।

  • হুগো লরিস,
  • বেঞ্জামিন পাভার্ড,
  • ডায়োট উপামেকানো,
  • ইব্রাহিমা কোনাটে,
  • থিও হার্নান্দেজ,
  • অরেলিন চৌমেনি,
  • আদ্রিয়ান র‍্যাবিওট,
  • ওসমান ডেম্বেলে,
  • আতোঁয়ান গ্রিজমান,
  • কিলিয়ান এমবাপ্পে
  • অলিভার জিরুদ।

মেসিকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি ও কবিতা

সবার সাথে আজকের আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ খেলা দেখার লিংক শেয়ার করুন। প্রতি মিনিটের খেলার আপডেট জানতে আমাদের এই পোষ্ট বুকমার্ক করে রাখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *