Tech Tips

আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস

যারা আগমনি এক্সপ্রেস বাসের টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিসের তথ্য জানতে চান। তাদের সবাইকে আজকের এই পোষ্টে স্বাগতম কারণ আজকে আমরা আগমনি এক্সপ্রেস বাসের টিকিট কাউন্টার নাম্বার নিয়ে কথা বলবো।

এখান থেকে আপনি আগমনি এক্সপ্রেস বাসের বিভিন্ন কাউন্টারের নাম্বার জানতে পারবেন। এবং তার মাধ্যমে আপনি আপনার টিকিট ক্রয় করতে পারেন।

অনেকেই আগমনি এক্সপ্রেস বাসের যাতায়াতের সময়সূচী জানতে চান।এবং আগমনি এক্সপ্রেস এর টিকিটের মূল্য সম্পর্কে জানতে অবশ্যই আমাদের পোস্টে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

আগমনি এক্সপ্রেস হেড অফিস

আপনারা যারা আগমনি এক্সপ্রেস হেড অফিসের ঠিকানা জানতে চান। তাদের জন্য আমরা আমাদের এই পোস্টে আগমনি এক্সপ্রেস এর হেড অফিসের ঠিকানা।

এবং যোগাযোগের নাম্বার উপস্থাপন করেছি।আপনি চাইলে আগমনি এক্সপ্রেস বাসের যাতায়াত সম্পর্কিত যে কোন অভিযোগ। অথবা যেকোনো জিজ্ঞাসা তাদের হেড অফিসে করতে পারবেন।

আগমনি এক্সপ্রেস হেড অফিসের ঠিকানা: হাউজ নাম্বার ২, হাজী আব্দুল রাজ্জাক টাওয়ার, ২ মিরপুর রোড, ঢাকা ১২০৭

যোগাযোগের নাম্বার: ০১৭১২০৮৩৬৫৩

আগমনি এক্সপ্রেস বাসের যাতায়াতের সময় সূচি

বর্তমানে আগমনি এক্সপ্রেস বাস বাংলাদেশের বিভিন্ন জেলাতে চলাচল করছে।আপনি যদি আগমনি এক্সপ্রেস বাসের সাহায্যে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে চান।

তাহলে অবশ্যই আপনাকে টিকিট ক্রয় করতে হবে। বর্তমানে সবাই ঘরে বসে টিকিট কাউন্টারে কল করে টিকিট ক্রয় করছে। তা আপনাদের সুবিধার্থে এখানে আগমনি এক্সপ্রেস এর যাতায়াতের সময় সূচি দেওয়া হয়েছে।

সকাল ১০ টা

রাত ১০ টা

রাত ১১ টা 

আগমনি এক্সপ্রেসের টিকিটের মূল্য

বড় মানের বাসগুলোর দুই ধরনের সেবা থাকে একটি হচ্ছে এসি বাস এবং অন্যটি হচ্ছে নন-এসি। এবং সব সময় non-ac বাসগুলোর ভাড়া কম হয়ে থাকে।এবং আপনি যদি এসি বাসের সাহায্য চলতে চান তাহলে অবশ্যই আপনাকে বেশি টাকা দিয়ে টিকিট ক্রয় করতে হবে। এখানে আগমনি এক্সপ্রেস বাসের টিকিটের মূল্য উল্লেখ করা হয়েছে।

আগমনি এক্সপ্রেস সকল টিকিট কাউন্টার নাম্বার

এখান থেকে আপনি যে নাম্বার সংগ্রহ করবেন সেই নাম্বারে কল করে আপনি আপনার বাসের টিকিট ক্রয় করতে পারবেন। তবে অবশ্যই খেয়াল রাখবেন তাদের সাথে কথা বলে যে কোন ধরনের টাকার লেনদেন করলে। পরবর্তীতে কোন প্রবলেম হলে আমরা তার জন্য দায়ী থাকবো না। সেক্ষেত্রে অবশ্যই সর্তকতা অবলম্বন করে টাকা লেনদেন করে থাকবেন। নিচে ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন জেলার আগমনি এক্সপ্রেস এর কাউন্টার নাম্বার দেয়া হল।

ঢাকা বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

কল্যাণপুর
ফোনঃ 01712-083653 , 02-8021953

গাবতলি
ফোনঃ 02-8013149

মুহাম্মদপুর
ফোনঃ 01727215083

রংপুর বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

রংপুর, জাহাজ কোম্পানি মোড়
ফোনঃ 052-163313

রংপুর, জি এল রায় রোড –
ফোনঃ 01712-092123, 052-165133

রংপুর, কামারপাড়া বাস স্ট্যান্ড –
ফোনঃ 01911-416861

রাজশাহী বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

বগুড়া, শেরপুর রোড, সাতমাথা –
ফোনঃ 01726-5579২২, 05178129

রাজশাহী, রাজশাহী বাস স্ট্যান্ড –
ফোনঃ 0721-774652, 0721772097

আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট

মানুষ প্রযুক্তির সাথে এগিয়ে যেতে চায়।তাই বেশিরভাগ বাজে এখন অনলাইনের মাধ্যমে টিকিট ক্রয় করার পদ্ধতি চালু করা হয়েছে।আগমনি এক্সপ্রেস খুব দ্রুত এই সেবাটি চালু করবে।তাই অনলাইনের মাধ্যমে আগমনি এক্সপ্রেস এর টিকিট কাটার জন্য আমাদের সাথে থাকুন।

আপনি চাইলে সহজ ডট কম ওয়েবসাইট থেকে আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট কিনতে পারেন।

আমাদের পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। আমরা বাংলাদেশের সকল বাসের যাতায়াতের সময়সূচী টিকিটের মূল্য এবং বিভিন্ন কাউন্টার নাম্বার দিয়ে থাকি।

আরও পড়ুনঃ

এনা পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার

তয়েজ এন্টারপ্রাইজ কাউন্টার মোবাইল নাম্বার

হানিফ পরিবহনের টিকেট কাউন্টার নাম্বার

শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টার নাম্বার

Exit mobile version